West Bengal Assembly Election 2021 Phase 6: বারাকপুরে তৃণমূল-বিজেপির জোর সংঘর্ষ, পা ভাঙল পদ্ম কর্মীর

লিচুবাগানের ২৭ নম্বর ওয়ার্ডে ব্যাপক সংঘর্ষে জড়ায় তৃণমূল-বিজেপি।

West Bengal Assembly Election 2021 Phase 6: বারাকপুরে তৃণমূল-বিজেপির জোর সংঘর্ষ, পা ভাঙল পদ্ম কর্মীর
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 11:30 AM

বারাকপুর: ষষ্ঠ দফার নির্বাচনে বিভিন্ন অঞ্চল থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর আসছে। তবে অশান্তির মূল কেন্দ্র হয়ে উঠছে বারাকপুর। বারবার সংঘর্ষ, হামলা, বচসায় জেরবার বারাকপুর। লিচুবাগানের ২৭ নম্বর ওয়ার্ডে ব্যাপক সংঘর্ষে জড়ায় তৃণমূল-বিজেপি। মূলত ক্যাম্প অফিস করা নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলার সূত্রপাত। যা বচসা, হাতাহাতির পর সংঘর্ষে পরিণত হয়।

দু’পক্ষের মধ্যে সংঘর্ষের জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য সেখানে এসে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিশ। অগ্নিগর্ভ পরিস্থিতি মোকাবিলার জন্য শুরু হয় লাঠিচার্জ। আর সেই লাঠিচার্জের সময় এক বিজেপি কর্মীর পা ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে। আপাতত অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করার জন্য গোটা এলাকায় টহল দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী।

সকাল থেকেই দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছে বারাকপুরে। সকালেই বারাকপুর পুরসভার চেয়ারম্যান উত্তম দাসের এলাকায় বিজেপির ক্যাম্প অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছিল। পদ্ম শিবির এই কাজের জন্য অভিযোগের তির ছুড়েছিল তৃণমূলের দিকে। কাঁচরাপাড়াতেও ব্যাপক উত্তেজনা। সেখানে গোষ্ঠীদ্বন্দ্বের জেরে তৃণমূল নেতার মাথা ফেটেছে বলে অভিযোগ। আক্রান্ত তৃণমূল নেতা কল্যাণীর হাসপাতালে চিকিৎসাধীন। বীজপুরে মণ্ডল সভাপতির মা-স্ত্রী-ভাইকে বেধড়ক মারধরের ঘটনায়ও অভিযুক্ত ঘাসফুল শিবির।

সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

ষষ্ঠ দফায় উত্তর ২৪ পরগনার ১৭, উত্তর দিনাজপুরের ৯, নদিয়ার ৯, পূর্ব বর্ধমানের ৮ আসন মিলিয়ে মোট ৪৩ আসনে ভোট হচ্ছে। চোপড়া থেকে চাপড়া, বিভিন্ন কেন্দ্রে রয়েছেন হেভিওয়েট প্রার্থী। এই দফার ভোটে কয়েকটি বিশেষ কেন্দ্রে নজর থাকছে রাজনৈতিক মহলের। এগুলি হল নদিয়ার কৃষ্ণনগর উত্তর, উত্তর ২৪ পরগনার রায়গঞ্জ, উত্তর ২৪ পরগনার বারাকপুর, দমদম উত্তর ও হাবড়া।

আরও পড়ুন: ‘বাচ্চাগুলোকে সুদ্ধ মার!’ ভোটের সকালে এক জনকে ফেলা হল নর্দমায়, কয়েক মাসের শিশুর পায়ে থাপ্পড়!