সলমন খানের পরিবারে করোনার হানা, আক্রান্ত কারা?

বলিউডের টেকনিশিয়ান, স্টান্টম্যান, মেকআপ আর্টিস্ট, স্পটবয় মিলিয়ে ২৫ হাজার কর্মীকে ১৫০০ টাকা করে অর্থ সাহায্য করেছেন সলমন।

সলমন খানের পরিবারে করোনার হানা, আক্রান্ত কারা?
সলমন খান।
Follow Us:
| Updated on: May 10, 2021 | 9:40 PM

বলিউড (bollywood) অভিনেতা (Actor) সলমন খানের (Salman Khan) পরিবারে এ বার করোনার হানা। করোনা আক্রান্ত হলেন সলমনের দুই বোন অর্পিতা খান শর্মা এবং অলভিরা খান অগ্নিহোত্রী। সলমন নিজেই এই খবর সংবাদমাধ্যমে জানান।

সলমনের কথায়, “অর্পিতা এবং অলভিরার দু’জনেরই কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ। তবে ওদের কারও কোনও উপসর্গ নেই।”

করোনার দ্বিতীয় ঢেউ সুনামির মতো আছড়ে পড়েছে। কোথাও হাসপাতালে বেড নেই। কোথাও নেই অক্সিজেন। কোথাও বা গৃহবন্দি করোনা আক্রান্তকে খাবার তৈরি করে দেওয়ার মতো কেউ নেই। এই পরিস্থিতিতে বহু মানুষ নিজের সাধ্যমতো এগিয়ে এসেছেন। সলমনও ব্যতিক্রম নন।

বলিউডের টেকনিশিয়ান, স্টান্টম্যান, মেকআপ আর্টিস্ট, স্পটবয় মিলিয়ে ২৫ হাজার কর্মীকে ১৫০০ টাকা করে অর্থ সাহায্য করেছেন সলমন। এর আগেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। করোনা যুদ্ধে একেবারে সামনে থেকে যাঁরা লড়াই করছেন, এমন পাঁচ হাজার কর্মীকে খাবারের প্যাকেট বিলি করেছেন। তার মধ্যে পুলিশ কর্মী বা স্বাস্থ্য বিভাগের কর্মীরা ছিলেন। গত বছর লকডাউনের সময় ইন্ডাস্ট্রিতে যাঁরা দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করেন, তেমন শিল্পীদের প্রত্যেককে ৩০০০ টাকা করে অনুদান দিয়েছিলেন অভিনেতা। এ বার তাঁর পরিবারেই করোনার হানা। এই পরিস্থিতিতে সকলকে সাবধানে থাকতে অনুরোধ করেছেন ভাইজান।

আরও পড়ুন, অভিনবের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার প্রমাণ হিসেবে ভিডিয়ো শেয়ার শ্বেতার