West Bengal Assembly Election 2021 Phase 6: দরজা ফুটো করে গ্রামবাসীর ঘরের ভিতর ঢুকে গেল গুলি! ভোটের সকালে গৃহবন্দি গোটা গ্রাম

ষষ্ঠ দফা নির্বাচনের (West Bengal Assembly Election 2021 Phase 6) শুরুতেই উত্তেজনা উত্তর দিনাজপুরের (North Dinajpur) চোপড়ায় (Chopra)।

West Bengal Assembly Election 2021 Phase 6: দরজা ফুটো করে গ্রামবাসীর ঘরের ভিতর ঢুকে গেল গুলি! ভোটের সকালে গৃহবন্দি গোটা গ্রাম
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 8:50 AM

উত্তর দিনাজপুর: ষষ্ঠ দফা নির্বাচনের (West Bengal Assembly Election 2021 Phase 6) শুরুতেই উত্তেজনা উত্তর দিনাজপুরের (North Dinajpur) চোপড়ায় (Chopra)। চলল গুলি। আতঙ্কে ঘরবন্দি ভোটাররা। চোপড়ার খুনিয়া গ্রামে ব্যাপক উত্তেজনা।

সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

স্থানীয়রা বলছেন, মূলত অশান্তি শুরু হয় বুধবার মধ্যরাত থেকেই। বাইক বাহিনী টহল দেয় গ্রামে। বিভিন্ন বাড়ির সামনে দাঁড়িয়ে চিৎকার করতে থাকে দুষ্কৃতীরা। পরপর বেশ কয়েক রাউন্ড গুলি চালায় তারা। ভয়ে সেসময় কেউই ঘর থেকে বেরোননি। জানলাও বন্ধ করে দেন প্রত্যেকে। একটি ঘরের দরজা ফুটো করে গুলি ঢুকে যায় ভিতরে। কোনওক্রমে রক্ষা পান বাড়ির কর্তা। দুষ্কৃতীরা কোন দলের, তা গ্রামবাসীদের কাছে স্পষ্ট নয়।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 6 Phase: বুথে আসার পরই খোঁজ নেই বিজেপি এজেন্টের! লাগছে না ফোনও

সকাল থেকে থমথমে এলাকা। খুনিয়া গ্রামের কার্যত প্রত্যেক বাড়ির সামনেই গুলির খোল পড়ে থাকতে দেখা যায়। আতঙ্কে কেউই ঘরের বাইরে বেরোতে পারছেন না। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। টহল দিচ্ছে কেন্দ্রীয় বাহিনীও। ঘটনায় রিপোর্ট তলব করে কমিশন।

তবে এসপি কমিশনকে রিপোর্টে জানিয়েছেন,  চোপড়ার খুনিয়ায় গুলি চালানোর ঘটনা ঘটেনি। বিভ্রান্তিকর রটনা। একটি রাজনৈতিক দলের অভিযোগ ছাড়া আর কেউ অভিযোগ করেননি। প্রচুর পুলিশ মোতায়েন আছে।