শুটিং শেষ করলেন অপর্ণা সেন, কাজ করে আপ্লুত অর্জুন রামপাল

অপর্ণা সেন-এর নতুন হিন্দি ছবি 'দ্য রেপিস্ট'। ছবির বিষয় ধর্ষণ। মুখ্য ভূমিকায় অর্জুন রামপাল এবং কঙ্কনা সেনশর্মা। পরিচালক সদ্যই শেষ করলেন ছবির শুটিং।

শুটিং শেষ করলেন অপর্ণা সেন, কাজ করে আপ্লুত অর্জুন রামপাল
অপর্ণা সেন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2021 | 6:14 PM

সদ্যই নতুন হিন্দি ছবির শুটিং শেষ করলেন পরিচালক অপর্ণা সেন। ছবির নাম ‘দ্য রেপিস্ট’। মুম্বই এবং দিল্লি মিলিয়ে চলছিল শুটিং। খুবই চুপিসারে। অর্জুন রামপাল এবং কঙ্কনা সেনশর্মাকে নিয়ে গল্প বুনেছেন পরিচালক। অবশেষে শেষ হল ‘দ্য রেপিস্ট’-এর শুটিং।

যে কোনও সামাজিক,রাজনৈতিক অবক্ষয়ের বিরুদ্ধে সব সময়ই সরব অপর্ণা সেন। নিজের ‘স্ট্যান্ড পয়েন্ট’কে স্পষ্টভাবে জানাতে কোনও দিনই পিছপা হননি ‘৩৬ চৌরঙ্গি লেন’-এর পরিচালক। তাঁর শেষ ছবি ‘ঘরে বাইরে আজ’ একটি আদ্যন্ত পলিটিক্যাল ড্রামা। আজকের দিনে ধর্ম নিয়ে যে রাজনীতি তা উনি দেখিয়েছেন এই ছবিতে। তাঁর আগামী ছবি ‘দ্য রেপিস্ট’-এর বিষয় ধর্ষণ। আমাদের দেশে একজন ধর্ষিতা অভিযোগ জানাতে ভয় পায় কেন? বিচারের দাবি জানাতে নিজেই লজ্জায় মুখ লুকোয় কেন? এইগুলো নিয়েই প্রশ্ন তুলেছেন অপর্ণা সেন।

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)

অপর্ণা সেনের সঙ্গে কাজ করে খুব খুশি অর্জুন রামপাল। সোশ্যাল মিডিয়ায় অর্জুন লিখেছেন, “অপর্ণা সেনের মতো পরিচালকের সঙ্গে কাজ করে একটা তৃপ্তি পেয়েছি। সিনেমার প্রতি ওঁর প্যাশন, দৃষ্টিভঙ্গি আমাকে ঋদ্ধ করেছে।” এই ছবিতে অর্জুনের বিপরীতে আছেন কঙ্কনা সেনশর্মা। ২০১৩ সালে বিনোদ মিত্র পরিচালিত ‘মেরিডিয়ান লাইনস’-এর পর আবার তাঁদের একসঙ্গে দেখা যাবে ‘দ্য রেপিস্ট’-এ।

‘দ্য রেপিস্ট’ পরিচালকের তৃতীয় হিন্দি ছবি। এর আগে কঙ্কনা-ঋত্বিক চক্রবর্তীকে নিয়ে ‘সারি রাত’ এবং শাবানা আজমি-লিলেট দুবেকে নিয়ে ‘সোনাটা’ বানিয়েছিলেন তিনি। ‘সোনাটা’ অবশ্য হিন্দি-ইংরেজির মিশেল। ‘সারি রাত’ এবং ‘সোনাটা’ দুটো ছবিই মূলত সম্পর্কের গল্প বলে।

আরও পড়ুন :মা-মেয়ের যুগলবন্দি পারফরম্যান্স দেখে মুগ্ধ দর্শক

অর্জুন রামপালকে শেষ দেখা গিয়েছে ‘নেল পলিশ’-এ। ছবিটি ওটিটিতে মুক্তি পেয়েছিল। সদ্যই কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ‘ধকড়’-এর শুটিং শেষ করেছেন তিনি। অপর্ণা সেনের সঙ্গে প্রথম কাজ করছেন তিনি। কঙ্কনা সেনশর্মাকে শেষ দেখা গিয়েছে ‘রামচন্দ্র কী তেরভি’ ছবিতে।