ভুয়ো ছবি আটকাতে ছোট ছেলের ছবি নিজেই শেয়ার করবেন করিনা?

নিজের ছবি পোস্ট করে করিনা লিখেছেন, ‘ওহ হ্যালো... তোমাদের সকলকে মিস করেছি।’ অনুরাগীদের সঙ্গে যোগাযোগের মাধ্যম হিসেবেও সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন করিনা।

  • TV9 Bangla
  • Published On - 13:24 PM, 1 Mar 2021
ভুয়ো ছবি আটকাতে ছোট ছেলের ছবি নিজেই শেয়ার করবেন করিনা?
করিনা কাপুর খান।

চোখে বাহারি সানগ্লাস। মাথায় টুপি। হালকা নীল একটা শার্ট পরেছেন। মুম্বইয়ের নতুন বাংলোর খোলা ছাদে ঠিক এভাবেই বসে ছবি তুললেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার পর বেগম সাহেবা নিজের এমন ছবিই শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

করিনা সোশ্যাল মিডিয়ায় বরাবরই তুমুল অ্যাকটিভ। কখনও তৈমুর, কখনও সইফ, কখনও বা নিজের কাজ নিয়ে সোশ্যাল আপডেট দেন নায়িকা। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে গিয়ে কয়েকদিন ব্যস্ত ছিলেন তিনি। ছেলেকে নিয়ে গত সপ্তাহেই বাড়ি ফিরেছেন। ফের ধীরে ধীরে ফিরছেন সোশ্যাল জগতে। এই ছবিই তার প্রমাণ।

নিজের ছবি পোস্ট করে করিনা লিখেছেন, ‘ওহ হ্যালো… তোমাদের সকলকে মিস করেছি।’ অনুরাগীদের সঙ্গে যোগাযোগের মাধ্যম হিসেবেও সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন করিনা। দিন কয়েকের অনুপস্থিতির কারণে সকলকে মিস করেছেন, এমনটাই বোঝাতে চেয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তানের ছবিও সোশ্যাল মিডিয়াতেই শেয়ার করবেন করিনা। তৈমুরের জন্মের পর ভুয়ো ছবিতে ভরে গিয়েছিল ওয়েব দুনিয়া। সেই ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয়, সে কারণেই নাকি অফিশিয়াল প্রোফাইল থেকে ছোট ছেলের ছবি শেয়ার করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি তিনি।

আরও পড়ুন, মা হতে চলেছেন সোনালি, আগামী জুনে আসছে নতুন সদস্য

আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং প্রেগন্যান্সি পিরিয়ডেই শেষ করে ফেলেছেন করিনা। আপাতত কয়েকদিনের বিরতি। দুই ছেলেকে নিয়ে সময় কাটাবেন। তবে দ্রুত ফ্লোরে ফিরতে চান নায়িকা।