Priyanka Chopra: ‘মাথায় একদম চুল হয়নি…’, একরত্তি মেয়ের ছবি দিতেই কুৎসিত ট্রোলের সম্মুখীন প্রিয়াঙ্কা

Priyanka Chopra: ২০২২ সালের শুরুতেই অনুরাগীদের বাবা-মা হওয়ার সুখবরটি শুনিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। সন্তানের জন্মের খবর দিয়েছিলেন প্রায় মধ্যে রাতে।

Priyanka Chopra: 'মাথায় একদম চুল হয়নি...', একরত্তি মেয়ের ছবি দিতেই কুৎসিত ট্রোলের সম্মুখীন প্রিয়াঙ্কা
মেয়ের ছবি পোস্ট করতেই শুরু কুৎসিত ট্রোলিং
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 9:02 AM

মেয়ের বয়স এখনও ছয় মাসও পার হয়নি। কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়তে হল নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার সন্তান মালতী মেরী কে। তার চুল নিয়ে এল মন্তব্য। কেন তার চুল কম… তা নিয়েও চলল কাঁটাছেঁড়া। মা মধু চোপড়ার জন্মদিনে একটি মিষ্টি পোস্ট করেছিলেন তিনি। একদিকে যেমন মায়ের জন্য লিখেছিলেন বেশ কিছু আবেগঘন কথা আবার একই সঙ্গে মালতীর সঙ্গে মায়েরও একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। নাতনি ও দিদার মিষ্টি মুহূর্ত চোখ এড়ায়নি নেটিজেনদেরও। কিন্তু সেই ছবিতেই উড়ে আসে নানা কুৎসিত মন্তব্য। মেয়ের মুখ দেখাননি প্রিয়াঙ্কা। দেখা যাচ্ছিল তার মাথা। সেখানেই লেখা হয়, “মাথায় তো একফোঁটা চুল নেই”। আবার কেউ কটাক্ষ করে তার দীর্ঘ নাম নিয়েও। যদিও অনুরাগীদের ভালবাসা ভরা কমেন্টের সংখ্যাই ছিল বেশি। ছিল বলিউড-হলিউড সেলেবদের শুভেচ্ছাও।

২০২২ সালের শুরুতেই অনুরাগীদের বাবা-মা হওয়ার সুখবরটি শুনিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। সন্তানের জন্মের খবর দিয়েছিলেন প্রায় মধ্যে রাতে। সুখবর শেয়ার করে নিক ও প্রিয়াঙ্কা সে সময় নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছিলেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।”

কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া জানতে পারেননি কেউই। চুপিসারেই দুই থেকে তিন হয়ে গিয়েছিলেন ওঁরা। কিন্তু মেয়ের জন্মের পরের অবস্থাটা ছিল আরও কঠিন। প্রায় ১০০ দিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফেরে ছোট্ট মালতী। নির্ধারিত দিনের বেশ কিছু মাস আগেই জন্ম হওয়ায় এতদিন হাসপাতালে কাটাতে হয়েছিল তাঁকে। কিন্তু মাতৃদিবসেই পরিবারের সকলের সঙ্গে সে শুরু করে তার নতুন পথচলা। সেই একরত্তিকে নিয়েই ট্রোল! এরকম মানুষও হয়? ভাবতেই পারছেন না প্রিয়াঙ্কা অনুরাগীরা।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)