Salman Khan: খান পরিবারে আবারও ভাঙন, দীর্ঘ দিনের দাম্পত্য ভাঙলেন সলমনের নিকট আত্মীয়

Salman Khan: খান পরিবারে আবারও ভাঙন, দীর্ঘ দিনের দাম্পত্য ভাঙলেন সলমনের নিকট আত্মীয়
দীর্ঘ দিনের দাম্পত্য ভাঙলেন সলমনের নিকট আত্মীয়

Salman Khan: খান পরিবারে বিয়ে ভাঙার চল রয়েছে। এর আগে আরবাজ খান ও মালাইকা অরোরারও বিয়ে ভেঙে যায়।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 13, 2022 | 7:08 PM

আবারও ঘর ভাঙল সলমন খানের পরিবারে। ঘর ভাঙল তাঁর ছোট ভাই সোহেল খান ও সীমা খানের। দীর্ঘদিন ধরেই আলাদা থাকছিলেন তাঁরা। শুক্রবার মুম্বইয়ের আদালতে বিচ্ছেদের আবেদন জানিয়েছেন তাঁরা। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত অফিসিয়াল কোনও বিবৃতি দেননি ওই দু’জন।

১৯৯৮ সালে বিয়ে করেন সোহেল ও সীমা। তাঁদের দুই সন্তান রয়েছে। নির্বাণ ও ইয়োহান। ২০১৭ সাল থেকেই শোনা গিয়েছিল আলাদা থাকছিলেন তাঁরা। রিয়ালিটি শো ‘দ্য ফেবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-এও দেখা গিয়েছিল আর একসঙ্গে থাকেন না তাঁরা। এ নিয়ে সে সময় মুখ খুলেছিলেন সীমা। তিনি বলেন, “যখন বয়স বাড়ে তখন জীবনের গতি নানা দিকে মোড় নেয়। এ জন্য আমি ক্ষমা চাইব না। আমি খুশি, আমার সন্তানেরাও খুশি। আমার ও সোহেলের বিয়ে সুখের না হতে পারে কিন্তু আমরা এক পরিবার। আমরা ঐক্যবদ্ধ। এটাই আমাদের কাছে সবচেয়ে মূল্যবান।”

খান পরিবারে বিয়ে ভাঙার চল রয়েছে। এর আগে আরবাজ খান ও মালাইকা অরোরারও বিয়ে ভেঙে যায়। এবার বিয়ে ভাঙার পথে সোহেল ও সীমারও। প্রসঙ্গত, সীমার সঙ্গে বিয়ে হওয়ার আগে মহেশ ভাটের মেয়ে পূজা ভাটের সঙ্গে সম্পর্ক ছিল সোহেলের। তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎই কোনও এক অজানা কারণে সেই বিয়ে ভেঙে গিয়েছিল। সলমন খানের সঙ্গে পূজা ভাটের যে সম্পর্ক ভাল ছিল না, এ কথা জানতেন ইন্ডাস্ট্রির অনেকেই। গুঞ্জন বলে দাদার অমতে যাবেন না বলেই নাকি সরে গিয়েছিলেন সোহেল। এর পরেই হঠাৎই সীমাকে বিয়ে করেন সোহেল। এতদিন সব ভালই চলছিল, কিন্তু অবশেষে ছন্দপতন। আর একসঙ্গে থাকতে চান না তাঁরা।

এই খবরটিও পড়ুন

সোহেল ও সীমা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA