বিয়ে করবেন বলে মেয়ে খুঁজছেন মিকা সিং, তবে রয়েছে এক ‘আজব’ শর্ত

তবে এই বিয়ে নিয়ে মিকার এক শর্তও রয়েছে। কী সেই শর্ত?

বিয়ে করবেন বলে মেয়ে খুঁজছেন মিকা সিং, তবে রয়েছে এক ‘আজব’ শর্ত
মিকা সিং।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 6:53 PM

বিয়ে করতে চাইছেন গায়ক মিকা সিং। কন্যাও খুঁজছেন তিনি। সম্প্রতি এক গানের রিয়েলিটি শো-তে খোদ মিকা স্বীকার করলেন এ কথা। ‘মস্ত কলন্দর’ গানে ভরপুর জমাটি এক পারফর্ম্যান্স দিয়ে শুরুও করলেন গানের শো। সঙ্গে ছিলেন আসিস কৌড় এবং রুপালী জগ্গা। এও শোনা যাচ্ছে, শোয়ের আসন্ন পর্বে তিনি বেশ কিছু চমকপ্রদ কমেন্টে সবাইকে চমকে দিতে চলেছেন। শুটিং চলাকালীন, মিকা সিং, শোয়ের হোস্ট করণ ওয়াহির সঙ্গে এক আলাপচারিতায় রসিকতা করছিলেন এবং তিনি জানান যে বিয়ের জন্য মেয়েও খুঁজছেন মিকা।

 

আরও পড়ুন করোনার প্রথম টিকা নিলেন ‘নবাবপুত্র’ অভিনেতা সইফ আলি খান

 

তবে এই বিয়ে নিয়ে মিকার এক শর্তও রয়েছে। কী সেই শর্ত?
“আমি সত্যিই কন্যা মেয়েকে বিয়ে করতে চাইছি। এমনকি আমি নিজে ইন্ডিয়ান প্রো মিউজিক লীগের মাধ্যমেও কাউকে খুঁজেও হয়তো পেতে পারি তবে সলমন খানের বিয়ে হওয়ার পরেই আমি বিয়ে করব। ততদিন আমি ব্যাচেলর জীবন উপভোগ করতে চাই এবং সাজিদ (সাজিদ খান)ভাই যেমন আগেই বলেছিলেন, সলমন ভাইয়ের পরে আমি এই ইন্ডাস্ট্রির একমাত্র ব্যাচেলর এবং এই ট্যাগটি আমি রাখতে চাই।”

 

 

ছ’টি দল নামছে যুদ্ধের ময়দানে। না সে যুদ্ধে নেই কোনও ঢাল-তলোয়ার, বন্দুক কিংবা বোমা। সবার হাতে থাকবে মাইক্রোফোন আর কণ্ঠে থাকবে গান। বেসরকারি এক চ্যানেলের উদ্যোগে সম্প্রচারিত হতে চলেছে রিয়োলিটি শো—’ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ’। ইন্ডিয়ান প্রো মিউজিজ লিগ। ৬-৬টা টিম নামছে সুরের ময়দানে। মিকা সিং, কৈলাশ খের, সাজিদ খান, শান, অঙ্কিত তিওয়ারি, জাভেদ আলি, আসিস কৌড়, ভূমি ত্রিবেদী, আকৃতি কক্কড়, পায়েল দেব, নেহা ভাসিন, শিল্পা রাও। ‘ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ’-এর অ্যাম্বাসডর হচ্ছে ভাইজান।