প্রিয়াঙ্কা সম্পর্কে বিস্ফোরক তথ্য! শেয়ার করলেন তাঁর ম্যানেজার

সেলেবদের ক্ষেত্রে ম্যানেজারদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কাজ সংক্রান্ত সমস্ত পেশাদারি কমিউনিকেশন হয় এই ম্যানেজারদের মাধ্যমেই। এমনকি বলিউড থেকে যে সব শিল্পীরা হলিউডে কাজের সুযোগ পেয়েছেন, সেই যোগাযোগ করেন ম্যানেজাররাই। সেক্ষেত্রে প্রিয়াঙ্কার কেরিয়ারে অঞ্জুলার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

  • TV9 Bangla
  • Published On - 14:06 PM, 22 Feb 2021
প্রিয়াঙ্কা সম্পর্কে বিস্ফোরক তথ্য! শেয়ার করলেন তাঁর ম্যানেজার
প্রিয়ঙ্কা চোপড়া।

বলিউডে (bollywood) প্রথম সারির তারকাদের তালিকা তৈরি করতে বললে আপনি নিশ্চয়ই সেখানে প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) রাখবেন। শুধু বলিউড নয়। গত কয়েক বছরে বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের পায়ের তলার জমি শক্ত করে ফেলেছেন তিনি। ধীরে ধীরে সাফল্যের সিঁড়িতে উঠেছেন তিনি। কিন্তু শুরুর পথ এত মসৃণ ছিল না। বরং অনেক প্রতিকূলতার মধ্যে দিয়ে এগোতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। এতদিন পরে প্রকাশ্যে সে সব কাহিনি শেয়ার করেছেন প্রিয়াঙ্কার ম্যানেজার অঞ্জুলা আচার্য।

ফোর্বস ম্যাগাজিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে অঞ্জুলা জানিয়েছেন, কেরিয়ারের শুরুর দিকে বহু তাবড় শিল্পী নাকি প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে তাঁকে বারণ করেছিলেন। কোনও এক ফিল্মি পার্টির কথা উল্লেখ করে অঞ্জুলা বলেন, “আমাকে একজন নামকরা শিল্পী বলেছিলেন, প্রিয়াঙ্কা কখনও কোনও কাজ করবে না। আমি জানি না কেন তুমি তোমার সময় নষ্ট করছ?”

আরও পড়ুন, বয়স কত? জন্মদিনে দ্বিধাহীন জানালেন অপরাজিতা আঢ্য

এই ধরনের কথা শোনার পর কার্যতই হতাশ হয়েছিলেন অঞ্জুলা। সেলেবদের ক্ষেত্রে ম্যানেজারদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কাজ সংক্রান্ত সমস্ত পেশাদারি কমিউনিকেশন হয় এই ম্যানেজারদের মাধ্যমেই। এমনকি বলিউড থেকে যে সব শিল্পীরা হলিউডে কাজের সুযোগ পেয়েছেন, সেই যোগাযোগ করেন ম্যানেজাররাই। সেক্ষেত্রে প্রিয়াঙ্কার কেরিয়ারে অঞ্জুলার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

অঞ্জুলার কথায়, “প্রথম প্রথম প্রিয়াঙ্কার সম্পর্কে এসব শুনে আমার খুব খারাপ লাগত। বলিউডে এভাবেই কোণঠাসা করা হয়। আমি নিজে ভাবতাম, সত্যিই কি সময় নষ্ট করছি? কিন্তু ওর চোখের দিকে তাকিয়ে সিদ্ধান্ত নিয়েছিলাম, ওর ম্যানেজারের দায়িত্ব নেব। কাউকে বলিউড থেকে হলিউডে নিয়ে যাওয়াটা স্বপ্নের মতো। ওর ক্ষেত্রে কিন্তু আমরা সেটা সত্যি করতে পেরেছি।”

আরও পড়ুন, ইউভানের অন্নপ্রাশনে সকলের আশীর্বাদ চাইলেন রাজ