জামিনে মুক্তি পেলে পালিয়ে যেতে পারেন রাজ, প্রমাণ লোপাটও করতে পারেন, আশঙ্কা পুলিশের

Raj Kundra case: জামিনে মুক্ত হলে রাজ আবার একই ধরনের ভিডিয়ো তৈরির চেষ্টা করতে পারেন বলেও আশঙ্কা পুলিশের। যে ধরনের ভিডিয়ো তৈরি ভারতের আইন অনুযায়ী অপরাঝ বলে গণ্য করা হয়।

জামিনে মুক্তি পেলে পালিয়ে যেতে পারেন রাজ, প্রমাণ লোপাটও করতে পারেন, আশঙ্কা পুলিশের
রাজ কুন্দ্রা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 2:56 PM

পর্ন ভিডিয়ো তৈরি এবং একটি অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে গত মাসে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। এখনও জামিনে মুক্তি পাননি তিনি। ফলে জেলেই রয়েছেন রাজ। এই পরিস্থিতিতে জামিনে রাজ মুক্ত হলে সমাজের কাছে ভুল বার্তা যাবে বলে মনে করেন মুম্বই পুলিশ। মঙ্গলবার আদালতে সেই বক্তব্য পুলিশের তরফে স্পষ্ট করে জানানো হয়েছে বলে খবর।

শুধু তাই নয়, জামিনে মুক্ত হলে রাজ পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করেছে পুলিশ। জামিনে মুক্ত হলে রাজ আবার একই ধরনের ভিডিয়ো তৈরির চেষ্টা করতে পারেন বলেও আশঙ্কা পুলিশের। যে ধরনের ভিডিয়ো তৈরি ভারতের আইন অনুযায়ী অপরাঝ বলে গণ্য করা হয়। ফলে সমাজের প্রতি অত্যন্ত ভুল বার্তা যেতে পারে। পাশাপাশি জামিনে মুক্ত হলে রাজের প্রদীপ বক্সি নামের যে আত্মীয় দেশের বাইরে থাকেন, তাঁর সঙ্গে মিলিত হয়ে প্রমাণ লোপাটেরও চেষ্টা করতে পারেন বলে মনে করছে পুলিশ।

রাজের ব্রিটিশ নাগরিকত্ব রয়েছে। তা প্রমাণ হিসেবে দেখিয়েই রাজের আইনজীবিরা তাঁর জামিনের আবেদন করেন। সেই আবেদনে বলা হয়, শুধুমাত্র অনুমানের উপর ভিত্তি করে রাজকে আটকে রাখা ঠিক নয়। প্রাথমিক ভাবে তা নাকচ করে দেয় আদালত। পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনার শিকার যে সব মহিলারা তাঁরা আর্থিক দিক থেকে স্বচ্ছল নন। ফলে এখন রাজ ছাড়া পেয়ে গেলে হয়তো তাঁদের উপর চাপ দিয়েও প্রমাণ লোপাটের চেষ্টা হতে পারেন। পাশাপাশি রাজ জেলের বাইরে থাকলে হয়তো প্রমাণ নিয়ে পুলিশের কাছে আসতে ওই মহিলারা ভয় পেতে পারেন। পুলিশের এই বক্তব্য বিবেচনা করে আপাতত রাজ মামলার শুনানি পিছিয়ে দিয়েছে আদালত। এর পরবর্তী শুনানি হবে আগামী ২০ অগস্ট।

রাজ কুন্দ্রা মামলায় প্রথম থেকেই শিরোনামে ছিলেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। মুম্বই পুলিশ ইতিমধ্যেই শার্লিনকে জিজ্ঞাসাবাদ করেছে। কী কী প্রশ্ন তাঁকে করা হয়েছে, তা নিয়েও প্রকাশ্যে মন্তব্য করেছেন শার্লিন। ইতিমধ্যেই এই মামলায় আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেডের প্রধান সৌরভ কুশওয়াহাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশ। তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে খবর। গোটা মামলায় পরোক্ষে রাজ এবং শিল্পাকে সমর্থন করার জন্য অভিনেত্রী রাখি সাওন্তের সমালোচনা করেছেন শার্লিন।

আরও পড়ুন, ‘শেষ করে দেব তোমার জীবন’, কাকে এমন বললেন অলিভিয়া?

আরও পড়ুন, কপিল শর্মা, রাম কাপুর বা শ্বেতা তিওয়ারি, কার সংগ্রহে কত দামি গাড়ি রয়েছে?