Ajay Devgn 30: ইন্ডাস্ট্রিতে অজয় দেবগণের ৩০ বছর; অভিনন্দন জানালেন কারা?

একা কাজল নন, ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পূর্ণ করার জন্য অজয়কে অভিনন্দন জানিয়েছেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারও।

Ajay Devgn 30: ইন্ডাস্ট্রিতে অজয় দেবগণের ৩০ বছর; অভিনন্দন জানালেন কারা?
অজয় দেবগণ ও কাজল

ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩০ বছর কাটিয়ে ফেললেন অজয় দেবগণ। কম আনন্দের কথা নয়। এ এক সাফল্যই বটে। সেই আনন্দের মুহূর্তকে আরও আনন্দময় করে তুললেন স্ত্রী কাজল। স্বামীর জন্য তিনি কতখানি গর্বিত জানালেন একটি সোশ্যাল মিডিয়া পোস্টে। অজয়ের সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে কাজল লিখেছেন, “৩০ বছর ও ৩টি দশক। ঈশ্বর জানেন কতখানি অপেক্ষা করেছ তুমি অজয়। তোমার শান্ত স্বভাব, একাগ্রতা ও চুপ থেকে কাজ করে যাওয়ার মধ্যে ছিল ফিল্ম ইন্ডাস্ট্রির হিতের কথা চিন্তা করা। অনেক শ্রদ্ধা। যেরকম আছ, সেরকমই থাক।”

১৯৯১ সালে ‘ফুল অউর কাঁটে’ ছবির হাত ধরে ফিল্ম জগতে পদার্পণ করেন অজয় দেবগণ। ১৯৯২ সালে মুক্তি পায় অজয় অভিনীত ‘জিগার’ ছবিটি। তারপর ১৯৯৩ সালে ‘সংগ্রাম’, ১৯৯৪ সালে ‘দিলজলে’। ‘জখম’, ‘হম দিল দে চুকে সনম’, ‘কোম্পানি’, ‘দিওয়ানগি’, ‘দ্যা লেজেন্ড অফ ভগৎ সিং’, সর্বোপরি ‘সিংহাম’। অজয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘তানহাজ়ি’।

পরবর্তীতে ‘থ্যাঙ্ক গড’ ছবিটির ঘোষণা করেছেন অজয়। রাকুল প্রীত, সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ছবিটি মুক্তি পাবে ২০২২ সালের ২৯ জুলাই। অজয় নিজেই টুইট করে ছবি মুক্তির তারিখ জানিয়েছেন আর বলেছেন ছবিটি আদ্যপান্ত কমেডি।

একা কাজল নন, ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পূর্ণ করার জন্য অজয়কে অভিনন্দন জানিয়েছেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারও। অমিতাভ বলেছেন, “অজয় ৩০ বছর পূর্ণ করল। আজকের দিনেই মুক্তি পেয়েছিল ওর প্রথম ছবি ‘ফুল অউর কাঁটে’। স্বল্পভাষী, হস্তক্ষেপ না করা, কর্মে বিশ্বাসী এক অভিনেতা। অভিনন্দন অজয়। আরও ৭০ বছর পূর্ণ করো তুমি।”

আরও পড়ুন: Liger: লাস ভেগাসে মাইক টাইসনের সঙ্গে টিম ‘লিগার’, উচ্ছ্বসিত করণ

Click on your DTH Provider to Add TV9 Bangla