Arjun Kapoor: মালাইকাকে নিয়ে ঘুরতে গিয়েও হঠাৎ দীপিকার প্রশংসায় কেন মাতলেন অর্জুন?

Arjun Kapoor: কিন্তু প্রেমিকাকে নিয়ে ঘুরতে হঠাৎ দীপিকার প্রতি গর্বে কেন বুক ভরে উঠল অর্জুনের?

Arjun Kapoor: মালাইকাকে নিয়ে ঘুরতে গিয়েও হঠাৎ দীপিকার প্রশংসায় কেন মাতলেন অর্জুন?
কিন্তু প্রেমিকাকে নিয়ে ঘুরতে হঠাৎ দীপিকার প্রতি গর্বে কেন বুক ভরে উঠল অর্জুনের?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 10:22 PM

‘লেডি লাভ’ মালাইকাকে নিয়ে ঘুরতে গিয়েছেন অর্জুন কাপুর। উপলক্ষ অর্জুনে ৩৭ তম জন্মদিন পালন। কখনও প্যারিসের আইফেল টাওয়ারের সামনে আবার কখনও বা বিদেশের রাস্তায় সেই প্রেমের ছবি প্রতিফলিত হচ্ছে বারংবার। কিন্তু প্রেমিকাকে নিয়ে ঘুরতে হঠাৎ দীপিকার প্রতি গর্বে কেন বুক ভরে উঠল অর্জুনের?

প্যারিসের বিমানবন্দরে হঠাৎই ওই সেলেব কাপলের সঙ্গে সাক্ষাৎ হয়েছে দীপিকা। না সরাসরি নয়। বরং হোর্ডিংয়ে। সেখানেই দীপিকার এক বিজ্ঞাপন দেখতে পেয়েই রীতিমতো আপ্লুত অর্জুন। বিদেশের মাটিতে দেশের মেয়ের এই কৃতিত্ব দেখে আবেগে ভাসছেন তিনি। লিখেছেন, “বিদেশে ছুটি কাটাতে গিয়ে দেশি স্পর্শ। প্যারিস বিমানবন্দরে এই ছবি দেখে ভীষণ খুশি”। খুশি মালাইকাও। ইনস্টাগ্রাম স্টোরিতে ওই একই ছবি শেয়ার করে তিনিও লিখেছেন, “সো কুল, তুমি হলে সার্বজনীন ট্রেন্ড সেটার”।

বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখ দীপিকা। হলিউডেও অভিনয় করে ফেলেছেন তিনি। কিছু দিন আগে কান চলচ্চিত্র উৎসবেও বিচারকের আসনে দেখা গিয়েছে তাঁকে। হলিউড থেকে বলিউড– এই দুই জায়গাতেই তাঁর অনায়াস যাত্রা। এবার দীপিকার সেই যাত্রার ঝলক দেখে খুশি হলেন অর্জুনও। কে বলেছে বলিউড মানেই সেলেবদের রেষারেষি?

২০১৯ সালে নিজেদের সম্পর্কে কথা স্বীকার করে নেন মালাইকা-অর্জুন। এর পর থেকে আর কোনও রাখঢাক নয়। বয়সে বেশ খানিক বড় মালাইকার সঙ্গেও তিনি খুঁজে নিয়েছেন জীবনে ভাল থাকার মানে। যদিও বিয়ে কবে করছেন– ইত্যাদি যাবতীয় প্রশ্নের উত্তর তাঁরা দিতে নারাজ। অন্যদিকে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গেই থাকেন মালাইকা। ছেলের সঙ্গে যদিও তাঁর সম্পর্ক বেজায় ভাল। এমনকি প্রাক্তন স্বামীর সঙ্গেও কোনও বৈরিতা নয়। তাঁদের সম্পর্ক নেহাতই বন্ধুত্বপূর্ণ।