নিজের মেয়ে নয়, তাও শিশুকন্যার কান্না শুনে ছুটলেন রণবীর, বড় কাণ্ড ঘটালেন নায়ক

Ranveer-Deepika: এক মাস হল কন্যা সন্তানের বাবা হয়েছেন অভিনেতা রণবীর সিং। আর মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। তবে বরাবরই তাঁর বাচ্চা পছন্দ। এ কথা বার বারই বলে এসেছেন তিনি। মেয়ে হওয়ার আগে থেকেই রণবীরের শিশুদের প্রতি বিশেষ ভালবাসার কথা জানেন সবাই। বিমানবন্দরের বাইরে হোক কিংবা কোনও রেস্তরাঁর বাইরে যেখানেই তাঁর সঙ্গে কোনও বাচ্চা ছবি তুলতে চেয়েছেন।

নিজের মেয়ে নয়, তাও শিশুকন্যার কান্না শুনে ছুটলেন রণবীর, বড় কাণ্ড ঘটালেন নায়ক
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 11:05 PM

এক মাস হল কন্যা সন্তানের বাবা হয়েছেন অভিনেতা রণবীর সিং। আর মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। তবে বরাবরই তাঁর বাচ্চা পছন্দ। এ কথা বার বারই বলে এসেছেন তিনি। মেয়ে হওয়ার আগে থেকেই রণবীরের শিশুদের প্রতি বিশেষ ভালবাসার কথা জানেন সবাই। বিমানবন্দরের বাইরে হোক কিংবা কোনও রেস্তরাঁর বাইরে যেখানেই তাঁর সঙ্গে কোনও বাচ্চা ছবি তুলতে চেয়েছেন। হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে রণবীরকে।

বাচ্চাদের প্রতি তাঁর স্নেহ ভালবাসার আরও এক প্রমাণ পাওয়া গেল ‘সিংঘম এগেইন’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে। সেখানে নায়ককে দেখতে উপচে পড়েছিল ভিড়। এতটাই লোকজনের জমায়েত হয়েছিল যে প্রায় চিড়ে চ্যাপ্টা হওয়ার অবস্থা হয়েছিল একটি শিশুকন্যার। ভিড়ের মধ্য়েই সে চিত্‍কার করে কাঁদতে শুরু করে। তার চিত্‍কার শুনে কাছে যান নায়ক। কোলে তুলে নেন বাচ্চাটিকে। তার পর কোলে করেই মায়ের কাছে নিয়ে যান রণবীর। যে ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। নায়কের ভিডিয়ো দেখে আরও বেশি করে তাঁর প্রতি ভালবাসা উজাড় করে দিয়েছে নায়কের অনুরাগীরা। রণবীরকে প্রশংসায় ভরিয়েছে নেটিজেনরা।

উল্লেখ্য, এই ট্রেলার লঞ্চের মঞ্চে নিজের মেয়েকে নিয়েও অনেক কথা বলেছেন নায়ক। মঞ্চেই ফাঁস করলেন মেয়েকে তিনি ঠিক কী নামে ডাকেন সে কথা। এক মাস বয়স হল তার। এখনও মেয়ের নাম প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এমন অনেক সিক্রেটই ফাঁস করলেন রণবীর। অভিনেতা বললেন, “আমার ডিউটি থাকে রাতে। তবে আপনাদের বলে রাখি এই ছবিতে অনেক স্টার রয়েছেন তার মধ্যে আমার বেবি সিম্বারও ডেবিউ হতে চলেছে। কারণ, এই ছবিটির শুটিংয়ের সময় দীপিকা প্রেগন্যান্ট ছিল। লেডি সিংঘম, সিম্বা আর বেবি সিম্বার তরফ থেকে আপনাদের অগ্রিম ধন্যবাদ। আমাদের ছবিটি প্লিজ দেখবেন।” এই বক্তব্য থেকেই বোঝা গেল মেয়েকে বেবি সিম্বা বলে ডাকেন রণবীর।