Koffee With Karan: রণবীরের নগ্ন ফটোশুট নিয়ে এবার সরব আমির, করণের প্রশ্নের দিলেন পাল্টা উত্তর

Chat Show: না, কেবল ছকভাঙা পোশাকই নয়, পাশাপাশি রণবীর সিং সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকেন বোল্ড লুকেও। সে রিয়েল লাইফ হক বা রিল লাইফ, রণবীর খোলামেলা পোশাকে একাধিকবার ধরা দিয়েছেন।

Koffee With Karan: রণবীরের নগ্ন ফটোশুট নিয়ে এবার সরব আমির, করণের প্রশ্নের দিলেন পাল্টা উত্তর
রণবীর সিং।
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 04, 2022 | 8:53 AM

রণবীর সিং, প্রথম থেকেই তিনি ঝড়ের গতিতে ভাইরাল নিত্য নতুন ফ্যাশন স্টেটমেন্টে। কখনও তিনি ব়্যাম্পে ঝড় তোলেন, কখনও আবার সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকেন বিভিন্ন শো-কে কেন্দ্র করে। নিত্য নতুন পোশাক, কিংবা হেয়ারস্টাইল, রণবীর মানেই সেখানে বিশেষত্বের ছোঁয়া। আর রণবীরের এই ট্রেন্ডকে ধরে রাখতেই বেজায় পরিশ্রম করতে হয় যে অভিনেতাকে তা আর বলার অপেক্ষা রাখে না। ছকভাঙা ফ্য়াশনই যাঁর বোল্ড স্টেটমেন্ট।

না, কেবল ছকভাঙা পোশাকই নয়, পাশাপাশি রণবীর সিং সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকেন বোল্ড লুকেও। সে রিয়েল লাইফ হক বা রিল লাইফ, রণবীর খোলামেলা পোশাকে একাধিকবার ধরা দিয়েছেন। বেফিকরে ছবির সেটে ঝড় তুলেছিলেন এই অভিনেতা। সম্প্রতি নগ্ন ফটোশুটকে ঘিরে তিনি ভাইরাল। শরীর উন্মুক্ত ফটশুটকে কেন্দ্র করে সকলের নজরের কেন্দ্রে এখন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল। যা নিয়ে মিলছে মিশ্র প্রতিক্রিয়াও।

এবার কফি উইথ করণে এসে এই প্রসঙ্গে মুখ খুললেন আমির খান। করণের চ্যাট শো-র পঞ্চমতম পর্বে উপস্থিত লাল সিং চাড্ডার স্টার আমির খান ও করিনা কাপুর। ছবির জন্য ঠিক কার প্রোফাইল সার্চ করেন করিনা, না ভেবেই বেবো উত্তর দিয়েছিলেন রণবীর সিং। সেই উত্তরের রেশ টেনেই করণের পাল্টা প্রশ্ন আমিরকে, তিনি কি দেখেছেন এই ছবি, আমির খান জানান, তিনি দেখেওছেন, এবং পছন্দও করেছেন, খুব ভাল ফিগার রণবীরের।

এই খবরটিও পড়ুন

তাই কোনও রকম উষ্কানিমূলক মন্ত্ব্য না করে সাফ জানিয়েছিলেন আমির তাঁর রণবীরের এই ফোটোশুট নিয়ে কোনও আপত্তি নেই। এখন লক্ষ্যে তাঁর আগামি ছবির মুক্তি। যা ঘিরে সোশ্যাল মিডিয়া থেকে ভক্তমনে উত্তেজনার পারদ তুঙ্গে। শেষ মুক্তি পাওয়া ছবি ঠগস অব হিন্দুস্তান ফ্লপ হওয়ার পর এই ছবি দিয়েই কামব্যাক আমিরের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla