‘দশভি’র দশম দিনে ‘লুক রিভিল’ অভিষেকের

ছবিতে দেখা যাচ্ছে, লাল সিংহাসনে পায়ের উপর পা তুলে বসে রয়েছেন অভিষেক। তাঁকে কাঁধে করে বয়ে নিয়ে যাচ্ছেন একদল মানুষ। তাঁদের চোখেমুখে উচ্ছ্বাস ঠিকরে বেরলেও অভিষেক কঠিন অথচ দৃপ্ত।

‘দশভি'র দশম দিনে 'লুক রিভিল' অভিষেকের
'লুক রিভিল' অভিষেকের
Follow Us:
| Updated on: Mar 04, 2021 | 2:05 PM

দশভির দশম দিনে সেট থেকে সরাসরি ছবিতে তাঁর লুক প্রকাশ্যে আনলেন অভিষেক বচ্চন। কুর্তাপাজামা আর জহর কোটে মোড়া অভিষেককে দেখে অবাক নেটিজেনরা। কালো সানগ্লাস আর মাথায় পাগড়িতে তিনি গড়পড়তা নন, খানিক অন্যরকম। 

ছবিতে দেখা যাচ্ছে, লাল সিংহাসনে পায়ের উপর পা তুলে বসে রয়েছেন অভিষেক। তাঁকে কাঁধে করে বয়ে নিয়ে যাচ্ছেন একদল মানুষ। তাঁদের চোখেমুখে উচ্ছ্বাস ঠিকরে বেরলেও অভিষেক কঠিন অথচ দৃপ্ত। আশেপাশের মানুষের অঙ্গভঙ্গি দেখে মনে হচ্ছে অভিষেকের শেয়ার করা ছবিটি কোনও গানের সিক্যুয়েন্সের। অভিষেকের লুক সোশ্যাল মিডিয়ায় প্রশংসাও কুড়িয়েছে বিস্তর। একজন লিখেছেন, “এমন একটা চরিত্রে তোমাকে দেখার জন্য মুখিয়ে রয়েছি।আর একজনের বক্তব্য, “বলিউড কোনওদিন সেভাবে অভিষেকের অভিনয়ের মূল্যই দিল না

View this post on Instagram

A post shared by Abhishek Bachchan (@bachchan)

ছবিতে অভিষেকের নাম গঙ্গারাম চৌধুরী। এর আগে নিজের ইনস্টাগ্রাম থেকে ছবির পোস্টার শেয়ার করেছিলেন অভিষেক। ছবির পোস্টারও বেশ আলাদা। অভিষেকের ব্যাকগ্রাউন্ডে একটা মার্কশিট যেখানে নম্বর খুবই কম। অঙ্কে ৩৯, বিজ্ঞানে ৩৮ আর ইংরাজিতে মেরেকেটে ৪০। কার মার্কশিট সেটি? গঙ্গারামের? ‘দশভি পাসসে? উত্তর মিলবে ছবি মুক্তির পরেই। ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে ইয়ামি গৌতমকেও। তাঁর চরিত্রের নাম জ্যোতি দেশওয়াল। এ ছাড়াও রয়েছেন নিমরাত কউরসহ আরও অনেকেই। চিত্রনাট্য লিখেছেন রিতেশ শাহ। পরিচালক তুষার জালোটা।