‘মনডেব্লুস’! মনকে চাঙ্গা করতে টোটকা আবির চট্টোপাধ্যায়ের

সোমবার এলেই মন খারাপ হয়ে যায়। আবার ইঁদুরদৌড়। আবার ঘাম-ঝরা পরিশ্রম। কী বললেন আবির চট্টোপাধ্যায়?

‘মনডেব্লুস’! মনকে চাঙ্গা করতে টোটকা আবির চট্টোপাধ্যায়ের
আবির চট্টোপাধ্যায়
Follow Us:
| Updated on: Mar 22, 2021 | 6:48 PM

আবির চট্টোপাধ্যায় এখন দিল্লিতে। না,কোনও ছবির শুটিংয়ের জন্য নয়। তিনি দিল্লি গিয়েছেন একটি চলচ্চিত্র উৎসবে যোগদান করতে। গতকাল (২১ মার্চ) শেষ হয়েছে উৎসব। আজ একটি রেস্তোরাঁর সামনে দাঁড়িয়ে নিজের একটা ছবি পোস্ট করে অভিনেতা ‘মনডেব্লুস’-এর কথা লিখেছেন। আবিরের কি মন-খারাপ?

‘মনডেব্লুস’! রবিবারে ছুটির পর সপ্তাহের শুরু। ফের কাজে ডুব দেওয়া। ফের ইঁদুরদৌড়। আবার ঘাম-ঝরা পরিশ্রম। মন খারাপ হয়ে যায় সব কেজো মানুষেরই। সেই মন-খারাপের ছোঁয়া কি অভিনেতারও মনে? নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লিখেছেন, “মনডেব্লুস-এর কথা ভাবছেন? মনে করিয়ে দিই আজ কিন্তু ২২ মার্চ।” তারিখ মনে করিয়ে দিয়ে দুঃখ কি একটু কমাতে চাইছেন আবির? দিনটা সোমবার হিসাবে না মেপে তারিখ দিয়েও মাপা যায়, এটাই কি বলতে চাইছেন অভিনেতা? নিজেকে হয়ত এইভাবেই তরতাজা রাখেন তিনি।

View this post on Instagram

A post shared by Abir Chatterjee (@itsmeabirchatterjee)

আবির গিয়েছেন দিল্লিতে ‘বেঙ্গলি অ্যাসোসিয়েশন’ পরিচালিত তিন দিনের বাংলা চলচ্চিত্র উৎসবে। এই উৎসবের ব্র্যান্ড অ্যাম্বাসাডারও তিনি। তাঁর অভিনীত ছবি ‘ডিকশনারি’ এবং ‘সুইৎজারল্যান্ড’ এই উৎসবে দেখানো হয়েছে। ‘ডিকশনারি’ ছাড়াও ‘সহবাসে’, ‘বহমান’, ‘বরুণবাবুর বন্ধু’, ‘ছবিয়াল’ এবং আরও বেশ কয়েকটি ছবি দেখানো হয়েছে। এই উৎসবে আবির ছাড়াও উপস্থিত ছিলেন ইশা সাহা, ব্রাত্য বসু এবং আরও অনেকে।

আরও পড়ুন:শুটিং শেষ করলেন অপর্ণা সেন, কাজ করে আপ্লুত অর্জুন রামপাল

আবির চট্টোপাধ্যায়কে শেষ দেখা গিয়েছে ‘সুইৎজারল্যান্ড’-এ। ছবিতে ওঁর বিপরীতে ছিলেন রুক্মিণী মৈত্র। তিনি সদ্যই শেষ করেছেন পরিচালক শ্রীমন্ত সেনগুপ্তর ‘আবার বছর কুড়ি পরে’-এর শুটিং। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী এবং রুদ্রনীল ঘোষ।