বিমানে একমাত্র যাত্রী মাধবন, পর্দায় নয় বাস্তবে ঘটল এই ঘটনা!

R Madhavan: মাধবনের এই পোস্ট থেকে ইন্ডাস্ট্রির সতীর্থরাও হতাশা প্রকাশ করেছেন। অনুরাগীরা অভিনেতার সুস্থ এবং সুন্দর যাত্রার জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

বিমানে একমাত্র যাত্রী মাধবন, পর্দায় নয় বাস্তবে ঘটল এই ঘটনা!
আর মাধবন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 4:37 PM

একটা বিমান। সেখানে যাত্রী একমাত্র আপনি। এমন অভিজ্ঞতা হয়েছে কখনও? ঠিক এমন অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেতা আর মাধবন। সদ্য সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সে অভিজ্ঞতা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

দুবাইয়ের বিমানে এই অভিজ্ঞতা হয়েছে মাধবনের। বিমানের কর্মী ছাড়া আর কেউ ছিলেন না সে বিমানে। অর্থাৎ মাধবন একমাত্র যাত্রী। ঘুরে ঘুরে বিমানের অভ্যন্তরের ছবি তোলেন তিনি। সে সময় বলেন, ‘আমার জীবনের অন্যরকম একটা অভিজ্ঞতা হতে চলেছে।’ বিজনেস ক্লাসও ঘুরে দেখেন তিনি। সেখানেও কোনও যাত্রী ছিলেন না।

View this post on Instagram

A post shared by R. Madhavan (@actormaddy)

শুধু বিমানের অভ্যন্তর নয়, বিমানবন্দরের লাউঞ্জ এলাকা বা ওয়েটিং রুমও সম্পূর্ণ ফাঁকা ছিল। মাধবন আরও জানান, এই অভিজ্ঞতা নিঃসন্দেহে অন্যরকম। কিন্তু দুঃখেরও। করোনা পরিস্থিতির কারণেই এই দৃশ্য দেখতে হল। যত তাড়াতাড়ি প্যানডেমিক পরিস্থিতি স্বাভাবিক হবে, মানুষ আবার আগের মতো ট্রাভেল করতে পারবেন, তত সব দিক থেকে ভাল। করোনার কারণে প্রায় সব ব্যবসাই ক্ষতির সম্মুখীন। এই চিত্রই তা আরও স্পষ্ট করে দেয়।

মাধবনের এই পোস্ট থেকে ইন্ডাস্ট্রির সতীর্থরাও হতাশা প্রকাশ করেছেন। অনুরাগীরা অভিনেতার সুস্থ এবং সুন্দর যাত্রার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। এই মুহূর্তে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ওটিটির রমরমা। বহু বলি তারকা ওটিটিতে কাজ করছেন। অনেকেই মনে করছেন ওয়েব প্ল্যাটফর্মই ভবিষ্যৎ। মাধবনও ব্যতিক্রম নন। আপাতত ওয়েবের কাজ নিয়েই ব্যস্ত তিনি।

আরও পড়ুন, জামিনে মুক্তি পেলে পালিয়ে যেতে পারেন রাজ, প্রমাণ লোপাটও করতে পারেন, আশঙ্কা পুলিশের