Kangana Ranaut: আমার মধ্যে হিংসা রয়েছে, আমি গান্ধীগিরিতে বিশ্বাস করি না: কঙ্গনা রানাওয়াত

Kangana Ranaut: আমার মধ্যে হিংসা রয়েছে, আমি গান্ধীগিরিতে বিশ্বাস করি না: কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত।

Dhaakad: কঙ্গনা ছাড়াও 'ধকড়' ছবিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত। মুক্তি ২০-মে

TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

May 19, 2022 | 7:03 AM

রজনীশ ঘাই পরিচালিত ছবিতে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। সেই ছবির নাম ‘ধকড়’। ছবিতে এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। সে এক নির্ভীক মানুষ। দেশের জন্য সে অনেক আত্মত্যাগ করতে পারে। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেত্রী দেশের সমস্যা নিয়ে নানা কথা বলেছেন। জানিয়েছেন, তাঁর মধ্যে হিংসা রয়েছে। বলেছেন, “আমার মধ্যে হিংসা রয়েছে। আমি মজা করছি না। এটা সত্যি কথা। এই ধরনের মানুষরা আইপিএস অফিসার হন। কিংবা যান ডিফেন্সে। এই ধরনের মানুষরা একটি গালে থাপ্পড় খেয়ে অন্য গাল এগিয়ে দেন না। কিছু মানুষ বলেন, তুমি আমাকে রক্ত দাও আমি তোমাকে স্বাধীনতা দেব। আমি সেই রকম ধারণায় বিশ্বাসী এক মানুষ।”

পরিচালক রজনীশের কাজ ভাল লেগেছে কঙ্গনার। ‘ধকড়’ ছবিটি নিয়ে উচ্চ আশা তৈরি হয়েছে কঙ্গনার মনে। জানিয়েছেন, তিনি গান্ধিগিরিতে বিশ্বাস করেন না। তিনি ভায়োলেন্ট মানুষ। ধকড় ছবিতে তাঁর চরিত্রটাও কিন্তু সেরকমই একটি চরিত্র। খুবই অ-গান্ধীগিরি ধাঁচের এক ব্যক্তি। প্রচুর অ্যাকশন করতেও দেখা যাবে কঙ্গনাকে। তিনি বলেছেন, “আমি যে ধরনের অ্যাকশন করেছি, কোনও পুরুষও সেটা করেন না।”

সম্প্রতি সেন্সর বোর্ড ‘ধকড়’কে ‘A’ সার্টিফিকেট দিয়েছে। ট্রেলারে সকলের পারফরম্যান্স নিয়ে এখন থেকেই আলোচনা শুরু হয়ে গিয়েছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ বলেছেন, “‘ধকড়’ রান টাইম… ১.৩১.৩৪। সেন্সর বোর্ড থেকে এই ছবি ‘A’ সার্টিফিকেট পেয়েছে।”

এই খবরটিও পড়ুন

কঙ্গনা ছাড়াও ‘ধকড়’ ছবিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত। আর কিছুক্ষণের অপেক্ষা। মে মাসের ২০ তারিখে মুক্তি পাবে ‘ধকড়’।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA