ভাই ইব্রাহিমের জন্মদিনে অভিনব উপহার সারা আলি খানের

কেকটিতে শোভা পাচ্ছে, পেল্লাই সাইজের এক ক্রিমের ফুটবল। রয়েছে চেলসির জার্সিতে ইব্রাহিমের কাট-আউটও। সারা ইব্রাহিমকে আদর করে ডাকেন ইগি পটার বলে। তাঁর জার্সি নম্বর সাত। 'ইগি পটার'-এর জন্মদিনে তাই সারার উপহার কেকের উপরেও ইব্রাহিমের থুড়ি ইগির ছবি।

ভাই ইব্রাহিমের জন্মদিনে অভিনব উপহার সারা আলি খানের
সার-ইব্রাহিম।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 10:45 AM

কুড়ি বছর পূর্ণ করলেন সইফ-অমৃতা পুত্র, সারা আলি খানের ছোট ভাই ইব্রাহিম আলি খান। ভাইয়ের ফুটবল প্রেমের কথা মাথায় রেখে জন্মদিনে ইব্রাহিমকে সারার গিফ্ট ইংলিশ প্রিমিয়ার লিগে তাঁর প্ৰিয় দল ‘চেলসি থিমড কেক’। ইনস্টা স্টোরিতে সেই কেকের ছবি শেয়ার করে সারা লিখেছেন, “ভালবাসি আমার ছোট্ট ভাইটাকে।”

কেকটিতে শোভা পাচ্ছে, পেল্লাই সাইজের এক ক্রিমের ফুটবল। রয়েছে চেলসির জার্সিতে ইব্রাহিমের কাট-আউটও। সারা ইব্রাহিমকে আদর করে ডাকেন ইগি পটার বলে। তাঁর জার্সি নম্বর সাত। ‘ইগি পটার’-এর জন্মদিনে তাই সারার উপহার কেকের উপরেও ইব্রাহিমের থুড়ি ইগির ছবি। শুধু ফুটবলই নয়, ইব্রাহিম ভালবাসেন সব ধরনের খেলাই। তাঁর ক্রীড়াপ্রেমের পরিচয় পাওয়া যায় ইনস্টা ঢুঁ দিলেই। অন্যদিকে ভাইয়ের সঙ্গেও বেশ জোরদার বন্ডিং শেয়ার করেন সারা। একসঙ্গে সময় কাটান অথবা উইকেন্ড ট্রিপ– সারা-ইব্রাহিমের কেমিস্ট্রিতে মুগ্ধ নেটিজেনরাও।

সেই কেক।

বলিউডের অন্দরের খবর, খুব তাড়াতাড়ি নাকি বাবা-মা এবং দিদির মতোই সিনে অভিষেক ঘটতে চলেছে ওই স্টারকিডের। মাস কয়েক আগে দিদি এবং মা অমৃতার সঙ্গে তাঁর ফোটোশুট নজর কেড়েছিল সমালোচকদেরও। বাবার সঙ্গে তাঁর মুখের অবিকল মিল দেখে তাজ্জব হয়েছিল নেটিজেনরাও। ছেলের বলিউডে পা রাখা নিয়ে এক বার এক সাক্ষাৎকারে সইফ বলেছিলেন, “আমার মনে হয় ওর অবশ্যই অভিনয়ে জগতে আসা উচিত। ও ভীষণ চার্মিং। আমার থেকেও দেখতে ঢের গুণে ভাল। শুধু ইব্রাহিমই নয়, আমার সত্যি মনে হয় আমার সমস্ত ছেলেমেয়ের অভিনয়ের প্রতি ঝোঁক রয়েছে। আমরা তো ‘অ্যাক্টিং ফ্যামিলি”।

যদিও সইফ চান পড়াশোনা শেষ করেই অভিনয়ে আসুক ইব্রাহিম। সারা নিজেও বিদেশে উচ্চশিক্ষার পর পা রেখেছিল বলিউডে। দিদির পথ অনুসরণ করেই ইব্রাহিমও এখন ব্যস্ত তাঁর লেখাপড়া নিয়ে। অন্যদিকে সারা মাস খানেকের জন্য নিত্যদিনের ব্যস্ত শিডিউল থেকে ব্রেক নিয়ে মা’কে সঙ্গে করে ঘুরে এসেছেন রাজস্থান। ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সেই মিনি ট্রিপের রকমারি ছবিও।