Shah Rukh Khan: আমার ছবিতে বিনামূল্যেও কাজ করলেও শাহরুখকে ভাই বলতে পারব না: মাধবন

Shah Rukh Khan: আমির খানের প্রতিও একই বক্তব্য মাধবনের।

Shah Rukh Khan: আমার ছবিতে বিনামূল্যেও কাজ করলেও শাহরুখকে ভাই বলতে পারব না: মাধবন
কেন কিছুতেই শাহরুখকে ভাইয়ের আখ্যা দিতে পারবেন না আর মাধবন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 11:51 PM

যাই হয়ে যাক না কেন কিছুতেই শাহরুখকে ভাইয়ের আখ্যা দিতে পারবেন না আর মাধবন। সাক্ষাৎকারে সাফ জানিয়ে দিলেন সে কথা। শুধু মাধবনই বা কেন, একই সঙ্গে আমি খানকেও ভাইরূপ পরিচয় দিতে বেজায় আপত্তি তাঁর। কিন্তু কেন? মাধবন এই প্রথম পরিচালনা করতে চলেছেন একটি ছবি। ছবির নাম, ‘রকেট্রি, দ্য নম্বি এফেক্ট’। বিজ্ঞানী নম্বি নারায়ণের বায়োপিক এটি। ওই ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সুপারস্টার কিং খানকেও। মাধবন নিজেই জানিয়েছিলেন ছবিটিতে অভিনয় করার জন্য মাধবনের থেকে একটি পয়সাও তিনি নেননি। কিন্তু তা সত্ত্বেও ভাই ডাকতে আপত্তি কোথায়?

মাধবনের কথায়, “খুব সত্যি করে বলছি, আমি মনে করি না শাহরুখ খান আমার ভাই। উনি একজন বিরাট মাপের সুপারস্টার। আমার ছবিতে কাজ করার কোনও দায় ওর ছিল না। এরকম নয় যে উনি আমার সঙ্গে রোজ পার্টিও করেন। তা সত্ত্বেও তিনি রাজি হয়েছেন। আসলে তিনি একজন সুপারস্টার আর আমি তাঁর অনুরাগী”। তিনি আরও যোগ করেন, “যে ভালবাসা তিনি আমায় দেখিয়েছেন, যেভাবে উনি আমায় নিজের বাড়িতে ডেকেছেন আমি মুগ্ধ। আমার স্ত্রী সরিতা ওঁর খুব বড় ফ্যান। আমাদের সব সময় ভালবাসা দিয়ে এসেছেন তিনি। ওঁর কাছ থেকে এই গুণগুলি যে আমার শেখার রয়েছে।”

আমির খানের প্রতিও একই বক্তব্য মাধবনের। তাঁর চোখে আমিরও একজন সুপারস্টার। তাই তাঁকেও ভাই বানাতে বেজায় আপত্তি তাঁর। ভক্ত হয়ে থাকতেই খুশি তিনি। মাধবনের এই ছবিতে শাহরুখ ছাড়াও আর এক অভিনেতা বিনা পারিশ্রমিকে অভিনয় করেছেন। তিনি দক্ষিণী অভিনেতা সূরিয়া। আগামী ১ জুলাই মুক্তি পেতে চলেছে এই ছবিটি। বিজ্ঞানীর বায়োপিক দেখতে হল কতটা ভর্তি হয় এখন সেটাই দেখার।