Bachchan Family: বচ্চন পরিবারে সবচেয়ে বেশি মিথ্যে বলেন কে? আচমকাই ফাঁস করে দিলেন জয়া

Bollywood News: পরিবারের সদস্য হয়েই একজন নাকি ক্রমাগত মিথ্যাচার করে থাকেন। ভাগ্যের পরিহাসে পড়ে যান ধরাও। কে তিনি? ফাঁস করে দিলেন জয়া বচ্চন।

Bachchan Family: বচ্চন পরিবারে সবচেয়ে বেশি মিথ্যে বলেন কে? আচমকাই ফাঁস করে দিলেন জয়া
জয়া বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2022 | 9:54 AM

বলিউডের অন্যতম প্রভাবশালী পরিবারের মধ্যে প্রথম সারিতে বচ্চন পরিবার। সেই পরিবারে নিয়ম-নিষ্ঠা সম্পর্কে অবগত সকলেই। তবু সেই পরিবারের সদস্য হয়েই একজন নাকি ক্রমাগত মিথ্যাচার করে থাকেন। ভাগ্যের পরিহাসে পড়ে যান ধরাও। কে তিনি? ফাঁস করে দিলেন জয়া বচ্চন। তিনি আর কেউ নন, অমিতাভ-জয়ার নাতনি, মেয়ে শ্বেতার মেয়ে নভ্যা নভেলি নন্দা। কী কী মিথ্যে বলেছেন এযাবৎ? ফাঁস হয়ে গেল তাও।

মা ও দিদিমার সঙ্গে এক পডকাস্ট শুরু করেছেন নব্যা। সেখানেই তিন প্রজন্ম শেয়ার করেন তাঁদের সংসারের নানা গোপন কথা। তারই এক এপিসোডে মেয়ে নভ্যার দিকে অভিযোগের আঙুল তুলে শ্বেতা চার বছর আগের এক ঘটনার কথা তুলে ধরেন দর্শকের সামনে। তিনি বলেন, “দিল্লিতে একবার অগস্ত্য (শ্বেতার ছেলে) ও নভ্যা পার্টিতে গিয়েছিল। বাড়ি ফেরার যে সময় তাঁদের বেঁধে দেওয়া হয় তা তাঁরা অতিক্রম করে ফেলে। আমি ফোন করতেই নভ্যা মুখের উপরে বলে দেয়, ‘এই তো মা, ঢুকছি’।” শ্বেতা জানান, যে জায়গায় পার্টি ছিল তা তাঁদের বাড়ি থেকে প্রায় এক ঘণ্টা দূরে। দিদির এই অনায়াসে মিথ্যে বলে দেওয়ায় চমকে গিয়েছিলেন ভাই অগস্ত্যও। বাড়ি ফিরে মাকে প্রশ্ন করেছিলেন, “ও কী মনে করে, তুমি বোকা?”

নভ্যার আরও এক কীর্তি ফাঁস করেন জয়াও। তিনি জানান, বচ্চন পরিবারে যখন খুশি বাচ্চারা বাইরে বের হতে পারে না। আর যদি বেরও হয় তবে সঙ্গে থাকতে হবে বিশেষ কেউ। সময়ও বেঁধে দেওয়া হয়। কিন্তু নভ্যা তো নিয়ম ভাঙতেই পছন্দ করেন। একবার দিদিমার কাছে ধরা পড়ে রীতিমতো নাকানিচোবানি খেতে হয়েহচিল তাঁকে। জয়া জানিয়েছেন, নভ্যা গিয়েছিলেন বাইরে। চিন্তায় কিছুতেই ঘুম আসছিল না জয়ার। তিনি নিরাপত্তারক্ষীকে বারবার জিজ্ঞাসা করতে থাকেন। সেখান থেকেও সদুত্তর না পেয়ে তিনি নব্যাকে ফোন করতেই নব্যা জানান, তিনি নাকি তাঁর ঘরে আছেন। জয়া সেখানে যেতেই দেখেন, নভ্যা সবে বাড়িতে ঢুকছেন। ব্যস আর কী? ধরা পড়ে যান অমিতাভের নাতনি। নভ্যার কথায়, “ওই অভিজ্ঞতা খুব খারাপ ছিল। অদ্ভুত একটা পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছিল আমাকে।” বলিউড থেকে বহু দূরে নব্যা। সিনেমায় অভিনয় করতে চান না বলেই জানিয়েছেন তিনি। তিনি এক অলাভজনক সংস্থার সহপ্রতিষ্ঠাতা। যেখানে মহিলাদের নানা সমস্যার কথা তুলে ধরা হয়। রুখে দাঁড়ানো হয় লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে। অন্যদিকে ভাই অগস্ত্য কিন্তু শীঘ্রই বলি ডেবিউ করতে চলেছেন। জোয়া আখতারের ‘দ্য অর্চিজ’-এ দেখা যাবে তাঁকে।