দক্ষিণী ইন্ডাস্ট্রির কোন নায়িকার উপর ক্রাশ রয়েছে রণবীরের?

রণবীরেরও তো কেউ ক্রাশ হতে পারেন। তাতে আর আশ্চর্য কী? সেই ক্রাশের নাম প্রকাশ্যে বলেও ফেলেছিলেন রণবীর।

দক্ষিণী ইন্ডাস্ট্রির কোন নায়িকার উপর ক্রাশ রয়েছে রণবীরের?
রণবীর কাপুর।
Follow Us:
| Updated on: May 17, 2021 | 9:08 PM

রণবীর কাপুর (Ranbir Kapoor)। পারিবারিক ঐতিহ্য তো ছিলই। নিজের অভিনয় দক্ষতাতেও তিনি এখন বলিউডে (bollywood) প্রথম সারির। কত রমণীর য়ে হৃদয়হরণ করেছেন, তা নতুন করে বলার কিছু নেই। কিন্তু এ হেন রণবীরেরও তো কেউ ক্রাশ হতে পারেন। তাতে আর আশ্চর্য কী? সেই ক্রাশের নাম প্রকাশ্যে বলেও ফেলেছিলেন রণবীর।

বলিউড ইন্ডাস্ট্রিতে রণবীরের ক্রাশ কে, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি রণবীর। আলিয়া ভাটের সঙ্গে তাঁর প্রেমের খবর এখন সকলেই জানেন। কয়েক বছর আগে সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনা মুভি অ্যাওয়ার্ডসের মঞ্চে উপস্থিত ছিলেন রণবীর। আর সেখানেই দক্ষিণের কোন অভিনেত্রী তাঁর ক্রাশ, তা প্রকাশ করেন।

ওই অনুষ্ঠানে সঞ্চালকের প্রশ্নের উত্তরে রণবীর বলেছিলেন, “দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অনেকেই রয়েছেন, যাঁদের সঙ্গে আমি কাজ করতে চাই। কিন্তু ‘বাহুবলী’ দেখার পর অনুষ্কা শেট্টির উপর অল্প ক্রাশ তৈরি হয়েছে। কোনও না কোনও দিন আমি অবশ্যই সুযোগ পেলে অনুষ্কার সঙ্গে কাজ করব।”

অনুষ্কা এ খবর জানেন কি না, তা অবশ্য জানার উপায় নেই। তবে পরিচালক-প্রযোজকরা রণবীর-অনুষ্কাকে ভেবে যদি কোনও চিত্রনাট্য লেখেন, জুটি হিসেবে তাঁদের দেখতে ভালই লাগবে বলে মনে করেন দর্শকের একাংশ।

আরও পড়ুন, ‘দ্য লাস্ট আওয়ার’-এর শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন সঞ্জয় কাপুর