আসছে বনি-কৌশানীর ‘বিয়ে ডট কম’, চোখ রাখুন টিভিতে

আগামী ২২ নভেম্বর তাঁদের ছবি ‘বিয়ে ডট কম’ দেখা যাবে জি বাংলার পর্দায়।

আসছে বনি-কৌশানীর ‘বিয়ে ডট কম’, চোখ রাখুন টিভিতে
বনি এবং কৌশানী।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 25, 2020 | 6:26 AM

TV9 বাংলা ডিজিটাল: বড়পর্দায় জুটি হিসেবে তাঁদের দর্শক দেখেছেন। রিল পেরিয়ে রিয়েল লাইফেও তাঁরা জুটি। তাঁরা অর্থাৎ বনি (Bonny) এবং কৌশানী (koushani mukherjee)। এবার ছোটপর্দায় তাঁদের প্রেম দেখবেন দর্শক। আগামী ২২ নভেম্বর তাঁদের ছবি ‘বিয়ে ডট কম’ দেখা যাবে জি বাংলার পর্দায়।

পরিচালক জুটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ ছবিটি তৈরি করেছেন। শুটিং শেষ হয়ে গিয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারি নাগাদ। ছবিটি সিনেমাহলে মুক্তি পায়নি। প্রথম আগামিকাল টেলিভিশনের পর্দায় দেখবেন দর্শক।

আরও পড়ুন, সইফ নিশ্চিত, বড় হয়ে অভিনেতাই হবে তৈমুর!

চিত্রনাট্য অনুযায়ী অয়ন একজন আইটি প্রফেশনাল। বাবা-মায়ের সঙ্গে থাকেন। ভবিষ্যৎ বিশেষত বিয়ে নিয়ে তিনি চিন্তিত। বাবা-মা অনেক চেষ্টার পর হাল ছেড়ে দেওয়ার আগে ছেলেকে এক জ্যোতিষীর কাছে নিয়ে যান। তিনি পরামর্শ দেন, ভাগ্যের চাকা ফেরাতে নাম বদলে হরিহর করে ফেলতে হবে। নামের বানানে থাকবে ইংরেজি অক্ষরের দুটো আর। অয়ন এ বিষয়ে সাহায্যে নেয় বন্ধু শুভর। একটি ম্যাট্রিমনি সাইটে অয়নের প্রোফাইল খুলে দেন শুভ। কিন্তু সেখানে বেশ কিছু ভুল তথ্য রয়েছে।

payel-joyee

ছবির দৃশ্যে পায়েল এবং জয়ী।

মুম্বইয়ের শ্রেয়ার কাছ থেকে প্রস্তাব আসে। বলা ভাল, প্রস্তাব আসে শ্রেয়ার মায়ের তরফে। কলকাতার ছেলেদের সম্পর্কে শ্রেয়ার খুব একটা ভাল ধারণা নেই। কিন্তু অয়নের সঙ্গে একটি বিশেষ বিষয়ে মিল খুঁজে পান তিনি। আবার অন্যদিকে শুভ এবং তাঁর বান্ধবী রিয়ার সম্পর্কও রিয়ার বাবা মেনে নিতে আপত্তি জানান।

আরও পড়ুন, ‘মানি হাইস্ট’-এর বিহাইন্ড দ্য সিন শেয়ার করলেন পরিচালক

শেষ পর্যন্ত এই দুই জুটির মিল আদৌ হবে কিনা, হলেও বা কীভাবে হবে, তা নিয়েই এগোবে গল্প। জুটি হিসেবে বনি-কৌশানী তো থাকছেনই। সঙ্গে পায়েল সরকার, জয়ী দেবরায়, পল্লবী চট্টোপাধ্যায়, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

আরও পড়ুন, দুবাইতে সাক্ষীর জন্মদিনের পার্টি, কারা হাজির ছিলেন?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla