‘দ্য লাস্ট আওয়ার’-এর শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন সঞ্জয় কাপুর

সঞ্জয় জানান, প্রবল ঠাণ্ডায় সিকিমে শুটিং করা খুব একটা সহজ ছিল না। প্রায় ৯০ দিনের সিকিম শিডিউলের পর তাঁরা মুম্বইতে শুট করেছিলেন সিরিজের বাকি অংশ।

‘দ্য লাস্ট আওয়ার’-এর শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন সঞ্জয় কাপুর
‘দ্য লাস্ট আওয়ার’-এর দৃশ্যে সঞ্জয় কাপুর। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 17, 2021 | 8:44 PM

‘দ্য লাস্ট আওয়ার’। সদ্য ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজ়ন প্রাইমে মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজ। যেখানে বহু দিন পর অভিনয়ে (Actor) ফিরেছেন সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)। এই সিরিজের বেশিরভাগ শুটিং হয়েছে সিকিমে। কেমন ছিল সেই অভিজ্ঞতা? তা প্রকাশ্যে শেয়ার করলেন সঞ্জয়।

সংবাদ সংস্থা আইএএনএসকে সঞ্জয় বলেন, “সিকিম জায়গাটাই শুধু নয়, ওখানকার মানুষরাও বড় ভাল। ওরাই জায়গাটাকে স্পেশ্যাল করে তুলেছে।”

সঞ্জয় আরও জানান, প্রবল ঠাণ্ডায় সিকিমে শুটিং করা খুব একটা সহজ ছিল না। প্রায় ৯০ দিনের সিকিম শিডিউলের পর তাঁরা মুম্বইতে শুট করেছিলেন সিরিজের বাকি অংশ। কিন্তু শীতের পোশাক পরে সিকিমে শুটিং করা একরকম। আর কন্টিনিউইটি বজায় রাখার জন্য সেই একই পোশাক পরে মুম্বইয়ের তাপমাত্রায় শুটিং করা মোটেই সহজ ছিল না বলে জানিয়েছেন অভিনেতা।

এই সিরিজে এক তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় কাপুর। তাঁর চরিত্রের নাম অরূপ সিং। একটি রহস্যজনক মৃত্যুর তদন্তে করতে যিনি সিকিম পৌঁছন। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিকিমের বাসিন্দা কর্মা তাকাপা।

কর্মার কথায়, “চিত্রনাট্য পড়ার পর আমার চরিত্রের কমপ্লেক্সের দিকটা সবথেকে আকর্ষণীয় মনে হয়েছিল। একদিকে ছেলেটির বিশেষ ক্ষমতা রয়েছে। অন্যদিকে বাস্তবে ওর কিছু ইনসিকিওরিটি রয়েছে।” এই টিমের সঙ্গে কাজ করে খুশি কর্মা। একই রকম আনন্দ পেয়েছেন সঞ্জয়ও।

আরও পড়ুন, পেনশন নেই, কী করে আমরা চালাবো? বিস্ফোরক হিমানি শিবপুরি