Gauri Khan Birthday: ‘মায়ের শক্তি কারও থেকে কম নয়’, গৌরীর জন্মদিনে বার্তা ফারহা-সুজানদের

বি-টাউনের বেস্টিরা কঠিন সময়ে যে গৌরির পাশেই রয়েছে তা আরও একবার বুঝিয়ে দিলেন জন্মদিনে স্পেশ্যাল বার্তার মাধ্যমে। কোরিওগ্রাফার ফারহা খান থেকে সুজান... গৌরির জন্মদিনে অর্থবহ পোস্ট করলেন একের পর এক।

Gauri Khan Birthday: 'মায়ের শক্তি কারও থেকে কম নয়', গৌরীর জন্মদিনে বার্তা ফারহা-সুজানদের
গৌরি-শাহরুখ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2021 | 3:46 PM

৫১ বছর পূর্ণ করলেন গৌরী খান। এ বারের জন্মদিন অন্যবারের থেকে খানিক আলাদা। ছেলে আরিয়ান এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছে। উচ্চ আদালতে তাঁর জামিনের আবেদনের শুনানি চলছে। নিজের জন্মদিন নিয়ে কোনও আপডেট দেননি গৌরি। শাহরুখের সোশ্যাল মিডিয়া থেকেও দেখা যায়নি কোনও পোস্ট। কিন্তু বি-টাউনের বেস্টিরা কঠিন সময়ে যে গৌরির পাশেই রয়েছে তা আরও একবার বুঝিয়ে দিলেন জন্মদিনে স্পেশ্যাল বার্তার মাধ্যমে। কোরিওগ্রাফার ফারহা খান থেকে সুজান… গৌরীর জন্মদিনে অর্থবহ পোস্ট করলেন একের পর এক।

ফারহা লিখেছেন, “একজন মায়ের শক্তির চেয়ে বেশি কিচ্ছু নেই। বাবা-মা’র প্রার্থনা পাহাড় নড়িয়ে দিতে পারে। সমুদ্রকে দ্বিখণ্ডিত করে দিতে পারে। ব্যক্তিগত ভাবে গত সপ্তাহ থেকে দেখা আমার চোখে অন্যতম শক্তিশালী নারীকে জন্মদিনের শুভেচ্ছা।”

অন্যদিকে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও শুভেচ্ছা জানিয়েছেন গৌরীকে। সুজানের সঙ্গে গৌরির বন্ধুত্ব প্রায় কুড়ি বছরের। সেই প্রসঙ্গকেই উল্লেখ করে সুজান লিখেছেন, “ভগবানের ভালবাসা সব সময় তোমার ও তোমার প্রিয়জনদের জন্য থাকবে। খুব ভালবাসি। কুড়ি বছরেরও বেশি এই বন্ধুত্ব।” আরিয়ান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পরে বলিউডের তারকাদের অনেকেই প্রকাশ্যে পাশে দাঁড়িয়েছেন ২৩ বছরের ওই তরুণের। হৃতিক রোশন আরিয়ানের জন্য লিখেছিলেন এক খোলা চিঠি। সে কারণে অবশ্য ট্রোলও হতে হয়েছিল তাঁকে। অন্যদিকে সুনীল শেট্টি থেকে শুরু করে সলমন খান… পাশে ছিলেন শাহরুখের।

এ দিন মায়ের জন্মদিনে সুহানা একটি পোস্ট করেছেন। পোস্ট একেবারে সাদামাঠা। লিখেছেন, “শুভ জন্মদিন মা।” ছবির মন্তব্য সেকশন সীমিত করেছেন সুহানা। সেখানে নেটিজেনের অনুপ্রবেশ নিষেধ। সুহানার ওই পোস্টে কমেন্ট করেছেন শানায়া কাপুর থেকে শুরু করে অনন্যা পাণ্ডেসহ অন্যান্য স্টারকিডরাও। শানায়া, সুহানা ও অনন্যা যে ভীষণ ভাল বন্ধু এ কথা কারও অজানা নয়।

বৃহস্পতিবার আদালত জামিন দেয়নি আরিয়ান খানকে। আপাতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন তিনি। ওই দিন সকাল থেকে ছিল টানটান উত্তেজনা। আরিয়ান কি জামিন পাবেন নাকি তাঁর হেফাজতের মেয়াদ বৃদ্ধি হবে তা নিয়ে উত্তেজনা ছিল তুঙ্গে। সকাল গড়াতেই আদালতে হাজির করা হয় আরবাজ-আরিয়ান সহ বাকি অভিযুক্তদের। প্রথম থেকেই আরিয়ানের এনসিবির হেফাজতের মেয়াদ আরও চার দিন বৃদ্ধির আবেদন জানিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

View this post on Instagram

A post shared by Sussanne Khan (@suzkr)

কারণ হিসেবে তাঁরা বলেন, এনসিবি’র তরফে আদালতে জানান হয়, প্রয়োজনে আরও বেশ কিছু জায়গায় অভিযান চালাতে পারেন তাঁরা। উপযুক্ত প্রমাণ পেলে হতে পারে গ্রেফতারিও। সম্ভাব্য দোষীর সঙ্গে বর্তমানে গ্রেফতার হয়েছেন যারা তাঁদের মুখোমুখি বসিয়ে জেরার প্রয়োজন রয়েছে বলেই হেফাজতের মেয়াদ বৃদ্ধির প্রয়োজন রয়েছে। অন্যদিকে আরিয়ান-আরবাজের কৌঁসুলিরা এ তত্ত্বকে খারিজ করে পাল্টা আদালতে তাঁদের মক্কেলের জামিনের জন্য সরব হন। যদিও লাভ হয়নি সব পক্ষের মতামত শেষে আরিয়ানকে এনসিবি হেফাজতের পরিবর্তে জেল হেফাজতে রাখার নির্দেশ দেন প্রধান বিচারক। যদি জামিন না মেলে তবে আদালতের নির্দেশ অনুযায়ী আগামী ১৪ দিন সেখানেই কাটাতে হবে তাঁকে।

আরও পড়ুন: Tollywood: পাভেলের পরিচালনায় প্রসেনজিৎ এবার ‘ডাক্তারকাকু’, রয়েছেন ঋদ্ধিও