Box Office Controversy: বক্স অফিস কালেকশন নিয়ে এত বিতর্ক, ‘এতে সত্যি কিছু যায়-আসে না…’ বললেন বরুণ ধাওয়ান

Varun Dhawan: বরুণ ধাওয়ানের মত, ছবির লাভ ক্ষতি দুটি দিকই থাকবে। তবে শিল্পী হিসেবে তাঁদের খুব একটা প্রভাবিত করে না এই হিসেব।

Box Office Controversy: বক্স অফিস কালেকশন নিয়ে এত বিতর্ক, 'এতে সত্যি কিছু যায়-আসে না...' বললেন বরুণ ধাওয়ান
কেরিয়ার শুরুর পর থেকেই একের পর এক ভাল ছবি দর্শকদের উপহার দিয়ে চলেছেন বরুণ ধাওয়ান। না, কেবল একপেশে কমার্শিয়াল ছবি নয়. নানা ধাঁচের চরিত্রে নিজেকে ভেঙে গড়তে পছন্দ করেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের নিয়ে সমালোচনা হবে না, তা কি হয!, ফলে ট্রোলের তালিকা থেকে বাদ পড়লেন না ডেভিড পুত্র।
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 29, 2022 | 8:30 AM

বরুণ ধাওয়ান কিছু দিনের মধ্যেই সিনেদুনিয়ায় ১০ বছর পাড় করতে চলেছেন। ফলে তাঁকে নিয়ে এখন বি-টাউন থেকে শুরু করে বক্স অফিসে ভালই জল্পনা তুঙ্গে। একাধিক হিট ছবিও উপহার দিয়েছেন তিনি এই ১০ বছরের কেরিয়ারে। করণ জোহরের হাত ধরেই বলিউডে প্রথম পা রাখা। তারপর আর ফিরে তাকাতে হয়নি বরুণ ধাওয়ানকে। নিজের একটি বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি সিনেদুনিয়া থেকে শুরু করে ভক্তদের মনে। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে তাই বলিউডের একাধিক বিষয় নিয়ে মুখ খুললেন বরুণ ধাওয়ান। যার মধ্যে অন্যতম হল সম্প্রতিতে ভাইরাল হওয়া বক্স অফিস বিতর্ক। কোন ছবি চলছে, কোন ছবি চলছে না, কোন ছবি দর্শকদের মনে জায়গা করে নিচ্ছে, কোন ছবি কত কোটির ক্লাবে, এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিত্য আলোচনা চলতেই থাকে।

এই মর্মেই এবার বরুণ ধাওয়ানের মত, ছবির লাভ ক্ষতি দুটি দিকই থাকবে। তবে শিল্পী হিসেবে তাঁদের খুব একটা প্রভাবিত করে না এই হিসেব। এই হিসেব যাঁরা বিনিয়োগ করছেন তাঁদের জন্য, ছবির ডিস্ট্রিবিউশন থেকে শুরু করে অন্যন্যদের জন্য। শিল্পী হিসেবে একটি ছবির বক্স অফিস আয়ে খুব একটা প্রভাবিত হন না তিনি বা অভিনেতারা। তবে দর্শকদের এতো মাতামাতি কীসের! বরুণের উত্তর দর্শকেরা ছবির সঙ্গে ভীষণ ইমোশনালি জড়িয়ে থাকেন। ফলে ছবির রিপোর্ট কার্ড দেখার ইচ্ছে থাকে সকলেরই।

আর ঠিক সেই কারণেই দর্শকদের নজরে সর্বদাই ছবির ব্যবসা ঘিরে থাকে একাধিক প্রশ্ন। এটা দর্শকদের ভীষণ প্রভাবিত করে বলেই জানান তিনি। অতীতে বক্স অফিসে নিয়ে এতটা চর্চা ছিল না, সাম্প্রতিককালে সোশ্যাল মিডিয়ায় ঠিক যেভাবে তুলনামূলক বিচার শুরু হয়েছে। বরুণ ধাওয়ান স্পষ্টই জানিয়ে দেন যে তিনি নিজেই এই বিষয় খুব একটা মাথা ঘামান না। শিল্পীরা যদি ছকে বাধা কাজ করতে শুরু করেন এটা ভেবে যে এই ধরণের ছবিই হিট হয়, তবে ছক ভাঙা কাজের সংখ্যাই কমে যাবে। স্পষ্ট মন্তব্য সিনেস্টারের।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla