Rakesh Roshan: ছবি মুক্তির আগেই হৃত্বিক রোশনের বাবা জানিয়ে দিলেন বিক্রম বেধা কেমন হয়েছে

Vikram Vedha: রাকেশ রোশন বলিউডের সবচেয়ে সফল প্রযোজক পরিচালকদের একজন, ছবির অভিনেতা হৃত্বিক রোশহনের বাবাও বটে। ফলে ছেলের ছবি একবার দেখে ফেলার সুযোগ তিনি হাতছাড়া করলেন না।

Rakesh Roshan: ছবি মুক্তির আগেই হৃত্বিক রোশনের বাবা জানিয়ে দিলেন বিক্রম বেধা কেমন হয়েছে
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 27, 2022 | 9:20 AM

আর মাত্র এক দিনের অপেক্ষা। মুক্তি পেতে চলেছে হৃত্বিক রোশন ও সইফ আলি খান অভিনীত ছিল বিক্রম বেধা। ঝড়ের গতিতে ভাইরাল এখন বিক্রম বেধার প্রতিটা খবর। বিক্রম বেধা পুষ্কর এবং গায়ত্রী পরিচালিত এবং হৃতিক রোশন, সাইফ আলি খান অভিনীত বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। ছবিটি মুক্তি পেতে চলেছে ৩০ সেপ্টেম্বর, গান্ধী জয়ন্তীর ছুটির সপ্তাহান্তে বা দূর্গাপুজোর স যতই ঘনিয়ে আসাছে তত ছবি ঘিরে জল্পনা তুঙ্গে। ২৬ সেপ্টেম্বর ছবিটির একটি সেলিব্রিটি স্ক্রিনিং-এর ব্যবস্থা করা হয়েছিল, সেখানেই রাকেশ রোশন এবং কারিনা কাপুর খানের মতো অনেক বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

রাকেশ রোশন বলিউডের সবচেয়ে সফল প্রযোজক পরিচালকদের একজন, ছবির অভিনেতা হৃত্বিক রোশহনের বাবাও বটে। ফলে ছেলের ছবি একবার দেখে ফেলার সুযোগ তিনি হাতছাড়া করলেন না। শুধু তাই নয়, পাশাপাশি জানিয়ে দিলেন এই ছবি তাঁর ঠিক কেমন লেগেছে। কাহো না পেয়ার হ্যায়, কয়লা, ক্রিশ ৩, করণ অর্জুন, কোই মিল গ্যায়া এবং আরও অনেক ছবি বক্স অফিসে ভাল ফল করেছে। রাকেশ রোশন সবসময় দর্শকদের খুশি করার জন্য কঠোর পরিশ্রম করে এসেছেন, পাশাপাশি তিনি ঠিক ততটাই কঠোর ছবি সমালোচকও। ফলে বিক্রম বেধা নিয়ে তাঁর মন্তব্যের গুরুত্ব রয়েছে বৈকি। পরিচালক বিক্রম বেধাকে এবার অসাধারণের তকমা দিলেন। তিনি টুইট করেছেন, “বিক্রম বেধা দেখেছি। দুর্দান্ত। পরিচালক, অভিনেতা এবং টিমের প্রত্যেকের কৃতিত্ব, বাহ!”

সাইফ আলি খানকে, বিক্রম বেধার পর, ওম রাউতের আদিপুরুষে দেখা যাবে, প্রভাস এবং কৃতি স্যাননের সহ-অভিনেতা হিসেবে। এই ছবিচল ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে৷ অন্যদিকে হৃতিক রোশন ইতিমধ্যেই সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এবং দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরের সঙ্গে ফাইটার-এর জন্য শুরু করেছেন পরিশ্রম।  তাঁর চরিত্রের জন্য শরীর গঠনের কাজ বর্তমান। এই ছবিটি ২০২৩ সালে অক্টোবর মাসে মুক্তি পেতে চলেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla