NCB: শাহরুখের মতোই শুটিং শিডিউল পিছিয়ে দিলেন অনন্যা, আরিয়ানের মুখোমুখি বসিয়ে হবে জেরা?

বৃহস্পতিবার সকালেই এনসিবি’র এক প্রতিনিধি হল হাজির হন অনন্যা বাড়ি। যদিও এনসিবি’র দাবি এখনও পর্যন্ত অনন্যা মাদককাণ্ডে ‘অভিযুক্ত’ নন। বরং আরিয়ানের মাদককাণ্ডে তদন্তের স্বার্থেই ডেকে পাঠানো হয়েছে অনন্যাকে।

NCB: শাহরুখের মতোই শুটিং শিডিউল পিছিয়ে দিলেন অনন্যা, আরিয়ানের মুখোমুখি বসিয়ে হবে জেরা?
দ্বিতীয় দফার জেরায় এনসিবি দফতরে অনন্যা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 8:55 PM

প্রমোদতরীতে নৈশ পার্টিতে শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেফতার হতেই শুটিং শিডিউল পিছিয়ে দিয়েছিলেন কিং খান। পাঠান ছবির শুটের জন্য স্পেন যাওয়ায় করেছিলেন বাতিল। সাম্প্রতিক সূত্র বলছে, বৃহস্পতিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠানোর পরেই আগামী বেশ কয়েক দিনের শুটিং শিডিউল বাতিল করেছেন অনন্যা।

অনন্যা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানাচ্ছেন, এনসিবি আগামী দিনেও তাঁকে ডাক পাঠাতে পারে এই ভেবেই আগাম এই সিদ্ধান্ত নিয়েছিলেন এই স্টারকিড। শুক্রবারও অনন্যাকে ডেকে পাঠিয়েছে এনসিবি। শোনা যাচ্ছে, আরিয়ানের সঙ্গে মুখোমুখি বসিয়ও নাকি জিজ্ঞাসাবাদ করা হরে পারে তাঁকে। এও শোনা যাচ্ছে, আরিয়ান খানের সঙ্গে মাদক সংক্রান্ত তাঁর এক হোয়াটসঅ্যাপ চ্যাট তদন্তকারী সংস্থার হাতে আসতেই অভিনেত্রীর ডাক পড়ে এনসিবি অফিসে। যদিও এনসিবি’র তরফে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। তবে ইতিমধ্যেই অনন্যার মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে এনসিবি। তাঁর ল্যাপটপও নিজের হেফাজতে রেখেছে তারা।

বৃহস্পতিবার সকালেই এনসিবি’র এক প্রতিনিধি হল হাজির হন অনন্যা বাড়ি। যদিও এনসিবি’র দাবি এখনও পর্যন্ত অনন্যা মাদককাণ্ডে ‘অভিযুক্ত’ নন। বরং আরিয়ানের মাদককাণ্ডে তদন্তের স্বার্থেই ডেকে পাঠানো হয়েছে অনন্যাকে। সূত্র বলছে, আরিয়ান অ্যানি নামক এক অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে কথোপকথন চালিয়েছিলেন। এনসিবি’র প্রাথমিক ধারণা সেই অ্যানি আদপে অনন্যাই।

বৃহস্পতিবার অনন্যা এনসিবি’র অফিসে থেকে বের হওয়া মাত্রই তাঁকে ঘিরে ধরে পাপারাৎজি। যদিও অনন্যা বা চাঙ্কি মিডিয়ার কোনও প্রশ্নের উত্তর না দিয়েই গাড়িতে উঠে যান। প্রসঙ্গত, অনন্যা ও আরিয়ান খানের চেনাশোনা ছোটবেলা থেকেই। অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু। অন্যদিকের শাহরুখ কন্যা সুহানা ও অনন্যা ‘বেস্ট ফ্রেন্ড’। আরিয়ান জামিন না পাওয়ার অস্বস্তি বাড়ছিল বি-টাউনে। এবার মাদককাণ্ডে অনন্যাকে তলব যে ঘৃতের সঞ্চার করল, তা বলার অপেক্ষা রাখে না।

অন্যদিকে মাদক কাণ্ডে জড়িয়ে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। বারংবার তাঁর জামিন নাকচ করে দিয়েছে আদালত। বৃহস্পতিবার ছেলের সঙ্গে জেলে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ। জেলের মূল ফটক দিয়েই তাঁকে জেলের ভিতর ঢুকতে দেখা যায়। কিং খানের পরনে ছিল সাধারণ ধূসর টি-শার্ট, ডেনিম কাপড়ের ট্রাউজার্স, কালো রোদ চশমা আর মুখ ঢাকা ছিল কালো মাস্কে। আইনজীবীদের একটি দল তাঁর সঙ্গে গিয়েছিল জেলের ভিতরে। টানা ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ।