Kiara-Sidharth Wedding: ‘শাদি হো গয়ি’, সিদ-কিয়ারার মণ্ডপের খবর নিয়ে প্রকাশ্যে এলেন ঘোড়ার সহিস, দেখুন ভিডিয়ো

Viral Video: টানা তিনবছরের সম্পর্কের পর অবশেষে ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। দুই পরিবারের মধ্যেই বর্তমানে ব্যস্ততা তুঙ্গে।

Kiara-Sidharth Wedding: 'শাদি হো গয়ি', সিদ-কিয়ারার মণ্ডপের খবর নিয়ে প্রকাশ্যে এলেন ঘোড়ার সহিস, দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 6:58 PM

ভক্তদের মনে সেই চেনা প্রশ্ন, কখনও কনে লুকে ধরা দেবেন কিয়ারা আডবাণী। বি-টাউনে বিয়ের আসর মানেই তা নিয়ে কড়া নিরাপত্তা বর্তমান। একটি ছবিও যেন লিক না হয়, কারণ একটাই, সাম্প্রতিককালে দেখা গিয়েছে বিয়ের ভিডিয়ো বিক্রি হয়ে যাচ্ছে ওটিটিতে। সেলেবদের জীবনের স্পেশ্যাল দিনের আয়োজন ঠিক কেমন ছিল, তা জানতে মরিয়া থাকেন ভক্তরা। তবে এমনিতে সেই পূরণ সম্ভব নয়। রীতিমত ওটিটি-তে বিক্রি করে দেওয়া হচ্ছে সেই বিয়ের ছবি থেকে ভিডিয়োর সত্ত্ব। সেই কারণেই আরও বেশি করে ছবি ভিডিয়ো সম্পর্কে সতর্কতা মেনে চলতে হচ্ছে সকলকে। তালিকা থেকে বাদ পড়েননি এই জুটিও। তাই সোমবার সকাল থেকেই ভক্তদের অপেক্ষার পালা শুরু হয়ে গিয়েছে, আনাচে-কানাচে থেকে লিক হওয়া ছবি নয়তো সেলেবরা যদি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুখবর জানান, তার অপেক্ষা। বিটাউন সূত্রে খবর শাহরুখ খানের প্রাক্তন দেহরক্ষী নাকি এই বিয়ের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে তারই মধ্যে বারে বারে ভাইরাল হতে দেখা গিয়েছে সিদ্ধার্থের বারাত। কীভাবে সেজে উঠছে? সকাল থেকেই একাধিক ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়। রাজকীয় এই বিয়ের আসরে জমজমাট পর্ব ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে।

টানা তিনবছরের সম্পর্কের পর অবশেষে ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। দুই পরিবারের মধ্যেই বর্তমানে ব্যস্ততা তুঙ্গে। রবিবার সন্ধেবেলায় হয়ে গিয়েছে সঙ্গীত। সোমবার সকালে গায়ে হলুদের প্রস্তুতি তুঙ্গে। গত তিন দিন ধরেই এই বিগফ্যাট বিয়ের আসরে নজর নেটপাড়ার।

ভাইরাল হয়েছে ইতিমধ্যে বিয়ের মেনুও। তালিকায় কী কী আছে জানেন? থাকছে রাজস্থানের সাবেকি নানান পদ। সঙ্গে অতিথিদের জন্য থাকবে চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান, আফগানি কাবাব, মোগলাই খানাও। পঞ্জাবের স্পেশ্যাল মাকাইয়ের রুটি, সরষো কা শাকও বাদ পড়েনি লিস্ট থেকে। সঙ্গে থাকছে লাড্ডু থেকে রাবড়ি, ক্ষীর থেকে সোহন হালুয়া। ফলে কাছের মাত্র ১০০ থেকে ১২৫ জনকে নিয়ে সেজে ওঠা বিয়েবাড়ি যে বেজায় সরগরম তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।