West Bengal Election 2021 Phase 6 Voting: কোথাও চলল গুলি, কোথাও পড়ল বোমা, মোটের ওপর ‘ভোট শান্তিপূর্ণ’ বলে উল্লেখ করলেন সিইও

উত্তর ২৪ পরগনার ১৭, উত্তর দিনাজপুরের ৯, নদিয়ার ৯, পূর্ব বর্ধমানের ৮ আসন মিলিয়ে মোট ৪৩ আসনে গণতন্ত্রের উৎসব।

West Bengal Election 2021 Phase 6 Voting: কোথাও চলল গুলি, কোথাও পড়ল বোমা, মোটের ওপর 'ভোট শান্তিপূর্ণ' বলে উল্লেখ করলেন সিইও
গ্রাফিক্স- অভীক দেবনাথ

কলকাতা: পঞ্চমী পেরিয়ে ষষ্ঠী শেষ গণতন্ত্রের উৎসবের। করোনার মারণ সংক্রমণের মাঝেই চলল ভোট প্রক্রিয়া (West Bengal Assembly Election 2021)। ষষ্ঠীতে ভোট হল মোট ৪৩ আসনে। উত্তর ২৪ পরগনার ১৭, উত্তর দিনাজপুরের ৯, নদিয়ার ৯, পূর্ব বর্ধমানের ৮ আসন মিলিয়ে মোট ৪৩ আসনে সম্পন্ন হল ভোট।

সকাল থেকেই এসেছে বিক্ষিপ্ত অশান্তির খবর। বাগদায় গুলি চালানোর অভিযোগ উঠেছে রাজ্য পুলিশের বিরুদ্ধে। জগদ্দলেও চলেছে গুলি, বোমাও মেরেছে দুষ্কৃতীরা। বীজপুরে আক্রান্ত হয়েছেন বিজেপি নেতার মা-স্ত্রী। দুরমুশ দিয়ে মারধর করা হয়েছে। অন্যদিকে, লালকুঠিতে রাজ চক্রবর্তীকে ঘিরে ওঠে ‘গো ব্যাক’ স্লোগান। বুথে ঢুকতে বাধা দেওয়া হয় কৌশানীকেও। কেতুগ্রামে ব্যাপক বোমাবাজি। হামলার শিকার শিশুরাও। হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। উত্তর দমদমের একাধিক বুথে বিজেপি এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুস্কৃতীদের বিরুদ্ধে। চোপড়ায় ভোটের আগের রাতে গুলি, অন্যদিকে হাবড়ার কইপুকুরে উদ্ধার দেহ। গলসিতে ভোটারদের ভোট দিতে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। হামলার শিকার শিশুরাও। আমডাঙায় উদ্ধার তাজা বোমা।

একনজরে সারাদিনের সব আপডেট:

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 22 Apr 2021 18:56 PM (IST)

    ‘ষষ্ঠ দফা শান্তিপূর্ণ’, জানালেন সিইও আরিজ আফতাব

    ষষ্ঠ দফা ভোট মোটের ওপর শান্তিপূর্ণ। এমনটাই জানালেন মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব। এ দিন মোট অভিযোগ জমা পড়েছে ১৯৯২ টি যা, আগের দফা থেকে কম।

    তিনি উল্লেখ করেন, বারাকপুরে দুপুরে বোমাবাজি চলে, ডিসিপিকে পাঠানো হয়েছে। বাগদায় ওসি গিয়েছে ৩৫ ও ৩৬ নম্বর বুথে। ২৫০ জন সমর্থক ছিলেন সেখানে। ওসি ও কনস্টেবল গুরুতর আহত হন। তিন রাউন্ড গুলি চলেছে। একজনের হাতে লেগেছে। তিন জন আহত। রাজ্য পুলিশ গুলি চালিয়েছে বলে অভিযোগ। সেক্টর অফিসারের ওপর হামলা হয়েছে। তাকে বাঁচাতে যায় ওসি। সেই সময় তাদের ধারাল অস্ত্র নিয়ে হামালা চালায়।

  • 22 Apr 2021 18:36 PM (IST)

    জগদ্দলে চলল গুলি, বোমা মারল দুষ্কৃতীরা

    জগদ্দল বিধানসভা এলাকায় পানপুর ধানকল এলাকায় বোমা ছুঁড়ল দুষ্কৃতীরা। চলল ২ রাউন্ড গুলিও। জানা গিয়েছে, বাইকে করে দুষ্কৃতীরা বোমা ছুড়তে ছুড়তে পালিয়ে যায় বাইকে চেপে। গুরুতর জখম দুই স্থানীয় বাসিন্দা। জগদ্দল বিধানসভা এলাকায় পানপুর ধানকলে দুষ্কৃতীরা বোমা ছুড়লো, চলল ২ রাউন্ড গুলিও।

  • 22 Apr 2021 18:12 PM (IST)

    রণক্ষেত্র বীজপুর, তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ

    Bijpur

    নিজস্ব চিত্র

    ভোট ষষ্ঠীর সকাল থেকেই টুকরো টুকরো রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল কাঁচরাপাড়া এলাকা। বেলা গড়াতেই বীজপুরে বুথ দখলের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সেই থেকে দুই দলের বিবাদ ক্রমশ বড় আকার নেয়। শেষ পর্যন্ত সংঘর্ষ বাঁধে শাসক ও বিরোধী দলের সমর্থকদের মধ্যে। ঘটনাস্থলে ছুটে যান বীজপুরের বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়।

    বিস্তারিত পড়ুন: তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ, ছুটলেন শুভ্রাংশু, রণক্ষেত্র বীজপুর

  • 22 Apr 2021 18:06 PM (IST)

    ৬ টা পর্যন্ত কোথায়, কত ভোট পড়ল

    সকাল থেকেই বিভিন্ন জায়গা থেকে এসেছে অশান্তির খবর। কোথাও পড়েছে বোমা, কোথাও চলেছে গুলি। এরই মধ্যে সন্ধে ৬ টা পর্যন্ত নদিয়ায় ভোট পড়ল ৮২.৭০ শতাংশ, উত্তর ২৪ পরগণায় ৭৬.১৯ শতাংশ, পূর্ব বর্ধমানে ৮২.১৩ শতাংশ ও উত্তর দিনাজপুরে ৭৭.৯০ শতাংশ।

  • 22 Apr 2021 18:00 PM (IST)

    অন্যান্য জেলার তুলনায় সবথেকে কম ভোট পড়ল উত্তর ২৪ পরগণায়

    উত্তর ২৪ পরগণায় ভোট দানের হার আজ অন্যান্য জেলাগুলির মধ্যে সবচেয়ে কম। বিধানসভা অনুযায়ী ভোট দানের হার, ভাটপাড়া, ব্যারাকপুর, নোয়াপাড়ায় তূলনামূলক কম পড়েছে। কোভিডের ভয়ে কি মফঃস্বলে এত কম ভোট? প্রশ্ন উঠছে। কোন কেন্দ্রে কত ভোট পড়ল একনজরে:

    বাগদা ৭২.৪০
    বনগাঁ ৭৭.২০%
    বনগাঁ দক্ষিন ৭৩.০০%
    গাইঘাটা ৮২%
    স্বরূপনগর ৭৬%
    বাদুরিয়া ৮১%
    হাবরা ৮২.৫৮%
    অশোকনগর ৮১.৯৩%
    আমডাঙা ৮৩.৭৮%
    বীজপুর ৭৫.৩২
    নৈহাটি ৭৫.৬০%
    ভাটপাড়া ৬৫%
    জগদ্দল ৭৪.৭৮%
    নোয়াপাড়া ৭০.০০
    ব্যারাকপুর ৬৭%
    খড়দা ৭৭.০৬
    দমদম উত্তর ৭৬.৩০%
    মোট ৭৫.৯৪ %

  • 22 Apr 2021 17:54 PM (IST)

    ভোটের দিন কৃষ্ণনগরে কাটালেন মুকুল

    ভোট শেষ হওয়ার আগেই বিকেল পাঁচটা নাগাদ কাঁচরাপাড়ার বাড়ির উদ্দেশে রওনা দিলেন কৃষ্ণনগর উত্তরের বিজেপি প্রাথী মুকুল রায়। এদিন সকাল ১১টা নাগাদ কৃষ্ণনগর এসেছিলেন তিনি। তারপর তিনি একটি হোটেলে (যেখানে নির্বাচনের সময়ের একটি বড় সময় কাটিয়েছিলেন) বেশিরভাগ সময় কাটান। তারপর ২৪৬ ও ২৪৭ নম্বর বুথে যান। আবার হোটেলে চলে যান। তারপরে অনুগামীদের সঙ্গে সময় কাটিয়ে কাঁচরাপাড়ার বাড়ির উদ্দেশে রওনা দেন মুকুল।

  • 22 Apr 2021 17:20 PM (IST)

    তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

    তৃণমূলের ক্যাম্পে এসে কর্মীদের মারধরের অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। বনগাঁ পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের ১৭৭/১৭৮ নম্বর বুথের পাশে খয়রামারি এলাকার ঘটনা। স্থানীয় তৃণমূল জানিয়েছে তারা বুথের থেকে ২০০ মিটারের বাইরে ছিল। তিন-চারজন বসেছিল, হঠাৎ এদিন দুপুর ২ টো নাগাদ কেন্দ্রীয় বাহিনীর কয়েকটি গাড়ি আসে। তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে মারধর করে বলে অভিযোগ। ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কনভেনর সাধক মোদক বলেন, ‘আমাদের অপরাধটা কি আমরা জানি না। হঠাৎ করে এসে আমাদের গালিগালাজ করলে মারধর করল এখান থেকে উঠে যেতে বলল।’ স্থানীয় যুবক দিব্যেন্দু ঘোষ বলেন ভোট দিয়ে ফিরছিলাম৷ এখানে জল খেতে দাঁড়িয়ে ছিলাম৷ আধা সেনারা এসে দুর্ব্যবহার করল গালিগালাজ করলে মারধর করল।

  • 22 Apr 2021 16:59 PM (IST)

    বাগদা: পুলিশের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ

    শেষবেলাতেও আসছে অশান্তির খবর। বাগদা বিধানসভা এলাকায় চলল গুলি। পুলিশের গুলিতে দু’জনের আহত হওয়ার ঘটনা ঘটেছে। গ্রামবাসীদের সঙ্গে বচসার জেরে গণ্ডগোলের সূত্রপাত। এই গ্রামের বাসিন্দাদের অভিযোগ হঠাৎ করে পুলিশ এসে, বাড়ির উঠোনে রাখার সাইকেল ক্যাম্প অফিসের চেয়ার থেকে ফেলে দেয় এবং বিজেপি প্রার্থীর ফ্লেক্স ছিঁড়তে শুরু করে, প্রতিবাদ করায় বাড়ির মালিকের বিরুদ্ধে এফআইআর করার হুমকি দেয় পুলিশ।

  • 22 Apr 2021 16:17 PM (IST)

    ৩ টে পর্যন্ত ভোটের হার

    দুপুর ৩ টে পর্যন্ত ভোটের হার ৭০.৪২ শতাংশ। উত্তর দিনাজপুরে ভোট পড়েছে ৭১.৯৬ শতাংশ, নদিয়ায় ভোট পড়েছে ৭৪.০১ শতাংশ, উত্তর ২৪ পরগণায় ভোট পড়েছে ৭১.৯৬ শতাংশ ও পূর্ব বর্ধমানে ৭৫.২০ শতাংশ।

  • 22 Apr 2021 15:36 PM (IST)

    খড়দহ: বিজেপি-তৃণমূল সংঘর্ষ

    খড়দহ বিধানসভার বন্দিপুর গোলদার পাড়া রুম কমিউনিটি সেন্টারের কাছে তৃণমূলের তরফ থেকে অভিযোগ করা হয়, বিজেপির দুই কর্মী তৃণমূলের ক্যাম্প অফিসে হঠাৎ ভাঙচুর চালায়। এরপরেই তৃণমূলের কিছু কর্মী ও বিজেপির ওই দুই কর্মীর মধ্যে ঝামেলা শুরু হয়। মলয় চট্টোপাধ্যায় নামে বিজেপির এক কর্মীকে মারাত্মক মারধর করা হয়, তার মাথা ফেটে যায়। রক্তাক্ত অবস্থায় তার বাড়ির লোক তাকে বাড়িতে নিয়ে যায়। বিজেপির তরফে, অভিযোগ করা হয় সকাল থেকে তৃণমূলের ওই বুথ ক্যাম্প থেকে বিজেপি কর্মীদের ভোট দিতে যাওয়ায় বাধা দে্ওয়া হচ্ছিল। তারা প্রতিবাদ করায় তৃণমূল কর্মীরা তাদের ওপর চড়া হয় এবং মারধর করে যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ করেছে যে বিজেপি কর্মীরা অবস্থায় এসে ভাঙচুর করে।

    বিস্তারিত পড়ুন:  বিজেপি কর্মীকে রিভলভারের বাট দিয়ে মার, ভোটের হিংসা খড়দহে

  • 22 Apr 2021 14:34 PM (IST)

    চন্দ্রিমা ভট্টাচার্যের বিরুদ্ধে কমিশনে যাচ্ছে বিজেপি

    ষষ্ঠ দফার ভোটে (West Bengal elections 2021) ভোটারদের প্রভাবিত করার অভিযোগ। তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্যের বিরুদ্ধে কমিশনে যাচ্ছে বিজেপি। অভিযোগ জানাবেন উত্তর দমদমের বিজেপি প্রার্থী অর্চনা মজুমদার।

    বিস্তারিত পড়ুন: ‘দীর্ঘক্ষণ বুথে ঢুকে বসেছিলেন তৃণমূল প্রার্থী চন্দ্রিমা’, কমিশনে যাচ্ছে বিজেপি

     

  • 22 Apr 2021 13:45 PM (IST)

    দুপুর ১ টা পর্যন্ত ভোটের হার

    দুপুর ১ টা পর্যন্ত মোট ভোটের হার ৫৭.৩০ শতাংশ। উত্তর দিনাজপুরে ভোট পড়েছে ৬০.৪৫ শতাংশ, নদিয়ায় ভোট পড়েছে ৫৯.০১ শতাংশ, উত্তর ২৪ পরগণায় ৫১.৯৬ শতাংশ ও পূর্ব বর্ধমানে ৬২.৭২ ভোট পড়েছে।

  • 22 Apr 2021 13:41 PM (IST)

    অশোকনগর: কেন্দ্রীয় বাহিনীর বাসে চলল ব্যাপক ভাঙচুর

    Ashoknagar incident

    অশোক নগর বিধানসভা এলাকায় বোমাবাজি, গুলি। বিএসএফ জওয়ানরা যে বাসে করে ডিউটিতে এসেছেন, সেই বাসে ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে। অশোকনগর বিধানসভার অন্তর্গত ৭৯, ৭৯এ , ৮০ ও 80এ এই চারটি বুথে ভোট গ্রহণ চলছিল ।
    বেলা ১১ টা নাগাদ সেখানে বিজেপি প্রার্থী ভোটগ্রহণ দেখতে ঢোকে। বিজেপি প্রার্থীর অভিযোগ, মুহুর্মুহু বোমা ছোড়া হয় বুথ থেকে একশো মিটার দূরত্বে। প্রার্থী সুরক্ষিতই আছেন। অভিযুক্তরা পুলিশের একটি বাসেও ভাঙচুর চালায়। অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর অভিযোগ, দুই তৃণমূল কর্মীর পায়ে গুলি করেছে। আক্রান্তদের বারাসাতে নিয়ে যাওয়া হয়েছে ।

  • 22 Apr 2021 13:19 PM (IST)

    বুথে ঢুকতে বাধা কৌশানীকে

    বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ তুললেন অভিনেত্রী তথা তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়। এ দিন কৃষ্ণনগরের আসাননগর উচ্চ বিদ্যালয়ের বুথে তাঁকে ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ জানান কৌশানী। তিনি বলেন, গত দফাগুলিতে তাঁদের দলের প্রার্থীরা এমনই ব্যবহার পেয়েছেন, তাই এই ঘটনা প্রত্যাশিতই ছিল।

  • 22 Apr 2021 12:37 PM (IST)

    কমিশনের ভূমিকায় চূড়ান্ত অসন্তুষ্ট হাইকোর্ট

    করোনা রোখার ক্ষেত্রে নির্বাচন কমিশনের পদক্ষেপের বিষয়ে হাইকোর্টের প্রধান বিচারপতি চরম অসন্তোষ প্রকাশ করেছেন । প্রধান বিচারপতি বলেছেন, “সার্কুলার নয় পদক্ষেপ চাই।” কমিশনের ভূমিকায় একেবারেই সন্তুষ্ট নয় হাইকোর্ট। করোনা রুখতে কমিশন শুধুই সার্কুলার জারি করেছে, পদক্ষেপ নয়। এ কথা বলেই কমিশনের ওপর অসন্তোষ প্রকাশ করেছে হাইকোর্ট।

    বিস্তারিত পড়ুন: এভাবে করোনা ছড়াচ্ছে, কমিশন কী করছে! ভোটপ্রচারে লাগামছাড়া জমায়েত নিয়ে চরম অসন্তোষ হাইকোর্টের

  • 22 Apr 2021 12:06 PM (IST)

    আমডাঙায় তাজা বোমা

    নিজস্ব চিত্র

    উত্তর ২৪ পরগনার আমডাঙা বিধানসভার রঙমহল এলাকার ৮৩ নম্বর বুথে তাজা বোমা উদ্ধার হয়েছে। গতকাল রাতেই আমডাঙায় ব্যাপক বোমাবাজি হয়েছিল। যার ফলে গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য। গোটা ঘটানায় আইএসএফ ও তৃণমূল একে অপরকে দুষেছে।

  • 22 Apr 2021 11:39 AM (IST)

    ১১ টা পর্যন্ত ভোট পড়েছে ৩৭ শতাংশ

    বেলা ১১টা পর্যন্ত ৪৩ আসনে ভোট পড়েছে ৩৭.২৭ শতাংশ। নদিয়ায় ভোট পড়েছে ৩৮.১১ শতাংশ, উত্তর ২৪ পরগনায় ভোট পড়েছে ৩২.৮৮ শতাংশ। উত্তর দিনাজপুরে ভোট পড়েছে ৪০.৯৭ শতাংশ। পূর্ব বর্ধমানে ভোট পড়েছে ৪১.০৪ শতাংশ।

  • 22 Apr 2021 11:30 AM (IST)

    পা ভাঙল বিজেপি কর্মীর

    West Bengal Assembly Election 2021 (2)

    নিজস্ব চিত্র

    লিচুবাগানের ২৭ নম্বর ওয়ার্ডে ব্যাপক সংঘর্ষে জড়ায় তৃণমূল-বিজেপি। মূলত ক্যাম্প অফিস করা নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলার সূত্রপাত। যা বচসা, হাতাহাতির পর সংঘর্ষে পরিণত হয় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য সেখানে এসে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিশ। অগ্নিগর্ভ পরিস্থিতি মোকাবিলার জন্য শুরু হয় লাঠিচার্জ। আর সেই লাঠিচার্জের সময় এক বিজেপি কর্মীর পা ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে।

    বিস্তারিত পড়ুন: বারাকপুরে তৃণমূল-বিজেপির জোর সংঘর্ষ, পা ভাঙল বিজেপি কর্মীর

  • 22 Apr 2021 10:25 AM (IST)

    বীজপুরে আক্রান্ত বিজেপি নেতার মা-স্ত্রী, দুরমুশ দিয়ে মারধর

    West Bengal Assembly Election 2021

    নিজস্ব চিত্র

    বীজপুরে উত্তপ্ত পরিবেশ। দুরমুশ দিয়ে বিজেপি নেতার স্ত্রী ও মাকে মারধরের অভিযোগ। রক্তাক্ত বিজেপি নেতার স্ত্রী ও মা।

    বিস্তারিত পড়ুন: দুরমুশ দিয়ে বিজেপি নেতার মা-স্ত্রীকে পেটানোর অভিযোগ, রক্তাক্ত বীজপুর

  • 22 Apr 2021 10:06 AM (IST)

    বিজেপি এজেন্টকে বন্দুক দেখিয়ে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

    জগদ্দলের ৭০ নম্বর বুথের বিজেপি এজেন্টকে বন্দুক দেখিয়ে দুস্কৃতীরা বের করে দিয়েছে। এমনটাই জানা গিয়েছে। অভিযোগের তির তৃমমূলের বিরুদ্ধে।

  • 22 Apr 2021 09:50 AM (IST)

    সাড়ে ৯টা পর্যন্ত ভোট পড়েছে ১৭ শতাংশ

    সাড়ে ৯টা পর্যন্ত পশ্চিমবঙ্গে মোট ভোট পড়েছে ১৭.১৯ শতাংশ।

  • 22 Apr 2021 09:37 AM (IST)

    লালকুঠি এলাকায় রাজ চক্রবর্তীকে ‘গো ব্যাক’ স্লোগান

    লালকুঠি এলাকায় বুথে ঢুকতে বাধা তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীকে। তাঁকে ঘিরে উঠল ‘গো ব্যাক’ স্লোগান। অভিযোগ বিজেপির বিরুদ্ধে। বুথ পরিদর্শনে যেতেই রাজ চক্রবর্তীর গাড়ি আটকে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। এমনটাই জানা গিয়েছে।

  • 22 Apr 2021 09:34 AM (IST)

    পুজো দিয়ে বুথ পরিদর্শন শুরু কৌশানির

    নিজস্ব চিত্র

    বিজেপির সর্বভারতীয় নেতা মুকুল রায়ের সঙ্গে লড়াই তৃণমূল প্রার্থী কৌশানির। পুজো দিয়ে বুথ পরিদর্শন শুরু করলেন তিনি।

  • 22 Apr 2021 09:32 AM (IST)

    বারাকপুরে বিজেপি ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

    নিজস্ব চিত্র

    বারাকপুর পুরসভার চেয়ারম্যান উত্তম দাসের এলাকায় বিজেপির ক্যাম্প অফিস ভাঙচুরের অভিযোগ। তৃণমূল আশ্রিত দুস্কৃতীর এই কাজ করেছে বলে জানিয়েছেন উত্তমবাবু।

  • 22 Apr 2021 09:20 AM (IST)

    কেতুগ্রামে তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ

    কেতুগ্রামের রাজুড়ের ১০১ নম্বর বুথে বিজেপি কর্মীরা ভোট দিতে গেলে আটকাচ্ছে তৃণমূল। এমনটাই জানা গিয়েছে। ব্যাপক বোমাবাজির ঘটনা ঘটেছে। শিশুদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এক শিশুকে নর্দমায় ফেলে দেওয়ার অভিযোগ।

  • 22 Apr 2021 09:15 AM (IST)

    গলসিতে ভোটদানে বাধা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

    গলসিতে ভোটারদের ভোট দিতে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

  • 22 Apr 2021 09:09 AM (IST)

    ইভিএমের গায়ে বিজেপি লেখা ট্যাগ

    উত্তর দিনাজপুরের করণদিঘির গোবিন্দপুর প্রাইমারি স্কুলে ইভিএমে বিজেপি লেখা ট্যাগ। আপত্তি সংযুক্ত মোর্চা ও তৃণমূলের। সেক্টর অফিসারের হস্তক্ষেপে দেরিতে শুরু হল ভোট গ্রহণ।

  • 22 Apr 2021 08:47 AM (IST)

    কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় শীলভদ্র

    কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত। বিজেপির রিলিভারকে মারধরের অভিযোগ। যদিও লাইনে থাকা ভোটারদের দাবি, সেখানে কিছুই হয়নি।

  • 22 Apr 2021 08:23 AM (IST)

    চোপড়ায় দুস্কৃতীদের গুলি, আতঙ্কে ভোটাররা

    বাড়ির দরজা ফুটো করে গুলি ঢুকে যায় বাড়ির ভিতরে। খুনিয়া গ্রামে এই গুলি চলার ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য। ভোটের আগের রাতে এই ঘটনা ঘটায় ভোট দিতে যাওয়া নিয়ে ভয় দেখা দিয়েছে এলাকাবাসীদের মনে। যে ঘরে গুলি চলেছে, সেখানে বাচ্চা নিয়ে বাড়ির সদস্যরা ঘুমিয়েছিল বলে জানা গিয়েছে।

    বিস্তারিত পড়ুন: দরজা ফুটো করে গ্রামবাসীর ঘরের ভিতর ঢুকে গেল গুলি! ভোটের সকালে গৃহবন্দি গোটা গ্রাম

  • 22 Apr 2021 08:02 AM (IST)

    ভোটের দিন দেহ উদ্ধার

    ভোটের দিন রক্তাক্ত দেহ উদ্ধার। হাবড়ার কইপুকুর থেকে উদ্ধার মাঝবয়সীর দেহ।

    বিস্তারিত পড়ুন: ভোট দিতে যাওয়ার পথেই পুকুরে কিছু একটা দেখেছিলেন, উঁকি দিতেই দেখা গেল পা! তোলপাড় গ্রাম

  • 22 Apr 2021 07:49 AM (IST)

    গোষ্ঠীদ্বন্দ্বে মাথা ফাটল তৃণমূল নেতার

    কাঁচড়াপাড়ায় মাথা ফাটল তৃণমূল নেতা উপল দাশগুপ্তের। গোষ্ঠীদ্বন্দ্বে মাথা ফাটার কথা জানা যাচ্ছে। যদিও শাসক দলের দাবি বিজেপি এই কাজ করেছে।

  • 22 Apr 2021 07:37 AM (IST)

    ভোট দিলেন মুকুল

    নিজস্ব চিত্র

    নিজের নির্বাচনী কেন্দ্র অর্থাৎ কৃষ্ণনগর উত্তরে যাওয়ার আগে বীজপুরে ভোট দিয়ে গেলেন মুকুল রায়। তাঁর সঙ্গে ছিলেন শুভ্রাংশু রায়।

  • 22 Apr 2021 07:33 AM (IST)

    ভাটপাড়ায় বিজেপি এজেন্টকে বসতে বাধা

    ভাটপাড়ার একাধিক বুথে বিজেপির এজেন্টকে বসতে বাধা। আধার কার্ড না থাকলে বুথে বসা যাবে না বলে অভিযোগ। ভোটার কার্ড থাকলেও বুথে না ঢুকতে দেওয়ার অভিযোগ।

  • 22 Apr 2021 07:22 AM (IST)

    ভোটের আগে টুইট প্রধানমন্ত্রীর

    ষষ্ঠ দফার ভোটের আগে টুইট নরেন্দ্র মোদীর। তিনি লিখেছেন, “বাংলার মানুষ আজ নতুন বিধানসভা তৈরির জন্য ভোট দেবেন।”

  • 22 Apr 2021 07:05 AM (IST)

    ভোট দিলেন পবন সিং

    ভোট দিলেন অর্জুন-পুত্র পবন সিং। হলুদ পাঞ্জাবিতে সকাল সকাল ভোট দিলেন তিনি। ভোট দিয়েছেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংও।

  • 22 Apr 2021 06:53 AM (IST)

    মন্দিরে পুজো দিলেন অর্জুন-পবন

    নিজস্ব চিত্র

    ভাটপাড়ায় মন্দিরে পুজো দিলেন অর্জুন সিং ও পবন সিং। অর্জুন জানালেন, ভোটের আগের রাত শান্তিতেই কেটেছে। ভোটের আগে প্রত্যয়ী অর্জুন-পবন।

  • 22 Apr 2021 06:46 AM (IST)

    বিজেপি এজেন্টকে বুথে ঢুকতে বাধা

    নিজস্ব চিত্র

    উত্তর দমদমের ৭০ ও ৭১ নম্বর বুথে বিজেপি এজেন্টকে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ। ঘটনাস্থলে পৌঁছেছেন বিজেপি প্রার্থী ডঃ অর্চনা মজুমদার। তৃণমূল আশ্রিত দুস্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ। অর্চনা প্রিসাইডিং অফিসারদের সঙ্গে কথা বলছেন।

  • 22 Apr 2021 06:39 AM (IST)

    কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ

    বনগায় বুথের সামনে পতাকা টাঙানো নিয়ে উত্তেজনা। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ। তৃণমূলের দাবি, জখম হয়েছেন ২ জন। যার মধ্যে তৃণমূল কর্মী তপন দাস এখন হাসপাতালে চিকিৎসাধীন।

  • 22 Apr 2021 06:37 AM (IST)

    সকাল সকাল লম্বা লাইন

    অশোকনগর, জগদ্দলে লম্বা লাইন। সকাল সকাল ভোট দিতে এসেছেন অনেকেই। মূলত গরম এড়াতে ও কর্মস্থানে যাওয়ার জন্য আগেভাগে ভোট দিতে এসেছেন প্রত্যেকে।

  • 22 Apr 2021 06:34 AM (IST)

    ভোট শুরুর আগেই উত্তপ্ত নবদ্বীপ

    নবদ্বীপ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে বিজেপির কার্যালয় ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। সূত্রের খবর, ওই এলাকায় বিজেপি নেতৃত্ব স্থানীয়দের উত্তক্ত করছিলেন, এমনটাই অভিযোগ তৃণমূলের। তারই পাল্টা দিয়ে তৃণমূল কর্মী ও সাধারণ মানুষ বিজেপি কার্যালয় ভাঙচুর করেন বলে জানা গিয়েছে।

    বিস্তারিত পড়ুন: ভোটের আগেই উত্তপ্ত নবদ্বীপ, স্থানীয়দের বিরক্ত করতেই শুরু সংঘর্ষ