জঙ্গল অভিযান-এ এবার পরমব্রত এবং রবিনা ট্যান্ডন

পরমব্রত চট্টোপাধ্যায় এবং রবিনা ট্যান্ডন দু'জনেই জঙ্গল-অভিযানের জন্য তৈরি হচ্ছেন। কেন? নতুন ওয়েব সিরিজ ‘আরণ্যক’ খুব শীঘ্রই নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে। এক রক্তাক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন তাঁরা।

জঙ্গল অভিযান-এ এবার পরমব্রত এবং রবিনা ট্যান্ডন
'আরণ্যক'-এর একটি দৃশ্যে পরমব্রত চট্টোপাধ্যায়
Follow Us:
| Updated on: Mar 04, 2021 | 11:30 AM

কয়েকদিন আগেই নিজের ইনস্টাতে রবিনা ট্যান্ডনের সঙ্গে একটা পোস্ট দিয়েছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। লিখেছিলেন “থমসন এবং থম্পসনের একসঙ্গে বিগত চার মাসের অভিযান….সত্য়ি ম্যারাথন! শুটিং প্রায় শেষ, দারুণ মজা করে কাটালাম।” রবিনাও সঙ্গে সঙ্গে উত্তরে লিখেছিলেন “ সত্যি থমসন, কয়েকটা দিন আমরা দারুণ কাটালাম, এবার বাড়ি ফেরার পালা।”

দু’জনের পোস্ট দেখেই বোঝা গিয়েছিল তাঁরা কোনও ছবির শুটিং করছিলেন। এবং সেই ছবিতে পরমব্রতর নাম থমসন এবং রবিনা হলেন থম্পসন। কিন্তু এঁরা কারা? কোন ছবি? কিছুই তখন স্পষ্ট ছিল না। সবকিছুই ছিল ধোঁয়াশা। গতকাল সবকিছু স্পষ্ট করে দিলেন পরমব্রত নিজে।

View this post on Instagram

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay)

পরমব্রতর ইনস্টা পোস্ট থেকে জানা গিয়েছে পরম-রবিনার নতুন ওয়েব সিরিজ ‘আরণ্যক’ খুব শীঘ্রই নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে। সিরিজটি একটি ক্রাইম-থ্রিলার। পরমব্রত এবং রবিনা ট্যান্ডন দু’জনেই পুলিশের ভূমিকায় অভিনয় করছেন। একজন ট্যুরিস্ট গভীর জঙ্গলে হারিয়ে যান। আর তাঁর খোঁজেই জঙ্গল-অভিযান করেন থমসন এবং থম্পসন। এক রক্তাক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন তাঁরা। এই নিয়েই এগোবে ওয়েব সিরিজের কাহিনি।

রবিনা এবং পরমব্রত এই প্রথম একসঙ্গে কাজ করছেন। পরমব্রতকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ছবিতেই। অনুষ্কা শর্মা প্রযাজিত ‘বুলবুল’-এ। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক নিয়ে পরমব্রত তৈরি করেছেন ‘অভিযান’। খুব শীঘ্রই ছবিটি মুক্তি পাবে।

আরও পড়ুন :মেড ইন হেভেন টু’-র শুটিং শুরু, ছবি শেয়ার করলেন সবিতা

সম্প্রতি নেটফ্লিক্সে রিলিজ করছে ১৩টা ভারতীয় ছবি। এদের মধ্যে পাঁচটা ছবি একেবারেই আনকোরা। এই পাঁচটা ছবির মধ্যে সোনাক্ষি সিনহার সোশ্যাল ড্রামা, তাপসী পান্নুর ‘হাসিন দিলরুবা’, অর্জুন রামপাল-ববি দেওল অভিনীত মার্ডার-মিস্ট্রি ‘পেন্টহাউস’, স্পোর্টস-কমেডি ‘জাদুগর’ রয়েছে। এমনকী করণ জহরের ‘আজীব দস্তানা’ও দেখা যাবে নেটফ্লিক্সে।