শাহরুখের পথেই হাঁটছেন এবার মন্দিরা বেদী, কীভাবে জানেন?

মুম্বই থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে মাড আইল্যান্ডে মন্দিরা বেদীর একটি বিলাস-বহুল বাড়ি আছে। বাড়ির খোলনলচে পাল্টে ফেলছেন তিনি। কেন?

শাহরুখের পথেই হাঁটছেন এবার মন্দিরা বেদী, কীভাবে জানেন?
মন্দিরা বেদি
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 7:33 PM

শাহরুখের পথই অনুসরণ করলেন মডেল-অভিনেত্রী মন্দিরা বেদি। বেশ কিছুদিন আগে নিজের দিল্লির বাড়ির খোলনলচে পাল্টে ‘হোমস্টে’ হিসাবে সাধারণের জন্য খুলে দিয়েছিলেন কিং খান এবং তাঁর স্ত্রী গৌরি খান। এবার সেই পথেই হাঁটলেন মন্দিরা বেদি।

মুম্বই থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে মাড আইল্যান্ডে মন্দিরার একটি বিলাস-বহুল বাড়ি আছে। একেবারেই সমুদ্রের পাশে। বাড়িতে চারটে বিশাল ঘর। সমুদ্র-ছোঁয়া বারান্দা। লাগোয়া ছোট্ট সুইমিং পুল। এই বাড়িটিকেই এবার ‘হোমস্টে’ হিসাবে সবার জন্য খুলে দিচ্ছেন তিনি। এখন জোরকদমে চলছে বাড়ি সাজানোর কাজ। খুব শীঘ্রই পর্যটকরা মন্দিরার বাড়িতে থাকতে পারবেন।

মাড আইল্যান্ডের বাড়ির হাত ধরেই ‘উদ্যোগপতি’ হিসাবে পথ চলা শুরু হচ্ছে মন্দিরার। সামনেই নারী দিবস। মন্দিরা বলেছেন, “যে সমস্ত মহিলারা অত্যন্ত পরিশ্রমী, সমাজের সব বিধি-নিষেধ ভেঙে এগিয়ে গিয়ে, অর্থনৈতিক ভাবে সাবলম্বী হয়ে নিজেকে একজন ‘উদ্যোগপতি’ হিসাবে প্রতিষ্ঠিত করেছেন, তাঁদের পথ চলা আমাকে সবসময় অনুপ্রেরণা জোগায়।”

View this post on Instagram

A post shared by Mandira Bedi (@mandirabedi)

সম্প্রতি মন্দিরা একটি চার বছরের মেয়েকে দত্তক নিয়েছেন। নাম দিয়েছেন তারা। তিনি সেই সময়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “আর্শীবাদ হয়ে তারা আমাদের কাছে এসেছে। আমরা কৃতজ্ঞ।”মন্দিরা বিয়ে করেছেন পরিচালক-প্রযোজক রাজ কৌশলকে। তাঁদের একটি ছেলে আছে। বীর। মন্দিরাকে শেষ দেখা গিয়েছে প্রভাস অভিনীত অ্যাকশন থ্রিলার ‘সাহো’তে।

আরও পড়ুন :মাতৃত্বের জল্পনা বাড়িয়ে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন হেজেল