‘পঁচিশেই অবসর’, কেরিয়ার নিয়ে মুখ খুললেন শাহরুখের এই সহ অভিনেত্রী

পঁচিশ বছর বয়সেই অবসর। সম্পূর্ণ রোজগারহীন শাহরুখ খানের সহ অভিনেত্রী। কিন্তু তাতেও আনন্দে ঝনক।

'পঁচিশেই অবসর', কেরিয়ার নিয়ে মুখ খুললেন শাহরুখের এই সহ অভিনেত্রী
ঝনক শুক্ল
Follow Us:
| Updated on: Mar 04, 2021 | 3:22 PM

মনে আছে ‘কাল হো না হো’ তে শাহরুখ খানের সেই ছোট্ট মিষ্টি ‘গার্লফ্রেন্ড’-এর কথা? ছবিতে প্রীতি জিন্টা আর শাহরুখের সিজলিং কেমিস্ট্রি ছাড়াও জিয়া আর আমনের মিষ্টি খুনসুটি ভীষণ ভাবে নজর কাড়ে দর্শকদের। সেই জিয়া ওরফে ঝনক শুক্ল আজ ২৫ বছরের বিগ লেডি। একটি সর্বভারতীয় মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ঝনক বললেন,”আমি কিছু রোজগার করি না।” ২৫ বছরের এই উত্তরে সঙ্গে সঙ্গে ভাইরাল ভিডিয়ো।

ঝনক বলেন, ” আমি পনেরো বছর বয়সে অভিনয় জীবন থেকে বিরতি নিই। আর ইতিমধ্যেই নিজেকে অবসরপ্রাপ্ত মনে হয়।” তবে শুধুমাত্র কাল হো না হো নয়, টেলিভিশনে কারিশ্মা কারিশ্মা-তে রোবট কারিশ্মা চরিত্রে তাঁর অভিনয় যথেষ্ঠ প্রশংসিতও হয়। প্রসঙ্গত ঝনকের মা সুপ্রিয়া শুক্ল হিন্দি টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় মুখ ।

View this post on Instagram

A post shared by Brut India (@brut.india)

ঝনকের কথায়, আমার মা-বাবা ভীষণই ‘সাপোর্টিভ’। যেহেতু আমি নিজের মত ঘুরে বেড়াই, নিজের মত করে সময় কাটাই। কখনও লিখি। আমি আমার মাস্টার ডিগ্রিও শেষ করেছি। মা-বাবা তাই বলেন আমি ইতিমধ্যেই আমার অবসর জীবনই কাটাচ্ছি।

ঝনক কি তবে বিরক্ত হয়ে অভিনয় জীবন থেকে অবসর নিলেন? ঝনকের উত্তর, “না আমি বিরক্ত ছিলাম না, আসলে পনেরো-ষোলো বছর বয়স অবধি আমি এত বেশী কাজ করেছিলাম তখন আমার মা-বাবাই আমাকে বিরতি নিতে বলেন। ফলে আমি প্রতিদিন স্কুল যেতে পারতাম, হোম ওয়ার্ক করতাম। যা আমার কাছে ভীষণই আনন্দের ছিল। আমার মনে হত আমি আমার ছোটবেলার অনেকটা অংশ হারিয়ে ফেলেছি কাজ করতে গিয়ে।”

আরও পড়ুন:জঙ্গল অভিযান-এ এবার পরমব্রত এবং রবিনা ট্যান্ডন

ঝনক এখন প্রত্নতত্ত্ববিদ। নিজের জীবনে ভীষণই খুশি তিনি। তবে ছোটবেলায় ঝনক নিজের জীবনকে যে ভাবে কল্পনা করেছিলেন, তার থেকে ঝনকের বর্তমান জীবন একদমই আলাদা। তিনি ভেবেছিলেন ২৪ বছর বয়সে তিনি প্রচুর অর্থ রোজগার করবেন। ২৫ বছরে বিয়ে করে সংসার করবেন। কিন্তু ২৫ বছর বয়সে তিনি এখন বেকার। কোনও রোজগার নেই। তারপরেও জীবনের ছোট ছোট চাওয়া-পাওয়াতে আজ ভীষণ খুশি ২৫ বছরের ঝনক শুক্ল।

আরও পড়ুন: ‘দশভি’র দশম দিনে ‘লুক রিভিল’ অভিষেকের