বাবা নাকি মা, কার মতো দেখতে অকায়কে? প্রত্যক্ষদর্শী বলছেন…

Virat-Anushka: 'বলিউড লাইফ'-এর এক প্রতিবেদনের দাবি ভামিকা অর্থাৎ বিরাট-অনুষ্কার প্রথম সন্তানকে দেখতে হুবহু তাঁর বাবার মতো। ওদিকে ছেলে অকায় হয়েছে মায়ের মুখ বসানো। যদিও এখনও খুবই ছোট সে। তবে মায়ের মুখের সঙ্গেই মিল বেশি। ২০২১ সালে জন্ম নিয়েছিল অনুষ্কার মেয়ে ভামিকা।

বাবা নাকি মা, কার মতো দেখতে অকায়কে? প্রত্যক্ষদর্শী বলছেন...
অনুষ্কা-বিরাট।
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 9:29 PM

কিছু দিন আগেই মা হয়েছে অনুষ্কা শর্মা। ছেলে অকায়ের মুখ যদিও তিনি দেখাননি এ যাবৎ। এত দিন ছিলেন দেশের বাইরে। সম্প্রতি দেশে ফিরতেই তাঁকে ঘিরে ধরেছিল পাপারাৎজি। অনুষ্কা তাঁদের অনুরোধ করেছিলেন, কোনওভাবেই যেন ছবি তোলা না হয় ছেলের। সেই কথা রেখেছে পাপারাৎজি। তবে অনুষ্কাও নিরাশ করেননি। মুম্বইয়ে প্যাপসদের দেখিয়েছেন ছেলের মুখ। বাবা নাকি মা কার মতো দেখতে বিরাট-অনুষ্কার ছেলে? শুনুন প্রত্যক্ষদর্শীর জবানে …

‘বলিউড লাইফ’-এর এক প্রতিবেদনের দাবি ভামিকা অর্থাৎ বিরাট-অনুষ্কার প্রথম সন্তানকে দেখতে হুবহু তাঁর বাবার মতো। ওদিকে ছেলে অকায় হয়েছে মায়ের মুখ বসানো। যদিও এখনও খুবই ছোট সে। তবে মায়ের মুখের সঙ্গেই মিল বেশি। ২০২১ সালে জন্ম নিয়েছিল অনুষ্কার মেয়ে ভামিকা। মা দুর্গার অপর নাম ভামিকা। মেয়ের তিন বছর পার হলেও এখনও পর্যন্ত মেয়ের কোনও ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেননি অনুষ্কা। ছেলের ক্ষেত্রেও একই পন্থা নিতে চলেছে তাঁরা। ব্যক্তিগত জীবন যাতে কোনওভাবেই বাইরে না বেরিয়ে যায় সে ব্যাপারে সচেষ্ট ওঁরা।

অকায় শব্দের একটি অর্থ কায়াহীন অর্থাৎ যার কোনও শরীর নেই। তবে এর আরও এক অর্থ রয়েছে। তুর্কীর একটি শব্দ অকায়ের অর্থ হল জ্যোৎস্নার চাঁদ থেকে নির্গত আলো। তবে সাধারণত কন্যা সন্তানের ক্ষেত্রেই এই নাম রাখা হয়। তবে সেই ট্রেন্ড মানেননি বিরুষ্কা।