Salman Abhishek: একই পার্টিতে মুখোমুখি বিশ্বসুন্দরীর প্রাক্তন ও বর্তমান! দেখা হতেই যা কাণ্ড ঘটালেন…

Salman Abhishek: স্বামীর হাত ধরেই পার্টিতে ঢুকেছিলেন ঐশ্বর্যা। ওদিকে সলমনও তখন হাজির সেখানে।

Salman Abhishek: একই পার্টিতে মুখোমুখি বিশ্বসুন্দরীর প্রাক্তন ও বর্তমান! দেখা হতেই যা কাণ্ড ঘটালেন...
দেখা হতেই যা কাণ্ড ঘটালেন...
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 29, 2022 | 9:39 AM

হঠাৎ দেখা … না রেলগাড়ির কামরায় নয়, করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে। মুখোমুখি অভিষেক বচ্চন-সলমন খান। হাজির ছিলেন ঐশ্বর্যাও। বিশ্বসুন্দরীর প্রাক্তন ও বর্তমানের এই মিলন কেমন ছিল? মুখ সরিয়ে নিলেন দুজনেই নাকি করলেন উষ্ণ অভ্যর্থনা। আপনার জন্য রইল টাটকা খবর যা শুনলে বেশ অবাক হতে পারেন আপনি।

স্বামীর হাত ধরেই পার্টিতে ঢুকেছিলেন ঐশ্বর্যা। ওদিকে সলমনও তখন হাজির সেখানে। সূত্র বলছে, সলমনকে দেখতে পেয়েই নাকি এগিয়ে যান অভিষেক। সূত্র আরও জানাচ্ছে অভিষেককে দেখেও নাকি হাসিমুখে এগিয়ে আসেন সলমন। এখানেই কিন্তু শেষ নয়। দুজনেই এগিয়ে জান ডান্স ফ্লোরের দিকে। প্রশ্ন উঠতেই পারে এই গোটা সময়টা ঐশ্বর্যা কী করছিলেন? বলিউডের অন্দর বলছে, তিনি ছিলেন তফাতে। প্রাক্তন ও বর্তমানকে লক্ষ্য করছিলেন দূর থেকেই। সলমনের সঙ্গে গিয়ে কথাও বলেননি, বাঁ অভিষেককেও বাধা দেননি। বজায় রেখেছেন দূরত্বই।

এই খবরটিও পড়ুন

সলমনের সঙ্গে মাখোমাখো প্রেমের সম্পর্ক ছিল ঐশ্বর্যার। কিন্তু সেই প্রেম স্থায়ী হয়নি। বরং শেষ হয়েছিল অতীব তিক্ত ভাবে। শোনা যায়, সলমন নাকি প্রকাশ্যেই চড় মেরেছিলেন ঐশ্বর্যাকে। আর এর পরেই ঐশ্বর্যা সম্পর্ক থেকে সরে আসেন। পরবর্তীতে জীবনে আসে বিবেক, পরে অভিষেক। অভিষেকের সঙ্গেই এক সুতোয় বাঁধা পড়েন রাইসুন্দরী। তাঁদের প্রেম যদিও আজও অটুট। রয়েছে এক সন্তানও। বিচ্ছেদ এখন অতীত, তবু প্রাক্তন বলে কথা!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla