Suneil Shetty: শেট্টি পরিবারে জোড়া সানাই, মেয়ে-বিদায়, বধূ-বরণ একই বছরে?

পরিবারের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভাই বোন দুজনেই। আথিয়া বলিউডে ডেবিউ করেছেন বছর কয়েক আগে।

Suneil Shetty: শেট্টি পরিবারে জোড়া সানাই, মেয়ে-বিদায়, বধূ-বরণ একই বছরে?
শেট্টি পরিবারে জোড়া সানাই, মেয়ে-বিদায়, বধূ-বরণ একই বছরে?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 6:36 PM

বলিপাড়ায় আবারও বিয়ের মরশুম। বিয়ের সানাই বাজতে চলেছে শেট্টি পরিবারে। সূত্রের খবর, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুনীল শেট্টির ছেলে এবং মেয়ে আহান ও আথিয়া শেট্টি। ইন্ডাস্ট্রিতে আথিয়া ও আহানের সম্পর্কের কথা কারও অজানা নেই। ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন আথিয়া। রাহুলের বিদেশ ট্যুরেও সঙ্গীও হন তিনি। অন্যদিকে ফ্যাশন ডিজাইনার তানিয়া শ্রফের সঙ্গে বহুদিন চুটিয়ে প্রেম করছেন আহান।

রাহুল ও আথিয়া নিজেদের সম্পর্ক নিয়ে কুলুপ আঁটলেও তানিয়ার সঙ্গে প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি আহান। যদিও দিন কয়েক আগে আথিয়ার জন্মদিনে পরোক্ষে প্রেমের কথা কার্যত স্বীকার করেই নিয়েছিলেন রাহুল। আথিয়ার সঙ্গে ছবি শেয়ার করে লিখেছিলেন, “হ্যাপি বার্থ ডে মাই (লাল হৃদয়ের চিহ্ন)।”

পরিবারের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভাই বোন দুজনেই। আথিয়া বলিউডে ডেবিউ করেছেন বছর কয়েক আগে। সম্প্রতি লঞ্চ করেছেন নিজের ইউটিউব চ্যানেলও। অন্যদিকে ‘তড়প’-এর হাত ধরে ২০২১-এ বড়পর্দায় অভিষেক ঘটেছে আহানের। তারা সুতারিয়া এবং আহানের নতুন জুটি পেয়েছে দর্শক। এ তো গেল কাজের কথা। আপাতত শেট্টি পরিবারে ব্যস্ততা তুঙ্গে। যদিও সুনীলের পরিবার থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সবটাই ক্রমশ প্রকাশ্য।