মাতৃত্বের জল্পনা বাড়িয়ে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন হেজেল

সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার কারণ হিসেবে হেজেল জীবনের নতুন অধ্যায় শুরু করছেন বলেই নেটিজেনদের জল্পনা। এই পোস্টের কমেন্টেই অনেকে লেখেন, ‘আপনি সন্তানসম্ভবা। সে কারণেই বিরতি নিচ্ছেন।’

মাতৃত্বের জল্পনা বাড়িয়ে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন হেজেল
দম্পতি।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 3:28 PM

যুবরাজ সিং এবং হেজেল কিচের (Hazel Keech) পরিবারে কি নতুন সদস্য আসতে চলেছে? হেজেলের জন্মদিনের ভিডিয়ো যুবরাজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর এই জল্পনা তৈরি হয়েছিল। সেই জল্পনা আরও উস্কে দিয়ে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন হেজেল। এমনকি তাঁকে শুভেচ্ছা জানানোরও আর্জি জানিয়েছেন বলি অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়া পোস্টে হেজেল লেখেন, ‘আমার ফোন এবং আমি দু’জনেই বিরতিতে যাচ্ছি। আমি জানি, এটা শুনে আপনারা অনেকেই অবাক হবেন। কিন্তু ঠিক আছে। কখনও কখনও কারও উপর নির্ভরশীলতা ছাড়াই কীভাবে বাঁচতে হয়, তা জানা প্রয়োজন। সে কারণেই সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলাম। আসল পৃথিবীতে আমাকে শুভেচ্ছা জানান। আমার ফোন নম্বর থাকলে আপনি মেসেজ না করে, ফোন করুন। আমি ফিরব, তবে খুব তাড়াতাড়ি নয়।’

View this post on Instagram

A post shared by Hazel Keech Singh (@hazelkeechofficial)

সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার কারণ হিসেবে হেজেল জীবনের নতুন অধ্যায় শুরু করছেন বলেই নেটিজেনদের জল্পনা। এই পোস্টের কমেন্টেই অনেকে লেখেন, ‘আপনি সন্তানসম্ভবা। সে কারণেই বিরতি নিচ্ছেন।’ যদিও প্রেগন্যান্সি নিয়ে সরাসরি মুখ খোলেননি হেজেল। কিন্তু তাঁর সোশ্যাল মিডিয়া এই স্বেচ্ছাবিরতির কারণ হিসেবে সন্তানসম্ভবনার জল্পনাই অনেক বেশি করে উঠে আসছে।

২০১৯-এ আমির খানের কন্যা ইরা খানের পরিচালক হিসেবে ডেবিউ ‘মিডিয়া’তে কাজ করেছেন হেজেল। ‘বিলা’ বা ‘বডিগার্ড’-এর মতো ছবিতে কাজ করেছেন তিনি। ২০১৩-এ রিয়ালিটি শো ‘বিগ বস ৭’-এ অংশও নিয়েছিলেন। ২০১৬-র ৩০ নভেম্বর বিয়ে করেন যুবরাজ এবং হেজেল। এবার নতুন অতিথি আসছেন কি না, সে বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি এই জুটি।

আরও পড়ুন, ‘নির্লজ্জ ভাবে মেরুকরণ করছে’, টুইটে গেরুয়া শিবিরের সমালোচনায় নুসরত