Katrina Kaif: মায়ের ডাকে স্কুলে হাজির ক্যাটরিনা, তারপর যা করলেন, মুহূর্তে ভিডিয়ো ভাইরাল

Viral Video: যে অভিনেত্রী একটা সময় নাচতে পারতেন না, বর্তমানে তাঁর নাচের দাপটে সকলের নজর কাড়ে। সেই সেলেবই এবার ছোটদের সঙ্গে ঠিক ছোটদের মতো করেই নিজেকে মেলে ধরলেন।

Katrina Kaif: মায়ের ডাকে স্কুলে হাজির ক্যাটরিনা, তারপর যা করলেন, মুহূর্তে ভিডিয়ো ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 2:43 PM

ক্যাটরিনা কাইফকে এবার স্কুলের বাচ্চাদের সাসঙ্গে ভাইরাল গান ‘আরবি কুথু’-তে নাচতে দেখা গেল। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল। যেখানে ঠিক যেন ফেয়ারি লুকে সকলের নজর কাড়লেন ক্যাট। রবিবার ক্যাটের একটি ফ্যান পেজ় থেকে এই ক্লিপটি শেয়ার করা হয়। তামিলনাড়ুর মাদুরাইয়ের মাউন্টেন ভিউ স্কুলের বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটালেন অভিনেত্রী। তামিল ছন্দে তাল মিলিয়ে মিষ্টি লুকে এদিন ফ্রেমবন্দি ক্যাট। শেয়ার করার পর থেকে ভিডিওটি এক লাখেরও বেশি ভিউ পেয়েছে। নেটিজ়েনরা ভালবাসায় ভরিয়ে দিয়েছে ক্যাটের এই নয়া ভিডিয়োটিকে।

যে অভিনেত্রী একটা সময় নাচতে পারতেন না, বর্তমানে তাঁর নাচের দাপটে সকলের নজর কাড়ে। সেই সেলেবই এবার ছোটদের সঙ্গে ঠিক ছোটদের মতো করেই নিজেকে মেলে ধরলেন। আঅন্য একটি ভাইরাল ভিডিয়োতে বলিউড অভিনেত্রীকে স্কুলের কর্মীদের সঙ্গেও মঞ্চে নাচতে দেখা যায়। তামিলনাড়ুর মাউন্টেন ভিউ স্কুলটি ২০১৫ সালে রিলিফ প্রজেক্ট ইন্ডিয়ার অধিনে তৈরি করা হয়। যেখানে নিম্নবিত্ত পরিবারের সন্তানেরা ইংরেজি মাধ্যমে পড়ার সুযোগ সুবিধে পেয়ে থাকে। ক্যাটরিনার মা সুজান দীর্ঘদিন ধরে স্কুলের সঙ্গে যুক্ত এবং সেখানে তিনি পড়ানও।

২০২০ সালে ক্যাটরিনা নিজেই সোশ্যাল মিডিয়ায় আবেদন করেছিলেন এই স্কুলের পাশে দাঁড়াতে, সাধ্যমত অনুদান দিতে, যাতে ক্লাসরুমগুলো আরও উন্নত করা যায়। সেখানেই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হয়ে বাচ্ছাদের সঙ্গে একটি গোটা দিন কাটিয়ে নিলেন ক্যাটরিনা। ছোটদের সঙ্গে ছবি তোলা, নাচ করা, কথা বলা, সবই হল ফ্রেমবন্দি। এখন ক্যাটরিনা তাঁর পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। চলছে তার প্রচারের কাজও।