কঠিন পরিস্থিতিতে কীভাবে মিলবে মানসিক সুখ? জানালেন হেমা-কন্যা

একজন ক্লাসিকাল নৃত্যশিল্পী, অভিনেত্রী এবং দুই কন্যা সন্তানের মা এশা।

কঠিন পরিস্থিতিতে কীভাবে মিলবে মানসিক সুখ? জানালেন হেমা-কন্যা
এশা।
Follow Us:
| Updated on: Apr 23, 2021 | 6:54 PM

এই বিশৃঙ্খল সময়ে শারীরিক এবং মানসিক স্বাস্থ্য সব থেকে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। অনেক সেলিব্রিটি নিজেকে ফিট রাখার জন্য যোগব্যায়ামে মন দিয়েছেন। অভিনেত্রী এশা দেওল তাঁদের মধ্যে অন্যতম একদন। ইনস্টাতে ছবি পোস্ট করেছেন এশা। ছবিতে দেখা যাচ্ছে তিনি যোগাসনে নিযুক্ত করেছেন নিজেকে। ক্যাপশনে লেখেন, ‘নমস্তে, বাড়িতে থাকুন-নিরাপদে থাকুন! এমন এক কঠিন পরিস্থতিতে নিজেকে মানসিক ও শারীরিকভাবে ফিট রাখা গুরুত্বপূর্ণ। তাই আমি এখানে আমার প্রতিদিনের শান্তির ডোজ পাই ….স্ট্রেচিং এবং যোগব্যায়াম সবসময়ই ভাল জিনিস! তাই আজ থেকেই শুরু করুন।’

আরও পড়ুন কোনও সাহায্যের জন্য ‘ডিরেক্ট মেসেজ’ করতে পারেন রিয়া চক্রবর্তীকে

এশা এর আগেও তার ওয়ার্কআউট সেশনের বেশ কয়েকটি পোস্ট শেয়ার করেছেন এশা। ইদানিং সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠা ‘বাড়িতে থাকুন’ বার্তাটি সমর্থনও করেছেন এশা।

একজন ক্লাসিকাল নৃত্যশিল্পী, অভিনেত্রী এবং দুই কন্যা সন্তানের মা এশা। বরাবরই নিজের শরীরের খেয়াল রেখেছে এশা। তবে নিজেকে সামগ্রিকভাবে সুস্থ রাখতে আবার যোগব্যায়ামের অনুশীলন শুরু করেছেন এশা। নতুন এক ছবির মাধ্যমে আবার কামব্যাক করতে চলেছেন হেমা মালিনীর কন্যা। পাইপলাইনে রয়েছে একটি ওয়েব শো।

এক সাক্ষাৎকারে, অভিনেত্রী তাঁর অভিনীত ছবি সম্পর্কে বলেন, “ছবিটি যখন আমার কাছে এসেছিল, তখন আমি অনুভব করেছি এটি এমন এক গল্প যা বলা উচিত। আমি প্রোজেক্টটির নাম বলতে পারছি না কারণ শীঘ্রই সংশ্লিষ্টরা এর ঘোষণা করবেন। এটি একটি গল্প যা আমার হৃদয়ের কাছাকাছি ছিল এবং আমি একজন মা এবং মহিলা হিসেবে নিজেকে জুড়তে পারি। আমি বিষয়টির সঙ্গে সহানুভূতি রয়েছে এবং এই কারণেই এই ফিল্মটি এর ঘোষণা হ্যাঁ বলতে বাধ্য করেছিল।”