Alia Bhatt: গর্ভধারণের পর কি খুব চিন্তায় আলিয়া? হেঁটে, ছায়ার সঙ্গে কথা বলে মেটাচ্ছেন সমস্যা?

Alia Bhatt: বিশেষজ্ঞরা বলেন, গর্ভাবস্থায় মহিলাদের অনেকরকম চিন্তা-দুশ্চিন্তা গ্রাস করতে থাকে।

Alia Bhatt: গর্ভধারণের পর কি খুব চিন্তায় আলিয়া? হেঁটে, ছায়ার সঙ্গে কথা বলে মেটাচ্ছেন সমস্যা?
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 7:30 PM

নিজের সঙ্গে হাঁটলে সমস্ত সমস্যার সমাধান হয়ে যায়। নিজের সাম্প্রতিক পোস্টে তেমনটাই লিখেছেন আলিয়া ভাট। সপ্তাহের শুরুতেই মা হওয়ার খবর জানিয়ে গোটা বিশ্বকে চমকে দিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। তারপর এটাই তাঁর নতুন পোস্ট। তিনি এখন লন্ডনে। এবার প্রশ্ন হল, গর্ভধারণের পর তিনি কি চিন্তিত? বিশেষজ্ঞরা বলেন, গর্ভাবস্থায় মহিলাদের অনেকরকম চিন্তা-দুশ্চিন্তা গ্রাস করতে থাকে। না হলে এই ধরনের পোস্ট তিনি কেন করবেন? হতে পারে তিনি সমস্যায় আছেন। আসন্ন সন্তানকে নিয়ে চিন্তায় আছেন খুব। কিন্তু হাঁটাহাঁটি করে বিষয়টা মিটিয়ে ফেলেছেন অভিনেত্রী। নিজের ছায়ার সঙ্গে কথা বলেছেন। দীর্ঘ ৫ বছর সম্পর্কে থাকার পর প্রেমিক অভিনেতা রণবীর কাপুরকে করেছেন আলিয়া। বিয়ের দু’মাসের মধ্যেই মা হওয়ার সুখবর শেয়ার করেছেন তিনি। ক্লিনিকে সোনোগ্রাফির ঘরে মিটরের দিকে তাকিয়ে আছেন আলিয়া-রণবীর। সেই ছবি ভাইরাল হয়েছে।

কাকপক্ষীতেও টের পায়নি। পাপারাৎজ়ির কাছেও পৌঁছয়নি খবর। অবশেষে সপ্তাহের প্রথম কাজের দিনে (২৭.০৬.২০২২) সুখবর ঘোষণা করেন আলিয়া ভাট। মা হচ্ছেন তিনি। কাপুর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। বাবা হচ্ছেন রণবীর। আল্ট্রাসোনোগ্রাফির ছবি শেয়ার করে আলিয়া লেখেন, “আমাদের সন্তান, খুব শীঘ্রই আসতে চলেছে”। ছবিতে হাজির বাবা রণবীরও। স্ত্রীকে আগলে রয়েছেন তিনি। দেখা যাচ্ছে আলিয়ার বেবিবাম্পের ছবিও।

গত ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর-আলিয়া। সাদামাঠা ভাবে হয়েছিল সেই বিয়ে। নতুন অতিথি আসছে জানতে পেরেই কি তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা? সে যাই হোক, সুখবর নেটপাড়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। সেলেব থেকে সাধারণ– আপাতত রালিয়াকে জানিয়েই চলেছেন শুভেচ্ছা বার্তা। আলিয়ার বড় ননদ ঋদ্ধিমা তো দারুণ খুশি। সংসারের নতুন সদস্য আসছে বলে কথা।

বাবা যে হতে চলেছেন এ ইঙ্গিত কিছুদিন আগেই ‘শামশেরা’র ট্রেলার মুক্তির দিনে করেছিলেন রণবীর। তাঁকে প্রশ্ন করা হয়, এবার থেকে কতটা কাজ তিনি করবেন? উত্তরে তিনি বলেছিলেন, “আমার এখন অনেক কাজ করার আছে। পরিবার বড় হবে। আগে শুধু নিজের জন্য কাজ করতাম এখন পরিবারের জন্যও কাজ করতে হবে আমাকে”। অন্যদিকে আলিয়াকে তিনি উল্লেখ করেছিল ডাল-ভাতের সঙ্গে। বলেছিলেন, ‘ডাল চাওয়াল তড়কা কে সাথ’। ইন্ডাস্ট্রিতে ক্যাসেনোভা বলেই পরিচিত ছিলেন রণবীর। দীপিকা-ক্যাটরিনা– রণবীর প্রেমের মায়াজলে আচ্ছন্ন ছিলেন সকলেই। কিন্তু পাঁচ বছর আগেই সমস্ত হিসেব বদলে যায়। দেখা হয় আলিয়ার সঙ্গে। তাঁদের বয়সের ফারাক বেশ খানিকটা। আলিয়াকেই মন দিয়ে বসেন রণবীর। অন্যদিকে আলিয়ার ছোট থেকেই ক্রাশ ছিলেন তিনি। হয়ে যায় প্রেম। কাপুর পরিবারের সঙ্গে খুব তাড়াতাড়ি সখ্য গড়ে ওঠে আলিয়ার। অচিরেই হয়ে পড়েন পরিবারের সদস্য। সেই সদস্য সংখ্যা আবারও বাড়তে চলেছে। কাপুর পরিবারে আসছে আর এক ছোটো কাপুর।