‘লকডাউনে ওর সঙ্গে বন্ডিং ভাল হয়েছে’, কার কথা বলছেন সারা?

এতদিন সোশ্যাল মিডিয়ায় ইব্রাহিমের সঙ্গে বিভিন্ন ছবি বা মজার পোস্ট শেয়ার করতেন তিনি। কিন্তু এখন মজার বাইরেও তাঁদের গভীর বিষয় নিয়ে আলোচনা হয়। সমস্যায় পড়লেও নাকি ইব্রাহিমের কাছেই সমাধানের জন্য বলেন সারা।

  • TV9 Bangla
  • Published On - 17:02 PM, 22 Feb 2021
‘লকডাউনে ওর সঙ্গে বন্ডিং ভাল হয়েছে’, কার কথা বলছেন সারা?
সারা আলি খান।

একসঙ্গে বড় হয়েছেন সারা আলি খান (Sara Ali Khan) এবং ইব্রাহিম আলি খান। অনেক ছোট বয়সেই বাবা-মা অর্থাৎ সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের দাম্পত্য বিচ্ছেদ হয়ে যায়। তারপর থেকে অমৃতার কাছেই বড় হয়েছেন দুই ভাই-বোন। সইফের সঙ্গে বরাবরই যোগাযোগ ছিল। কিন্তু প্রথম দিকে সইফ বা অমৃতা নাকি সারা-ইব্রাহিমের বন্ধু হতে পারেননি। বরং একে অপরের বন্ধু হয়ে বড় হয়ে উঠেছিলেন সারা-ইব্রাহিম।

তবে ভাইকে এখন অন্য চোখে দেখেন সারা। ভাইয়ের সঙ্গে বন্ধুত্বও অন্য মাত্রা পেয়েছে। আর সম্পর্কের এই নতুন বাঁক চেনা সম্ভব হয়েছে লকডাউনে। অনেকটা সময় একসঙ্গে থাকার ফলে একে অপরের ভাল লাগা, খারাপ লাগা অন্য ভাবে বুঝতে শিখেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা শেয়ার করেছেন সারা।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

সারার কথায়, “ইব্রাহিমকে দেখতে যতটা স্মার্ট মনে হয়, ও তার থেকেও বেশি স্মার্ট। কম কথা বলে। কিন্তু যেটুকু বলে, তার গুরুত্ব রয়েছে। আমি কোনও সমস্যায় ওর পরামর্শ নিই। লকডাউনের ফলেই আমাদের কিছু কমন ইন্টারেস্ট তৈরি হয়েছে। কিছু কমন বন্ধুও হয়েছে। লকডাউনেই ওর সঙ্গে বন্ডিং অনেক ভাল হয়েছে।”

আরও পড়ুন, প্রিয়াঙ্কা সম্পর্কে বিস্ফোরক তথ্য! শেয়ার করলেন তাঁর ম্যানেজার

সারার পরের ছবি ‘আতরঙ্গি রে’। ধনুষ এবং অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এতদিন সোশ্যাল মিডিয়ায় ইব্রাহিমের সঙ্গে বিভিন্ন ছবি বা মজার পোস্ট শেয়ার করতেন তিনি। কিন্তু এখন মজার বাইরেও তাঁদের গভীর বিষয় নিয়ে আলোচনা হয়। সমস্যায় পড়লেও নাকি ইব্রাহিমের কাছেই সমাধানের জন্য বলেন সারা।