Mahesh Bhatt: রণবীর আলিয়ার সন্তান নিয়ে কী ভবিষ্যতবাণী করলেন মহেশ ভাট! কেমন হবে পরিবারের নতুন সদস্য

Ralia: অন্যদিকে রালিয়ার হানিমুন সেভাবে না হলেও এখন ফোকাসে বেবিমুন। আলিয়া ভাটকে বিদেশ থেকে আনতে যাবেন রণবীর, তেমনই খবর ভাইরাল সর্বত্র।

Mahesh Bhatt: রণবীর আলিয়ার সন্তান নিয়ে কী ভবিষ্যতবাণী করলেন মহেশ ভাট! কেমন হবে পরিবারের নতুন সদস্য
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 10:14 AM

সদ্য অন্তঃসত্ত্বা হওয়ার খবর সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন আলিয়া ভাট। ফলে খুশির হাওয়া এখন দুই পরিবারেই। একদিকে নতুন সদস্যের অপেক্ষায় যেমন দিনগুনছে কাপুর পরিবার, ঠিক তেমনই আবার নতুন সদস্যকে নিয়ে একাধিক আশায় বুক বাঁধছেন ভাট পরিবার। দাদু হতে চলেছেন মহেশ ভাট। মেয়ের বিয়ে, কিছু দিনের মধ্যেই আবার আসন্ন সন্তান ঘিরে সুখবর, সব মিলিয়ে দুই পরিবারে এখন কেবলই খুশির হাওয়া। অন্তঃসত্ত্বা আলিয়া বর্তমানে লন্ডনে। তবে পাপরাজিৎ-দের ক্যামেরা সর্বদাই ফোকাসে রেখেছে রালিয়াকে।

তবে সন্তান নিয়ে কোনও রকমের রাখ ঢাক না করে প্রথমেই সুখবর জানিয়ে দিয়েছেন আলিয়া ভাট। বয়স মাত্র ২৯, এই বয়সে কেন মা হওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি, ভাইরাল ট্রোলারদের একাধিক প্রশ্ন, তবে অধিকাংশেরই মুখে খুশির ছাপ। যদিও রণবীর নিজেই জানিয়েছিলেন, এবার পরিবারে নজর দিতে চান তিনি। ফলে বিয়ে সঙ্গে সন্তান সবটাই সকলের কাছে খুব তাড়াতাড়ি হলেও রালিয়া যে তাঁদের পরিকল্পনা মাফিক এগোচ্ছেন, তা নিয়ে কোনও সন্দেহই থাকে না। তাই নজর এবার সকলেরই পরিবারের আসন্ন সদস্যের ওপর।

কার মত হবে রালিয়ার সন্তান! সম্প্রতি তা নিয়ে মুখ খুলে মহেশ ভাট জানান, যে রণবীর ও আলিয়ার মত দুই অসাধারণ ব্যক্তির সমস্তটা নিয়ে তৈরি হবে দুই পরিবারের গ্র্যান্ড চাইল্ড। ফলে সে যে বেশ প্রতিভা নিয়ে আসছেন, সেই ইঙ্গিত স্পষ্ট করলেন মহেশ ভাট। এখন তাঁর আসার অপেক্ষায় দিন গুনছেন তিনি। অন্যদিকে রালিয়ার হানিমুন সেভাবে না হলেও এখন ফোকাসে বেবিমুন। আলিয়া ভাটকে বিদেশ থেকে আনতে যাবেন রণবীর, তেমনই খবর ভাইরাল সর্বত্র। যদিও এই মর্মে মুখ খুলে আলিয়া জানিয়েছেন তিনি কোনও পার্সেল নন, তিনি একজন নারী, তাঁকে আনার প্রয়োজন নেই। ফলে কেবল যে তাঁকে আনতে যাচ্ছেন বিষয়টা তেমন নয়, বরং সেই সুযোগে দুজনেই সেরে ফেলতে চলেছেন তাঁদের বেবিমুন, তেমনই খবর এখন সিনেপাড়ায়।