‘লজ্জা করে না আপনার!’, শ্রাবন্তীর ঢাক বাজানো দেখে ছিঃ ছিঃ কাণ্ড

Srabanti Chatterjee: ঢাকে কাঠি পড়ে গিয়েছে। পুজোর উদ্বোধন শুরু হয়ে গিয়েছে। মহালয়ার দিন থেকেই অনেকে বেরিয়ে পড়েছেন ঠাকুর দেখতে। টলিপাড়ার নায়িকারা পৌঁছচ্ছেন বিভিন্ন প্যান্ডেলে। তেমনই একটি পুজো উদ্বোধনে সেজেগুজে দেখা গেল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ঢাক বাজাতে দেখা গেল নায়িকাকে। মুখে একগাল হাসি।

'লজ্জা করে না আপনার!', শ্রাবন্তীর ঢাক বাজানো দেখে ছিঃ ছিঃ কাণ্ড
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 11:46 PM

ঢাকে কাঠি পড়ে গিয়েছে। পুজোর উদ্বোধন শুরু হয়ে গিয়েছে। মহালয়ার দিন থেকেই অনেকে বেরিয়ে পড়েছেন ঠাকুর দেখতে। টলিপাড়ার নায়িকারা পৌঁছচ্ছেন বিভিন্ন প্যান্ডেলে। তেমনই একটি পুজো উদ্বোধনে সেজেগুজে দেখা গেল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ঢাক বাজাতে দেখা গেল নায়িকাকে। মুখে একগাল হাসি। জমিয়ে ঢাক বাজাতে দেখা গেল নায়িকাকে। কিন্তু তাতেই বাধল গোল। সেখান থেকে শুরু হল আর এক বিতর্ক। কেউ লিখলেন, “তুমি বলেছিলে না প্রতিবাদ করবে, পুজো করবে না। কী হল ম্যাডাম!” আবার কেউ মন্তব্য করেছেন, “আপনার লজ্জা করল না একটা বড় ছেলে আছে এ ভাবে শাড়ি পরেছেন।” আবার কেউ লেখেন, “কী ভাবে শাড়ি পরেছেন আপনার লজ্জা লাগছে না?” কারও আবার মন্তব্য আছে, “আপনি এত সুন্দর কেন? আমাদের তো কষ্ট হয়।”

প্রসঙ্গত, তিলোত্তমা কাণ্ডে সক্রিয় ভূমিকা নিতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। তিলোত্তমার বিচার চেয়ে টলিউডের শিল্পীদের তরফে যে মিছিল বের হয়েছিল তাতে পা মিলিয়ে হেঁটেছিলেন তিনি। এমনকি ধর্ষণকারীদের জন্য কঠিন শাস্তির দাবি করে হয়েছিলেন সোচ্চার। তবে এবার কাজে ফেরার পালা। ইতিমধ্যেই মিউজিক ভিডিয়োর শুট শেষে। দর্শকদের তা কেমন লাগে এখন সেটাই দেখার।

এবারের পুজোটা বাকি পুজোর থেকে খানিক আলাদা। পুজোর ভিড় খানিক হালকা, হাতিবাগান-এসপ্ল্যানেড অঞ্চলেও তুলনায় বিক্রি কম। তিলোত্তমার শোকে এখনও দ্রব হৃদয়। তবু পুজো আসছে নিজস্ব নিয়মেই। হাতে সময়ও অল্প। আর এই পুজোর আবহেই বড় চমক দিতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুজোয় আসছে তাঁর নতুন মিউজিক ভিডিয়ো। ভিডিয়োর প্রযোজক সানি খান ও অনুপ সাহা। গানটি গেয়েছেন অনন্যা চক্রবর্তী, পরিচালনায় উজ্জ্বল ভট্টাচার্য। লিরিক্সে রয়েছেন বারিষ। শোনা যাচ্ছে মহালয়ার দিনেই এই গানের শুভমুক্তি হতে পারে সামাজিক মাধ্যমে। শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে জোরকদমে।