Rashmika Mandana: ‘মিশন মাজনু’র স্ক্রিনিং-এ এসে প্রকাশ্যে কেন ক্ষমা চাইলেন রশ্মিকা?

Mission Majnu: ওঠে প্রশ্ন, তিনি নাকি ভুলতে বসেছেন নিজের মাটি। দক্ষিণ সিনে দুনিয়া তাঁকে যে জায়গা করে দিল, তা তিনি ভুলে গেলেন কী করে?

Rashmika Mandana: 'মিশন মাজনু'র স্ক্রিনিং-এ এসে প্রকাশ্যে কেন ক্ষমা চাইলেন রশ্মিকা?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 3:20 PM

বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন রশ্মিকা মন্দানা। হয় বিতর্ক, নয় ছবির মুক্তিকে কেন্দ্র করেই বারে বারে চর্চিত হয়েছেন তিনি। বলিউডের প্রশংসা করে রীতিমত কটাক্ষের মুখে পড়তে হয় এই দক্ষিণী অভিনেত্রীকে। এবার তিনিই প্রকাশ্যে চেয়েনিলেন ক্ষমা। যার জেরে দর্শকেরাও বাহবা জানাতে ভুললেন না অভিনেত্রীকে। বলিউডেও একাধিক ছবি করছেন তিনি। দক্ষিণী ছবি পুষ্পার (Pushpa) মধ্যে দিয়ে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন রশ্মিকা মন্দানা। তারপর থেকেই একের পর এক ছবির প্রস্তাব আসতে থাকা। ইতিমধ্যেই তাঁর বলিউডের প্রথম ছবি মুক্তি পেয়ে গিয়েছে। ছবির নাম ‘গুডবাই’। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর প্রথম ছবি। তবে বক্স অফিসে ছবি সেভাবে কাজ না করলেও পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’ নিয়ে বেজায় ব্যস্ত তিনি। এরই মাঝে বিতর্কে নাম জড়িয়ে যায় রশ্মিকা মন্দানার। হঠাৎই মন্তব্য করে বসেন রশ্মিকা বলিউডের রোম্যান্টিক গান দক্ষিণের থেকে অনেক বেশি এগিয়ে।

তাতেই ঘটে বিপত্তি। রশ্মিকাকে চরম ট্রোলের শিকার হতে হয়। যদিও এই মর্মে মুখ খোলেন রশ্মিকা। তিনি স্পষ্টই জানান, তাঁর কমিউনিকেশন স্কিলের ওপর কাজ করতে হবে। তাঁর কথাকে কেটে ব্যবহার করা হয়েছে। মাঝে আরও অনেক কিছুই তিনি বেফাঁস মন্তব্যও করেছেন। এখানেই শেষ নয়। কান্তারা না দেখা নিয়েও মুখ খোলেন তিনি। তা নিয়েও ওঠে প্রশ্ন, তিনি নাকি ভুলতে বসেছেন নিজের মাটি। দক্ষিণ সিনে দুনিয়া তাঁকে যে জায়গা করে দিল, তা তিনি ভুলে গেলেন কী করে?

যদিও বর্তমানে সেই বিতর্ক অতীত। রশ্মিকা মন্দানা এখন ব্যস্ত তাঁর আগামী ছবির প্রচার নিয়ে। মিশন মাজনু ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে তাঁকে। তারই স্ক্রিনিং-এ এসে রীতিমত নাজেহাল হতে হয় সেলেবকে। বলিউডে তাঁর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। ফলে অভিনেত্রীকে দেখা মাত্রই ঘিরে ধরলেন অনেকেই। আর সেই ধাক্কাধাক্কির মধ্যে কোনও ক্রমে গাড়িতে উঠে যান রশ্মিকা। তবে তাঁরই জন্য সৃষ্টি হওয়া এই বিশৃঙ্খলার জন্য তিনি ক্ষমাও চেয়ে নিয়েছিলেন। তিনি চান না তাঁর জন্য কোনো ভক্ত আঘাত পান, সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়।