স্বামীকে ডিভোর্সের সিদ্ধান্ত রম্ভার! ১৪ বছর পর ফিরছেন পর্দায়?

অনেকগুলো বছর কেটে গিয়েছে পর্দায় অভিনেত্রী রম্ভাকে দেখেননি দর্শক। এখন তাঁকে তাই প্রাক্তন অভিনেত্রীই বলা হয়ে থাকে। নব্বই দশকের অন্যতম সুন্দরী নায়িকা তিনি। অন্ধ্রপ্রদেশের মেয়ে তিনি। তাঁর ভাল নাম বিজয়লক্ষ্মী ইয়েদি। তারপর সিনেমা পাড়ায় নাম বদলে রাখা হয় রম্ভা।

স্বামীকে ডিভোর্সের সিদ্ধান্ত রম্ভার! ১৪ বছর পর ফিরছেন পর্দায়?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 2:30 PM

অনেকগুলো বছর কেটে গিয়েছে পর্দায় অভিনেত্রী রম্ভাকে দেখেননি দর্শক। এখন তাঁকে তাই প্রাক্তন অভিনেত্রীই বলা হয়ে থাকে। নব্বই দশকের অন্যতম সুন্দরী নায়িকা তিনি। অন্ধ্রপ্রদেশের মেয়ে তিনি। তাঁর ভাল নাম বিজয়লক্ষ্মী ইয়েদি। তারপর সিনেমা পাড়ায় নাম বদলে রাখা হয় রম্ভা। তেলুগু পরিবারের মেয়ে তিনি বাংলা, তেলুগু, হিন্দি অনেক ভাষায় কাজ করেছেন নায়িকা। মোট ১০০টারও বেশি ছবিতে অভিনয় করেছিলেন। কিন্তু কানাডায় বসবাসকারী শ্রীলঙ্কার বংশোদ্ভূত ব্যবসায়ীকে বিয়ে করার পর বড় পর্দা থেকে অনেকটাই দূরে চলে যান। তবে শোনা যাচ্ছে নায়িকার সংসার ভাঙছে। তিনি নাকি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তাই নয় আবারও পর্দায় ফেরার সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা। তবে এখনও পর্যন্ত রম্ভার তরফে কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, তাঁর বিবাহিত জীবন নিয়েও কম চর্চা হয়নি। ইন্দ্রকুমারকে ভালবেসে বিয়ে করে কেরিয়ারের এক্কেবারে সেরা সময়ে সব ছেড়েছুড়ে কানাডায় চলে গিয়েছিলেন রম্ভা। সেখানে গিয়েই তিনি বাস্তবটা বুঝতে পারেন। অল্প কয়েকদিন ইন্দ্রকুমারের সঙ্গে সংসার করেই রম্ভা জানতে পারেন স্বামীর জীবনের গোপন সত্য। বুঝতে পারেন, তিনি প্রতারিত হয়েছেন। বিয়ের আগে ইন্দ্রকুমার রম্ভাকে বলেননি যে, তিনি আগে থেকে বিবাহিত। তাঁর আরও একজন স্ত্রী রয়েছেন। এই সত্যির সম্মুখীন হয়ে রম্ভা ভেঙে পড়েছিলেন। দেশ, পরিবার, এমনকী সাজানো কেরিয়ার ছেড়ে এক প্রতারকের পাল্লায় পড়েছেন দেখে হতাশায় ডুবে গিয়েছিলেন রম্ভা। পালিয়ে এসেছিলেন সংসার ছেড়ে।

প্রতারক স্বামীর সংসারে আর ফিরবেন না। ধনুক ভাঙা পণ করেছিলেন রম্ভা। কিন্তু ইন্দ্রকুমার ফিরিয়ে নিয়ে গিয়েছিলেন রম্ভাকে। বহু তর্কাতর্কির মধ্যে রম্ভা শর্ত দিয়েছিলেন, প্রথম স্ত্রীকে ডিভোর্স দিতেই হবে। নচেৎ তিনি ইন্দ্রকুমারের জীবনে ফিরবেন না। রম্ভার কথা মতোই চলেন ইন্দ্রকুমার। শোনা যাচ্ছ, এই সংসারও এবার ভাঙনের পথে।