দু’বছর আগে আজকের দিনে বিশেষ একটা কাজ করেছিলেন সলমন-ক্যাটরিনা!

দুই বছর আগে আজকের দিনে মুক্তি পেয়েছিল সলমন এবং ক্যাটরিনা অভিনীত ‘ভারত’। এই ছবির পরিচালক তথা চিত্রনাট্যকার আলি আব্বাস জাফর সোশ্যাল ওয়ালে পুরনো ছবির পোস্টার শেয়ার করে দু বছর পূর্তি সেলিব্রেট করছেন।

দু’বছর আগে আজকের দিনে বিশেষ একটা কাজ করেছিলেন সলমন-ক্যাটরিনা!
সলমন এবং ক্যাটরিনা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2021 | 5:19 PM

সলমন খান এবং ক্যাটরিনা কাইফ। এই জুটির প্রেমের গুঞ্জনে এক সময় সরগরম ছিল বলিউড। ইদানিং অবশ্য ভিকি কৌশলকে নাকি মন দিয়েছেন ক্যাটরিনা। তাঁদের একসঙ্গে বেশ কিছু জায়গায় দেখাও গিয়েছে। কিন্তু বছর দুয়েক আগে তো কেমিস্ট্রি এমন ছিল না। ঠিক দুই বছর আগে আজকের দিনে একটা বিশেষ কাজ করেছিলেন ভাইজান এবং ক্যাটরিনা। কী বলুন তো?

দুই বছর আগে আজকের দিনে মুক্তি পেয়েছিল সলমন এবং ক্যাটরিনা অভিনীত ‘ভারত’। এই ছবির পরিচালক তথা চিত্রনাট্যকার আলি আব্বাস জাফর সোশ্যাল ওয়ালে পুরনো ছবির পোস্টার শেয়ার করে দু বছর পূর্তি সেলিব্রেট করছেন। আর সে কারণেই ফের আলোচনায় উঠে এল সলমন-ক্যাটরিনার প্রেমের গপিস।

আলি লিখেছেন, ‘ভারত সব সময় হৃদয়ে আছে, থাকবেও। দু’বছর হয়ে গেল।’ ২০১৪-এ মুক্তিপ্রাপ্ত দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওডে টু মাই ফাদার’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছিল ভারত। একটি ক্যামিও চরিত্রে বরুণ ধাওয়ানের পারফরম্যান্স দেখেছিলেন দর্শক। এ ছাড়াও সতীশ কৌশিক, সোনালি কুলকার্নি, শশাঙ্ক আরোরা, কুমুদ মিশ্র, কাশ্মীরা ইরানির মতো শিল্পীরা গুরুত্বপূর্ণ চরিত্রে পারফর্ম করেছিলেন।

ইতিমধ্যেই পরের ছবি ‘মিস্টার ইন্ডিয়া’র ঘোষণা করেছেন আলি। এ প্রসঙ্গে তিনি বলেন, “মিস্টার ইন্ডিয়া একটি সায়েন্স ফিকশন ছবি। বড় বাজেট। প্রোডাকশন ভ্যালুও বেশি। আমরা অ্যাভেঞ্জার্সের মতো করে চরিত্রগুলি তৈরি করার চেষ্টা করব। আন্তর্জাতিক মানের ছবি হবে।” তবে প্যানডেমিকের কারণে কবে সেই ছবির কাজ শুরু করতে পারবেন, সে বিষয়ে এখনও নিশ্চিত নন আলি।

আরও পড়ুন, শুটিং শুরুর আগে ‘ইন্ডিয়ান আইডল’-এ বিচারকদের কী বলা হয়? শেয়ার করলেন শানু