Mia Khalifa: বছরে ২-৩ বার বগলে বোটক্স নেন মিয়া খলিফা, জানালেন কারণ

পর্ন ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে আসার পর ফ্যাশন ডিজ়াইনার হয়ে উঠেছেন মিয়া। সুইমসুট ডিজ়াইন করছেন তিনি। মিয়া নিজেই নিজের সুইমওয়্যার লাইনের মডেল।

Mia Khalifa: বছরে ২-৩ বার বগলে বোটক্স নেন মিয়া খলিফা, জানালেন কারণ
মিয়া খলিফা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 5:53 PM

মিয়া খলিফা। তাঁকে নিয়ে চর্চা প্রচুর। এক সময় নামকরা পর্ন স্টার ছিলেন মিয়া। বহু পুরুষের মনের মল্লিকা এখনও। তাঁর জীবন নিয়ে মানুষের আগ্রহ কম নয়। গোটা বিষয়টা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন আজও। ফের একটি শারীরিক প্রক্রিয়া দিয়ে গিয়েছেন মিয়া। শরীরে প্রয়োগ করেছেন বোটক্সের মতো ড্রাগ। কোথায় জানেন?

আর্মপিট বা বগলে মিয়া প্রয়োগ করেছেন বোটক্স। নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন ছবি ও ভিডিয়ো। কিন্তু যতই যাই হোক, বোটক্স একটা ড্রাগ। পরবর্তী সময় পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিলেও দিতে পারে। অনেকেই মনে করেন, শরীরে বোটক্স ইনজেকশন প্রয়োগ করলে ক্ষতি হতে পারে।

সাধারণত চামড়ার বার্ধক্য রোধ করতে বোটক্সের সাহায্য নিয়ে থাকেন তারকারা। চামড়ার কোঁচকানো ভাব দূর করে বোটক্স। কিন্তু মিয়া কেন এখনই বোটক্স নিলেন। সেই কারণও তিনি জানিয়েছেন।পর্ন ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে আসার পর ফ্যাশন ডিজ়াইনার হয়ে উঠেছেন মিয়া। সুইমসুট ডিজ়াইন করছেন তিনি। নিজেই নিজের সুইমওয়্যার লাইনের মডেল।  বগলে অতিরিক্ত ঘাম হয় তাঁর। সেই ঘাম রোধ করতে বোটক্স ইনজেকশন প্রয়োগ করেছেন বেশ কয়েকবার।

একটি ভিডিয়ো পোস্ট করেছেন মিয়া। সেখানে বলেছেন, “আমার কপালে চামড়ার ভাঁজ পড়তে এখনও অনেক দেরি আছে। সেটা না হয় পরে হবে। এখন কেবলই আর্মপিটে।”

হাইপার হাইড্রোসিস বা অতিরিক্ত ঘামের শিকার মিয়া। নিজেই সেই কথা স্বীকার করেছেন। বিগত পাঁচ বছর ধরে অতিরিক্ত ঘাম হয় তাঁর শরীরে। দুশ্চিন্তা করার মাত্রাও তাঁর বেশি। কোনও ডিওডোরেন্টেও কাজ হয় না। ফলে ঘাম রোধ করতে বোটক্সকেই সঠিক মনে করেছেন মিয়ার। তিনি জানিয়েছেন, বছরে ২-৩বার তাঁকে বোটক্স নিতে হয় বগলে।

আরও পড়ুন: Vicky-Katrina Wedding: কেন রাজস্থানেই বিয়ে করতে চাইছেন ক্যাটরিনা কাইফ? জানা গেল বিশেষ কারণ