রামগোপালের পরিচালনায় ফিরছেন অমিতাভ, কোন ছবিতে?

অমিতাভের চিত্রনাট্য শুধু পছন্দ হয়েছে তাই নয়, তিনি ছবিটি করতে প্রাথমিক ভাবে নাকি রাজিও হয়ে গিয়েছেন।

রামগোপালের পরিচালনায় ফিরছেন অমিতাভ, কোন ছবিতে?
অভিনেতা এবং পরিচালক।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 05, 2021 | 7:41 PM

বন্ধুত্ব। রামগোপাল ভার্মা (Ram Gopal Varma) এবং অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সম্পর্কটা শুধুমাত্র সহকর্মীর নয়। দুই বন্ধুর। এমনকি TV9 বাংলাকে দেওয়ার এক একান্ত সাক্ষাৎকারে রামগোপাল এও জানিয়েছিলেন, তাঁর দেখা একমাত্র ‘সম্পূর্ণ অভিনেতা’র নাম অমিতাভ বচ্চন। এই জুটি ফের ফিরছেন।

চার বছর পর ফের অমিতাভকে নিয়ে ছবি করার কথা নাকি ভেবেছেন রামগোপাল। নাম প্রকাশে অনিচ্ছুক বলিউড ইন্ডাস্ট্রির এক ব্যক্তি জানিয়েছেন, গত কয়েক বছর ধরে একটা চিত্রনাট্য লিখছেন রামগোপাল। চিত্রনাট্য লেখার শুরু থেকেই অমিতাভ বচ্চনের কথা ভেবেই লিখছেন। মুম্বই থেকে গোয়াতে গিয়ে একান্তে সে ছবির চিত্রনাট্য কিছুদিন আগেই লেখা শেষ করেছেন পরিচালক। অমিতাভকে তাঁর ভাবনার কথা জানিয়েছেন। অমিতাভের চিত্রনাট্য শুধু পছন্দ হয়েছে তাই নয়, তিনি ছবিটি করতে প্রাথমিক ভাবে নাকি রাজিও হয়ে গিয়েছেন।

‘ডি কোম্পানী’ নিয়ে ব্যস্ত ছিলেন রামগোপাল। সে ছবি মুক্তির দিনও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু ছবি মুক্তি আটকে যায়। শোনা গিয়েছিল, কলাকুশলীদের প্রাপ্য টাকা পরিচালক না মেটানোর জন্যই নাকি তাঁদের সংগঠনের পক্ষ থেকে ছবি মুক্তিতে বাধা দেওয়া হয়েছে। যদিও রামগোপাল সে অভিযোগ অস্বীকার করেন। টুইট করে তিনি জানান, করোনা পরিস্থিতির কারণেই ছবি মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন, দু’বছর আগে আজকের দিনে বিশেষ একটা কাজ করেছিলেন সলমন-ক্যাটরিনা!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla