ফিল্ম ইন্ডাস্ট্রির ৩০,০০০ সদস্যকে বিনামূল্যে ভ্যাকসিনের ব্যবস্থা যশ রাজ ফিল্মসের

মুখ্যমন্ত্রীকে ৩০,০০০ শিল্পী, টেকনিশিয়ানস এবং কর্মীদের ভ্যাকসিন দেওয়ার জন্য সমস্ত প্রয়োজনীয় অনুমোদন সরবরাহ করার অনুরোধ জানায় ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এম্পলয়িজ।

  • TV9 Bangla
  • Published On - 15:12 PM, 4 May 2021
ফিল্ম ইন্ডাস্ট্রির ৩০,০০০ সদস্যকে বিনামূল্যে ভ্যাকসিনের ব্যবস্থা যশ রাজ ফিল্মসের
যশ রাজ ফিল্মস ফিল্মস

প্যান্ডেমিকের এমন এক দূর্বিসহ পরিস্থিতির মধ্যে মহারাষ্ট্রে ফিল্ম-টেলিভিশনের শুটিং কার্যত মুখ থুবড়ে পড়েছে। সরকারের লকডাউন ঘোষণা এবং কড়া নিষেধাজ্ঞার জেরে শুটিং বন্ধ। ভ্যাকসিনেশনের পরবর্তী পর্বও শুরু হয়ে গিয়েছে। এ হেন এক সময়ে প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যদের টিকাকরণের ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এম্পলয়িজকে লেখা এক টিঠিতে তাঁরা জানায়, মিডিয়া এবং এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রির ৩০,০০০ সদস্যকে বিনামূল্যে ভ্যাকসিনের ব্যবস্থা করবে সংস্থা।

 

আরও পড়ুন সোনু সুদ একজন ‘প্রতারক’! টুইটে লাইক দিলেন কঙ্গনা রাণাওয়াত

 

চিঠিতে প্রযোজনা সংস্থা উল্লেখ করেছে যে মহামারীর মধ্যে ফিল্ম ইন্ডাস্ট্রি ক্ষতিগ্রস্থ হয়েছে এবং যত দ্রুত সম্ভব আবার যেন তারা শুরু করতে পারে যেন ‘হাজার হাজার শ্রমিক আবার জীবিকা নির্বাহ করতে পারেন’। চিঠিতে প্রযোজনা সংস্থা মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কাছে অনুরোধ রাখেন যেন তাদের ভ্যাকসিন কেনার অনুমতি দেওয়া হয়। যশ রাজ ফাউন্ডেশন বিনামূল্যে ভ্যাক্সিনেশনের প্রক্রিয়াটি ব্যবস্থা করবে।

 

 

এরপরে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এম্পলয়িজ মুখ্যমন্ত্রীকে একটি চিঠি লিখে অনুরোধ করে যশ রাজ ফিল্মসের আবেদনের বিষয়টিকে বিবেচনার জন্য। ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যদের ভ্যাকসিন দেওয়ার গুরুত্বের কথা উল্লেখ করা হয়েছে চিঠিতে ‘ভ্যাকসিনেশন শুধুমাত্র এই রোগের বিরুদ্ধে লড়াই নয়, রাজ্যের ক্ষীয়মাণ অর্থনীতির বিরুদ্ধে লড়াই করার জন্যও অত্যন্ত গুরুত্বপূর্ণ।’

মুখ্যমন্ত্রীকে ৩০,০০০ শিল্পী, টেকনিশিয়ানস এবং কর্মীদের ভ্যাকসিন দেওয়ার জন্য সমস্ত প্রয়োজনীয় অনুমোদন সরবরাহ করার অনুরোধ জানায়  ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এম্পলয়িজ।