ক্যাটরিনার সঙ্গে ইউরোপে দু’মাস কাটাবেন সলমন খান!

অগাস্টের ১২ তারিখ ভাইজান পাড়ি দেবেন ইউরোপে। সঙ্গী ক্যারিনা কাইফ, ইমরান হাশমি। ইউরোপের বিভিন্ন রোমহর্ষক লোকেশনে শুটিং করবেন চুটিয়ে।

ক্যাটরিনার সঙ্গে ইউরোপে দু'মাস কাটাবেন সলমন খান!
সলমন এবং ক্যাটরিনা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 3:04 PM

সলমন খানের ছবি মানেই বিদেশের মাটিতে লাইট, ক্যামেরা, অ্যাকশন। এই সময় তাঁর ধ্যানজ্ঞান ‘টাইগার থ্রি’ ছবিটি। অগাস্টের ১২ তারিখ ভাইজান পাড়ি দেবেন ইউরোপে। সঙ্গী ক্যারিনা কাইফ, ইমরান হাশমি। ইউরোপের বিভিন্ন রোমহর্ষক লোকেশনে শুটিং করবেন চুটিয়ে। কয়েক দিনের শুটিং নয়। ইউরোপের বিভিন্ন লোকেশনে দু’মাস ধরে চলবে ‘টাইগার থ্রি’র শুটিং।

কোন কোন জায়গায় শুটিং? নির্মাতারা জানিয়েছেন, অস্ট্রিয়া, মোরোক্কো, টার্কি, রাশিয়ায় হবে শুটিং। ছবির চিত্রনাট্য অনুযায়ী এসব জায়গাতেই থেমে থেমে হবে শুটিং। টানা কাজ চলবে ৫০ দিন। স্বাধীনতা দিবসের ঠিক আগে, অগাস্ট মাসের ১২ তারিখ, সলমন ও তাঁর ক্রু মেম্বাররা রওনা হবেন ইউরোপের উদ্দেশ্যে। ক্যাটরিনা ও ইমরান তাঁদের সঙ্গে যোগ দেবেন অগাস্টের শেষে। প্রথমে কেবল সলমনের সঙ্গেই শুটিং সাড়বে ‘টাইগার থ্রি’র টিম।

নির্মাতারা প্রথমে ভেবেছিলেন আয়ারল্যান্ড, গ্রিস, স্পেন ও ফ্রান্সেও শুটিং করবেন। কিন্তু সেখানে আদতেও শুটিং হবে কিনা, তা নিয়ে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নিচ্ছেন না তাঁরা। টাইগার ফ্র্যাঞ্চাইজির ছবিগুলি অ্যাকশন নির্ভর। তাই লার্জার ড্যান লাইফ অ্যাকশনের জন্য বিভিন্ন দেশ থেকে অ্যাকশন ডিরেক্টরদেরও বাছাই করা হয়েছে। জানা যাচ্ছে, ছবির বাজেট ৩০০ কোটি।

আরও পড়ুন: ‘দেবদাস’-এর শুটিংয়ে ‘ইস্যু’ ছিল শাহরুখের, এতদিন পর প্রকাশ্যে!